সংবাদ শিরোনাম
মোবাইল আসক্তি ঠেকাতে ও ক্যাম্পাসের পরিবেশ রক্ষায় ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজে অ্যান্ড্রয়েড মোবাইল ও মোটরসাইকেল নিষিদ্ধ বিজয়নগরে জালনোট তৈরির সরঞ্জামসহ তিনজন আটক ব্রাহ্মণবাড়িয়ায় সড়ক দূর্ঘটনায় নিহত ছেলের কবরে বেড়া দিতে গিয়ে মারা গেলেন বাবা।। এলাকায় শোকের ছায়া ব্রাহ্মণবাড়িয়া পলিটেকনিক ইনস্টিটিউটে শিক্ষা সপ্তাহ’র উদ্বোধন ব্রাহ্মণবাড়িয়া শহরকে সম্প্রসারিত করে পরিকল্পিত নগরায়ন করা হবে: গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী মোকতাদির চৌধুরী এমপি কমলগঞ্জে শমশেরনগরে রেলপথ ঘেষে জমে উঠে অবৈধ পশুর হাট; দুর্ঘটনার আশঙ্কা নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান

এ কেমন বর্বরতা, মাছের সাথে শত্রুতা

এ কেমন বর্বরতা, মাছের সাথে শত্রুতা

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি

এ কেমন বর্বরতা, মাছের সাথে শত্রুতা। পুকুরে বিষ ঢেলে ১২ লক্ষাধিক টাকার বিভিন্ন প্রজাতির মাছকে নিধন করা হয়েছে।
শুক্রবার (০৮ এপ্রিল) দুপুর সাড়ে ১২টায় ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার মেহারী ইউনিয়নের শিমরাইল গ্রামে একটি পুকুরে বিষ ঢেলে এ বর্বরতর ঘটনাটি ঘটেছে।
এ ব্যাপারে মৎস্য চাষি আবু বক্কর সিদ্দিকী এ প্রতিবেদককে জানান, এলাকার ১৮ টি পুকুরে বিভিন্ন প্রজাতির মাছ চাষ করছেন তিনি। এসব পুকুরের মধ্যে শিমরাইল এলাকার ১৫০ শতাংশের (৫ বিঘা) একটি পুকুরে গত ৬ মাস যাবত রুই, কাতলা, তেলাপিয়া, মৃগেল ও পাঙ্গাসসহ বিভিন্ন প্রজাতির মাছ চাষ করে আসছেন। শুক্রবার দুপুর সাড়ে ১২ টায় পুকুরে গিয়ে দেখি পানিতে মাছ ভেসে উঠছে। পরে পুকুরে নেমে দেখি সব মাছ মরে গেছে। পুকুরে একটি বিষের বোতলও পাওয়া গেছে। তিনি বলেন, আগামী এক মাসের মধ্যেই মাছগুলো বিক্রির উপযোগী হতো। কিন্তু বিষ ঢেলে এসব মাছ মেরে ফেলায় আমার যে পরিমাণ ক্ষতি হয়েছে তা কয়েক বছরেও কাটিয়ে ওঠা সম্ভব হবে না।
এ ব্যাপারে কসবা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) হাবিবুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ইতিমধ্যে মৎস্য চাষি আমাদেরকে ঘটনাটি জানিয়েছেন। তিনি লিখিত অভিযোগ দায়ের করলে আমরা আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবো।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com