সংবাদ শিরোনাম
চীন সফরে ‘উইমেন ইন টেক’-এর ৩ বিজয়ী ব্রাহ্মণবাড়িয়ায় সাবেক গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীসহ ১০ জনের নামে গুমের মামলা বিজয়নগরে বাবার আঘাতে ছেলে খুনের অভিযোগ।। বাবা আটক ব্রাহ্মণবাড়িয়া-১ আসনের সাবেক দুই এমপিসহ ১১৮ জনের বিরুদ্ধে মামলা ব্রাহ্মণবাড়িয়ায় বিএনপির কর্মী আতিকের গুমের মামলা না নেওয়ায় বিক্ষোভ-মানববন্ধন বন্যায় ক্ষতিগ্রস্তদের চিকিৎসা ও পুনর্বাসন সহায়তা দিচ্ছে হুয়াওয়ে পানছড়িতে মারমা ঐক্য পরিষদের ২৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন বিজয়নগরে নিরীহ মানুষদের মিথ্যা মামলার ভয় দেখিয়ে চাঁদাবাজির অভিযোগে বিএনপির বিতর্কিত নেতা মহসিনের গ্রেপ্তারের দাবীতে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়ায় সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ ৫৪ জনের বিরুদ্ধে হত্যা মামলা পলাশবাড়ীতে বাসের ধাক্কায় অটোরিকশার দুইযাত্রী নিহত
ব্রাহ্মণবাড়িয়ায় ১৪ জুয়ারি-মাদকসেবী গ্রেপ্তার

ব্রাহ্মণবাড়িয়ায় ১৪ জুয়ারি-মাদকসেবী গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি 
ব্রাহ্মণবাড়িয়ায় ৩৬ লিটার চোলাই মদ, ৩ বোতল ভোদকা, নগদ ৩২০ টাকা ও ৫৮টি তাস সহ ১৪ মাদকসেবী ও জুয়ারিকে গ্রেপ্তার করেছে র‍্যাব-১৪-এর ভৈরব ক্যাম্পের সদস্যরা।

গত মঙ্গলবার রাতে ব্রাহ্মণবাড়িয়া পৌর ভবন সংলগ্ন সুইপার কলোনী, পৌর এলাকার কালাইশ্রী পাড়া ও শেরপুর এলাকায় পৃথক অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃতরা হলেন পৌর এলাকার কান্দিপাড়ার মোশারফ হোসেন-(৪৮) ও মোঃ রুমেল (৩৮), পূর্ব মেড্ডার রাজু মোদক- (২৮), পশ্চিম পাইকপাড়ার আসিফ সরকার-(৩০), ভাদুঘরের শান্তি খিরমহন ঋষি- (৪৫) ও মোঃ ফেরদৌস-(৩৩), কাজীপাড়ার মোঃ পারুল মিয়া-(৭১), নিউ মৌড়াইলের হাসান মিঠু, কিশোরগঞ্জ জেলার অষ্টমগ্রামের নির্মল দাস-(২২), পৈরতলার মোঃ তছলিম খান-(৫০)। গ্রেপ্তারকৃত এই ১০জন মাদকসেবী। তাদেরকে পৌর ভবন সংলগ্ন সুইপার কলোনী, পৌর এলাকার কালাইশ্রী পাড়া থেকে গ্রেপ্তার করা হয় এবং তাদের কাছ থেকে ৩৬ লিটার চোলাই মদ এবং ৩ বোতল ভোদকা উদ্ধার করা হয়।
অপর দিকে  মঙ্গলবার রাতে অপর অভিযানে ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার শেরপুর এলাকার মীর সাহাবুদ্দিন (রহঃ) এর রেন্টে-এ কারের গ্যারেজের ভিতরে জুয়া খেলার সময় চার জুয়ারিকে গ্রেপ্তার করেছে র‍্যাব সদস্যরা। গ্রেপ্তারকৃতরা হলেন,  পৌর এলাকার মধ্যপাড়ার টিটু দেবনাথ-(২৫), বেহাইর গ্রামের ফায়জুল ইসলাম-(২৩), শেরপুর গ্রামের ইমরান-(২১) ও নয়নপুর গ্রামের মাহিন মিয়া-(২০)। এ সময় তাদের কাছ থেকে নগদ ৩২০ টাকা ও ৫৮টি তাস উদ্ধার করা হয়।
গতকাল বুধবার সকালে র‍্যাব ভৈরব ক্যাম্প থেকে পাঠানো প্রেস বিজ্ঞপ্তি বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাতে ভৈরব র‍্যাব ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার ও সহকারী পুলিশ সুপার মোহাম্মদ বেলায়েত হোসাইনের নেতৃত্বে র‍্যাবের একটি আভিযানিক দল  পৃথক অভিযানে তাদেরকে গ্রেপ্তার করা হয়।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর। 

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com