সংবাদ শিরোনাম
ব্রাহ্মণবাড়িয়া পলিটেকনিক ইনস্টিটিউটে শিক্ষা সপ্তাহ’র উদ্বোধন ব্রাহ্মণবাড়িয়া শহরকে সম্প্রসারিত করে পরিকল্পিত নগরায়ন করা হবে: গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী মোকতাদির চৌধুরী এমপি কমলগঞ্জে শমশেরনগরে রেলপথ ঘেষে জমে উঠে অবৈধ পশুর হাট; দুর্ঘটনার আশঙ্কা নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত

স্বাস্থ্যবিধি অমান্য করে ব্রাহ্মণবাড়িয়ায় বিজিএফসিএল এমপ্লয়িজ ইউনিয়নের বিক্ষোভ সমাবেশ

স্বাস্থ্যবিধি অমান্য করে ব্রাহ্মণবাড়িয়ায় বিজিএফসিএল এমপ্লয়িজ ইউনিয়নের বিক্ষোভ সমাবেশ

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি 

বিশ্বব্যাপী মহামারী করোনা ভাইরাস প্রার্দুভাবের মধ্যে প্রধানমন্ত্রীর নির্দেশনা অমান্য করে ঈদ উৎসবের ভাতা বাতিলের প্রতিবাদে ব্রাহ্মণবাড়িয়ায় বিক্ষোভ সমাবেশ করেছেন বাংলাদেশ গ্যাস ফিল্ডস্ কোম্পানি এমপ্লয়িজ ইউনিয়ন।

বৃহস্পতিবার (০২ জুলাই) সকাল ৮ টায় ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরের বিরাসারে অবস্থিত বাংলাদেশ গ্যাস ফিল্ডস্ কোম্পানি লিমিটেডের প্রধান কার্যালয়ের সামনে বাংলাদেশ গ্যাস ফিল্ডস্ কোম্পানি এমপ্লয়িজ ইউনিয়ন এ কর্মসূচি পালন করেন।

বিক্ষোভ কর্মসূচিতে বাংলাদেশ গ্যাস ফিল্ডস্ কোম্পানি এমপ্লয়িজ ইউনিয়নের সদস্যরা সামাজিক দূরত্ব না মেনে সরকারের দেওয়া স্বাস্থ্যবিধি উপেক্ষা করে বিক্ষোভ সমাবেশ পালন করতে দেখা গেছে। মরণব্যাধি এ করোনা ভাইরাসকালে সরকারি নির্দেশনাকে বৃদ্ধাঙ্গুলী দেখিয়ে তারা জনসমাগম করে এ বিক্ষোভ সমাবেশ করেন। এতে পুরো জেলায় ব্যাপক সমালোচনার মুখে পড়েছে দেশের এই স্বনামধন্য প্রতিষ্ঠানটি। শহর জুড়ে এখন চলছে বিক্ষোভ সমাবেশ আয়োজনকারী সংগঠনটির বিরুদ্ধে।  

এ বিষয়ে জানতে চাইলে বাংলাদেশ গ্যাস ফিল্ডস্ কোম্পানি এমপ্লয়িজ ইউনিয়নের সভাপতি শাহ আলম এ প্রতিবেদককে বলেন, করোনাভাইরাসের এই মহাদুর্যোগেও আমরা কাজ করে যাচ্ছি, কোম্পানির উৎপাদন অব্যাহত রেখেছি। এ অবস্থায় ব্যবস্থাপনা পর্ষদ আমাদের ঈদুল আজহার বোনাস বাতিলের যে সিদ্ধান্ত নিয়েছেন, সেটি অমানবিক। আমরা এ সিদ্ধান্ত বাতিলের দাবি জানাচ্ছি। তবে স্বাস্থ্যবিধি মেনেই এই কর্মসূচী পালন করেছেন বলে দাবী করেন এমপ্লয়িজ ইউনিয়নের সভাপতি শাহ আলম।    

ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।      

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com