সংবাদ শিরোনাম
ব্রাহ্মণবাড়িয়া পলিটেকনিক ইনস্টিটিউটে শিক্ষা সপ্তাহ’র উদ্বোধন ব্রাহ্মণবাড়িয়া শহরকে সম্প্রসারিত করে পরিকল্পিত নগরায়ন করা হবে: গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী মোকতাদির চৌধুরী এমপি কমলগঞ্জে শমশেরনগরে রেলপথ ঘেষে জমে উঠে অবৈধ পশুর হাট; দুর্ঘটনার আশঙ্কা নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত

ব্রাহ্মণবাড়িয়ায় পৃথক অভিযানে পাঁচ মাদক কারবারি আটক

ব্রাহ্মণবাড়িয়ায় পৃথক অভিযানে পাঁচ মাদক কারবারি আটক

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি
ব্রাহ্মণবাড়িয়ায় পৃথক পৃথক অভিযানে
মোঃ শফিকুল ইসলাম(৩০), মোঃ শামীম মিয়া (১৯), মোঃ ছাইদুল ইসলাম(৪১), মোঃ জীবন মিয়া (২২) ও মোঃ সোলাইমান মিয়া(২৬) নামে পাঁচ মাদক কারবারিকে আটক করেছেন র‍্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের সদস্যরা। এসময় তাদের কাছ থেকে ২২ কেজি গাঁজা ও ২৩ বোতল ফেন্সিডিল উদ্ধার ও জব্দ করেন।
গতকাল শনিবার (০৭ আগস্ট) ঢাকা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ গোলচত্বর এলাকা থেকে তাদের আটক করা হয়।
র‍্যাবের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানা যায়, ০৭ আগস্ট ২০২১ ইং সাড়ে ১০ টায় র‍্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্প,কিশোরগঞ্জ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে ব্রাহ্মণবাড়িয়া জেলার আশুগঞ্জ থানাধীন সৈয়দ নজরুল ইসলাম সেতুর টোলপ্লাজার অনুমান ২০০ গজ পূর্ব দিকে ঢাকা-সিলেট মহাসড়কের ঢাকা গামী লেনের উপর অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী ১। মোঃ শফিকুল ইসলাম(৩০), পিতা-মোঃ শরীফ মিয়া, সাং-ধামনা, থানা- নকলা, জেলা- শেরপুর, ২। মোঃ শামীম মিয়া(১৯), পিতা- আব্দুল মমিন, সাং- বন্ধ ধাতুয়া, থানা- শ্রীবর্দী, জেলা- শেরপুর, ৩। মোঃ ছাইদুল ইসলাম(৪১), পিতা-মৃত আতশ আলী, সাং-গামাইরতলা, থানা-বিশ্বম্ভরপুর, জেলা-সুনামগঞ্জদ্বয়কে আটক করেন। এসময় ধৃত আসামীর এর নিকট হতে ২০ কেজি মাদকদ্রব্য গাঁজা, ০১ টি পিকআপ, মাদক বিক্রয়ের নগদ-৩০০০/- টাকা উদ্ধার করে জব্দ করা হয়। একই তারিখ একই স্থান হতে আনুমানিক ২২.৪৫ ঘটিকায় র‍্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্প, কিশোরগঞ্জ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী ১। মোঃ জীবন মিয়া(২২), পিতা-মৃত হারুন মিয়া, সাং-পঞ্চবটি ২। মোঃ সোলাইমান মিয়া(২৬), পিতা-মোঃ সিদ্দিক মিয়া,সাং-জগন্নাথপুর (দক্ষিনপাড়া), উভয়থানা-ভৈরব, জেলা-কিশোরগঞ্জদ্বয়কে আটক করেন। এসময় ধৃত আসামীদ্বয়ের নিকট হতে ২৩ বোতল ফেন্সিডিল, ০২ কেজি মাদকদ্রব্য গাঁজা, মাদক বিক্রয়ের নগদ-৩০০০/- টাকা উদ্ধার করে জব্দ করা হয়।
র‍্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক রফিউদ্দিন মোহাম্মদ যোবায়ের ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান উদ্ধারকৃত মাদকদ্রব্য এবং গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ মোতাবেক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com