সংবাদ শিরোনাম
সরাইলে অসহায় দুঃস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ আখাউড়ায় চেয়ারম্যান প্রার্থী মুরাদের সভা থেকে বিরিয়ানি জব্দ বিজয়নগরে বিপুল পরিমাণ গাঁজা উদ্ধার ব্রাহ্মণবাড়িয়ায় হোন্ডা-সিএনজির মুখোমুখি সংঘর্ষ।। নিহত-১।। আহত-৫ শিক্ষার্থীদের উদ্ভাবনী প্রতিভার বিকাশ ঘটাতে হবে; ডিসি হাবিবুর রহমান ব্রাহ্মণবাড়িয়ায় উপকূল এক্সপ্রেসের হোসপাইপ ছিঁড়ে এক ঘন্টা ট্রেন চলাচল বন্ধ এসএসসি পরীক্ষার ফলাফল প্রকাশ- অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয় ব্রাহ্মণবাড়িয়ায় সেরা বিজয়নগরে প্রতীক বরাদ্দের আগেই প্রচারনা চালানোর অভিযোগ চেয়ারম্যান প্রার্থী জাবেদের বিরুদ্ধে।। কারন দর্শানোর নোটিশ আদমপুরবাসী গতবার যেভাবে ভোট ও সহযোগিতা করেছেন আশা করি এবারও ভোট দিয়ে বিজয়ী করবেন ;লুৎফর রহমান মুকাই আলী আহ্সান উল্লাহ্ মাস্টারের শাহাদাত বাষির্কীতে বাউবির শ্রদ্ধা

প্রাথমিক শিক্ষা পদক ২০২৩:সিলেট বিভাগের শ্রেষ্ঠ কমলগঞ্জের আধকানী এসএমসি সভাপতি

প্রাথমিক শিক্ষা পদক ২০২৩:সিলেট বিভাগের শ্রেষ্ঠ কমলগঞ্জের আধকানী এসএমসি সভাপতি

কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি
মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার আধকানী সরকারি প্রাথমিক বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সভাপতি সাব্বির আহমেদ ভুঁইয়া সিলেট বিভাগের শ্রেষ্ঠ এসএমসি সভাপতি নির্বাচিত হয়েছেন । জাতীয় প্রাথমিক শিক্ষা পদক-২০২৩ এর প্রাথমিক বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটি ক্যাটাগরিতে সিলেট বিভাগের শ্রেষ্ঠ এসএমসি সভাপতি হিসেবে নির্বাচিত করে গত রোববার প্রাথমিক শিক্ষা সিলেট বিভাগীয় উপ-পরিচালকের কার্যালয় থেকে এ তথ্য প্রকাশ করা হয়।
পেশার প্রতি দায়িত্বশীলতা, নতুন উদ্ভাবনী চিন্তাধারা, শিক্ষার্থীদের ঝরে পড়া রোধ , লেখাপড়ার পরিবেশ ও সাংস্কৃতিক চর্চাসহ শিক্ষার মানোন্নয়ন ও বিকাশে বিশেষ অবদান রাখায় তাঁকে বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠ এসএমসি সভাপতি নির্বাচিত করা হয়।কমলগঞ্জ উপজেলা আওয়ামীলীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ও আদমপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সাব্বির আহমেদ ভুঁইয়া বিভিন্ন সামাজিক,শিক্ষা ও উন্নয়ন কর্মকাণ্ডের সাথে সম্পৃক্ত রয়েছেন।নিজ গ্রাম আধকানীতে পারিবারিক উদ্যোগে তার মায়ের নামে প্রতিষ্ঠিত বদরুন নাহার ভূইয়া বালিকা বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সভাপতি তিনি। তার স্ত্রী এ বিদ্যালয়ের প্রধান শিক্ষক তফাদার রিজুয়ানা ইয়াসমিন সুমি বিগত মেয়াদে মৌলভীবাজার জেলা পরিষদের সদস্য ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান হিসেবে সুনামের সাথে দায়িত্ব পালন করেছেন। ব্যক্তিগত জীবনে তিনি এক কন্যা সন্তানের জনক।প্রতি বছর জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষে শ্রেষ্ঠ শিক্ষক, শ্রেষ্ঠ শিক্ষার্থী, শ্রেষ্ঠ সহকারী শিক্ষক, শ্রেষ্ঠ প্রধান শিক্ষক ও শ্রেষ্ঠ প্রতিষ্ঠানসহ বিভিন্ন ক্যাটাগরিতে প্রতিযোগিতার ভিত্তিতে দেশ সেরাদের নির্বাচিত করে শিক্ষা মন্ত্রণালয়। এরই ধারা বাহিকতায় সাব্বির আহমেদ ভুঁইয়া প্রথমে নিজ উপজেলা এরপর পর্যায়ক্রমে জেলা ও বিভাগীয় পর্যায়ে প্রতিযোগিতা শেষে সেরা নির্বাচিত হয়েছেন।এখন তিনি জাতীয় পর্যায়ে অনুষ্ঠিতব্য প্রতিযোগিতায় অংশ গ্রহণের প্রস্তুতি নিচ্ছেন। এজন্য তিনি সকলের দোয়া কামনা করেছেন।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com