সংবাদ শিরোনাম
ব্রাহ্মণবাড়িয়া পলিটেকনিক ইনস্টিটিউটে শিক্ষা সপ্তাহ’র উদ্বোধন ব্রাহ্মণবাড়িয়া শহরকে সম্প্রসারিত করে পরিকল্পিত নগরায়ন করা হবে: গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী মোকতাদির চৌধুরী এমপি কমলগঞ্জে শমশেরনগরে রেলপথ ঘেষে জমে উঠে অবৈধ পশুর হাট; দুর্ঘটনার আশঙ্কা নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত

মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে না ফেরার দেশে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুন

মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে না ফেরার দেশে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুন

সময়নিউজবিডি রিপোর্ট 

মৃত্যুর সাথে দীর্ঘদিন পাঞ্জা লড়ে অবশেষে না ফেরার দেশে চলে গেলেন আওয়ামীলীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী অ্যাডভোকেট সাহারা খাতুন এমপি। 
বৃহস্পতিবার (০৯ জুলাই) বাংলাদেশ সময় রাত সাড়ে ১১টায় থাইল্যান্ডের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্নালিল্লাহি—রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৭ বছর।
অ্যাডভোকেট সাহারা খাতুনের ব্যক্তিগত সহকারী মুজিবুর রহমান গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন।             
জানা যায়, ক্ষমতাসীন আওয়ামীলীগ সরকারের সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ও সাবেক ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রণালয়ের মন্ত্রী ও ঢাকা-১৮ (উত্তরা) আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট সাহারা খাতুন গত ২ জুন ২০২০ ইং তারিখে জ্বর এলার্জিসহ বার্ধক্যজনিত বিভিন্ন রোগে অসুস্থ অবস্থায় রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি হন। সেখানে তার শারীরিক অবস্থার অবনতি হলে গত ১৯ জুন সকালে তাকে আইসিইউতে নেওয়া হয়। পরে তার শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হলে গত ২২ জুন দুপুরে তাকে আইসিইউ থেকে এইচডিইউতে স্থানান্তর করা হয়। গত ২৬ জুন পুনরায় তার শারীরিক অবস্থার অবনতি হলে ফের তাকে আইসিইউতে নেওয়া হয়। 
এদিকে গত ৬ জুলাই উন্নত চিকিৎসার জন্য সাহারা খাতুনকে এয়ার অ্যাম্বুলেন্সে করে থাইল্যান্ডে নেওয়া হয়। সেখানে বামরুনগ্রাদ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় অবস্থায় বৃহস্পতিবার বাংলাদেশ সময় রাত সাড়ে ১১ টায় তিনি মারা যান। ব্যক্তিগত জীবনে সাহারা খাতুন ছিলেন চিরকুমারী।                           

ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।      

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com