সংবাদ শিরোনাম
ব্রাহ্মণবাড়িয়ায় উপকূল এক্সপ্রেসের হোসপাইপ ছিঁড়ে এক ঘন্টা ট্রেন চলাচল বন্ধ এসএসসি পরীক্ষার ফলাফল প্রকাশ- অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয় ব্রাহ্মণবাড়িয়ায় সেরা বিজয়নগরে প্রতীক বরাদ্দের আগেই প্রচারনা চালানোর অভিযোগ চেয়ারম্যান প্রার্থী জাবেদের বিরুদ্ধে।। কারন দর্শানোর নোটিশ আদমপুরবাসী গতবার যেভাবে ভোট ও সহযোগিতা করেছেন আশা করি এবারও ভোট দিয়ে বিজয়ী করবেন ;লুৎফর রহমান মুকাই আলী আহ্সান উল্লাহ্ মাস্টারের শাহাদাত বাষির্কীতে বাউবির শ্রদ্ধা খিরাতলা-কাঞ্চনপুরবাসী আমার পরিবারের মানুষ; লুৎফর রহমান মুকাই আলী নির্বাচনে ব্যালট পেপারে ভুল প্রতীক ছাপার ঘটনায় কসবা নির্বাচন অফিসারকে বদলি ফিলিস্তিনিদের উপর ইসরায়েলের হত্যাকাণ্ড বন্ধের দাবীতে ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্রলীগের পদযাত্রা পরপারে চলে গেলেন পরোপকারী কুরিয়া প্রবাসী কাজী শাহ আলম মোবাইল আসক্তি ঠেকাতে ও ক্যাম্পাসের পরিবেশ রক্ষায় ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজে অ্যান্ড্রয়েড মোবাইল ও মোটরসাইকেল নিষিদ্ধ

কমলগঞ্জে চা বাগানে ৪ বছরের শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ

কমলগঞ্জে চা বাগানে ৪ বছরের শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ

কমলগঞ্জ, (মৌলভীবাজার) প্রতিনিধি
মৌলভীবাজারের কমলগঞ্জে চা বাগান পল্লীতে ৪ বছরের এক শিশুকে ধর্ষণের চেষ্টা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় পরিবারের পক্ষে থানায় মামলার প্রস্তুতি চলছে বলে জানা যায়। উপজেলার মাধবপুর ইউনিয়নের মদনমোহনপুর চা বাগানের রিকিয়াশন পাড়ায়। বাড়ির লোকজনের অগোচরে গত বৃহস্পতিবার দুপুরে এ ঘটনাটি ঘটে।
শিশুটির পিতা দীপক রিকিয়াশন ও মা পার্বতী রিকিয়াশন জানান, গত বৃহস্পতিবার সকালে ছেলে ও মেয়েকে বাড়িতে রেখে চা-বাগানে কাজ করতে চলে যাই। আমি ও আমার স্বামী কাজ শেষে সন্ধ্যায় বাড়িতে ফিরি। রাতে আমার ছেলে সৌরভ (৮) জানায়, দুপুরে মাধবপুর চা-বাগানের সিতারাম ভরের ছেলে বখাটে মোহনলাল ভর (৩৫) তার বোন নুনুকে (সৌরভী) নিয়ে মাটির মধ্যে শুয়েছিল এবং তার পড়নে কাপড় ছিলো না । সে ঘরে প্রবেশ করলে লম্পট মোহনলাল পেছনের দরজা দিয়ে পালিয়ে যায়।
ঘটনার খবর পেয়ে শুক্রবার দুপুরে মাধবপুর ইউপি চেয়ারম্যান পুস্প কুমার কানু, ইউপি সদস্য সাবিদ আলিসহ এলাকার লোকজন নিয়ে নির্যাতিতা শিশুর বাড়িতে গিয়ে ঘটনার সত্যতা পেয়ে পুলিশকে খবর দেন। খবর পেয়ে শুক্রবার বেলা আড়াইটায় কমলগঞ্জ থানার উপ-পরিদর্শক পবিত্র শেখর দাশ ও মহাদেব বাছাড় ঘটনাস্থল পরিদর্শন করেন।
মাধবপুর ইউপি চেয়ারম্যান পুস্প কুমার কানু বলেন, এই বখাটে মোহনলাল ভরের বিরুদ্ধে চুরি, শিশু ধর্ষণের চেষ্টাসহ একাধিক অভিযোগ রয়েছে।
কমলগঞ্জ থানার উপ-পরিদর্শক ফজলে এলাহী বলেন, প্রাথমিকভাবে ঘটনার সত্যতা পাওয়া গেছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com