সংবাদ শিরোনাম
ফিলিস্তিনিদের উপর ইসরায়েলের হত্যাকাণ্ড বন্ধের দাবীতে ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্রলীগের পদযাত্রা পরপারে চলে গেলেন পরোপকারী কুরিয়া প্রবাসী কাজী শাহ আলম মোবাইল আসক্তি ঠেকাতে ও ক্যাম্পাসের পরিবেশ রক্ষায় ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজে অ্যান্ড্রয়েড মোবাইল ও মোটরসাইকেল নিষিদ্ধ বিজয়নগরে জালনোট তৈরির সরঞ্জামসহ তিনজন আটক ব্রাহ্মণবাড়িয়ায় সড়ক দূর্ঘটনায় নিহত ছেলের কবরে বেড়া দিতে গিয়ে মারা গেলেন বাবা।। এলাকায় শোকের ছায়া ব্রাহ্মণবাড়িয়া পলিটেকনিক ইনস্টিটিউটে শিক্ষা সপ্তাহ’র উদ্বোধন ব্রাহ্মণবাড়িয়া শহরকে সম্প্রসারিত করে পরিকল্পিত নগরায়ন করা হবে: গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী মোকতাদির চৌধুরী এমপি কমলগঞ্জে শমশেরনগরে রেলপথ ঘেষে জমে উঠে অবৈধ পশুর হাট; দুর্ঘটনার আশঙ্কা নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি

প্রাথমিক শিক্ষা পদক ২০২৩:সিলেট বিভাগের শ্রেষ্ঠ কমলগঞ্জের আধকানী এসএমসি সভাপতি

প্রাথমিক শিক্ষা পদক ২০২৩:সিলেট বিভাগের শ্রেষ্ঠ কমলগঞ্জের আধকানী এসএমসি সভাপতি

কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি
মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার আধকানী সরকারি প্রাথমিক বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সভাপতি সাব্বির আহমেদ ভুঁইয়া সিলেট বিভাগের শ্রেষ্ঠ এসএমসি সভাপতি নির্বাচিত হয়েছেন । জাতীয় প্রাথমিক শিক্ষা পদক-২০২৩ এর প্রাথমিক বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটি ক্যাটাগরিতে সিলেট বিভাগের শ্রেষ্ঠ এসএমসি সভাপতি হিসেবে নির্বাচিত করে গত রোববার প্রাথমিক শিক্ষা সিলেট বিভাগীয় উপ-পরিচালকের কার্যালয় থেকে এ তথ্য প্রকাশ করা হয়।
পেশার প্রতি দায়িত্বশীলতা, নতুন উদ্ভাবনী চিন্তাধারা, শিক্ষার্থীদের ঝরে পড়া রোধ , লেখাপড়ার পরিবেশ ও সাংস্কৃতিক চর্চাসহ শিক্ষার মানোন্নয়ন ও বিকাশে বিশেষ অবদান রাখায় তাঁকে বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠ এসএমসি সভাপতি নির্বাচিত করা হয়।কমলগঞ্জ উপজেলা আওয়ামীলীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ও আদমপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সাব্বির আহমেদ ভুঁইয়া বিভিন্ন সামাজিক,শিক্ষা ও উন্নয়ন কর্মকাণ্ডের সাথে সম্পৃক্ত রয়েছেন।নিজ গ্রাম আধকানীতে পারিবারিক উদ্যোগে তার মায়ের নামে প্রতিষ্ঠিত বদরুন নাহার ভূইয়া বালিকা বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সভাপতি তিনি। তার স্ত্রী এ বিদ্যালয়ের প্রধান শিক্ষক তফাদার রিজুয়ানা ইয়াসমিন সুমি বিগত মেয়াদে মৌলভীবাজার জেলা পরিষদের সদস্য ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান হিসেবে সুনামের সাথে দায়িত্ব পালন করেছেন। ব্যক্তিগত জীবনে তিনি এক কন্যা সন্তানের জনক।প্রতি বছর জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষে শ্রেষ্ঠ শিক্ষক, শ্রেষ্ঠ শিক্ষার্থী, শ্রেষ্ঠ সহকারী শিক্ষক, শ্রেষ্ঠ প্রধান শিক্ষক ও শ্রেষ্ঠ প্রতিষ্ঠানসহ বিভিন্ন ক্যাটাগরিতে প্রতিযোগিতার ভিত্তিতে দেশ সেরাদের নির্বাচিত করে শিক্ষা মন্ত্রণালয়। এরই ধারা বাহিকতায় সাব্বির আহমেদ ভুঁইয়া প্রথমে নিজ উপজেলা এরপর পর্যায়ক্রমে জেলা ও বিভাগীয় পর্যায়ে প্রতিযোগিতা শেষে সেরা নির্বাচিত হয়েছেন।এখন তিনি জাতীয় পর্যায়ে অনুষ্ঠিতব্য প্রতিযোগিতায় অংশ গ্রহণের প্রস্তুতি নিচ্ছেন। এজন্য তিনি সকলের দোয়া কামনা করেছেন।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com