সংবাদ শিরোনাম
ব্রাহ্মণবাড়িয়া পলিটেকনিক ইনস্টিটিউটে শিক্ষা সপ্তাহ’র উদ্বোধন ব্রাহ্মণবাড়িয়া শহরকে সম্প্রসারিত করে পরিকল্পিত নগরায়ন করা হবে: গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী মোকতাদির চৌধুরী এমপি কমলগঞ্জে শমশেরনগরে রেলপথ ঘেষে জমে উঠে অবৈধ পশুর হাট; দুর্ঘটনার আশঙ্কা নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত

ব্রাহ্মণবাড়িয়ায় শীতার্তদের কাছে রাতের আঁধারে কম্বল নিয়ে ছুটে গেলেন ইউএনও পঙ্কজ বড়ুয়া

ব্রাহ্মণবাড়িয়ায় শীতার্তদের কাছে রাতের আঁধারে কম্বল নিয়ে ছুটে গেলেন ইউএনও পঙ্কজ বড়ুয়া

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি 
ব্রাহ্মণবাড়িয়ায় তীব্র শীত ও শৈত্য প্রবাহে কষ্ট করা ছিন্নমূল ও অসহায় শীতার্তদের মধ্যে কম্বল বিতরণ করেছেন সদর উপজেলা নির্বাহী অফিসার পঙ্কজ বড়ুয়া।

গতকাল রোববার রাত ৯টায় সদর উপজেলার মাছিহাতা ইউনিয়নের চিনাইর গ্রামের লাখুনিয়া দীঘি আশ্রয়ন প্রকল্প ও কাঞ্চনপুর আশ্রয়ন প্রকল্পের শীতার্তদের মধ্যে কম্বল বিতরণ করেন ইউএনও পঙ্কজ বড়ুয়া। পরে তিনি কুমিলা-সিলেট মহাসড়কের পাশে বিভিন্ন স্থানে ভাসমান ছিন্নমূলদের মধ্যে শতাধিক কম্বল বিতরণ করেন।
তীব্র শীতের মধ্যে কম্বল পেয়ে শীতার্তরাও ইউএনওর প্রতি কৃতজ্ঞতা জানান। এ সময় সদর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) এ.বি.এম মশিউজ্জামান, সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ মিজানুর রহমান উপস্থিত ছিলেন।
এ ব্যাপারে সদর উপজেলা নির্বাহী অফিসার পঙ্কজ বড়–য়া বলেন, গত ৪/৫দিন ধরে শীতের তীব্রতা বেড়ে যাওয়ায় অসহায় ও ছিন্নমূল মানুষরা কষ্ট করছেন। তাই দিনের বেলা দাপ্তরিক কাজ শেষে রাতে বেলা প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে আসা কম্বল নিয়ে সদর উপজেলার মাছিহাতা ইউনিয়নের দুটি আশ্রয়ন প্রকল্পের বাসিন্দাদের কাছে ছুটে যান ও তাদের মধ্যে কম্বল বিতরণ করেন। এছাড়া তিনি বিভিন্ন ইউনিয়নের ভাসমান ছিন্নমূলদের মধ্যে শতাধিক কম্বল বিতরণ করেছেন।
তিনি বলেন, এ পর্যন্ত সদর উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলার বিভিন্ন ইউনিয়নে ৫ হাজার কম্বল বিতরণ করা হয়েছে। পর্যায়ক্রমে আরো কম্বল বিতরণ করা হবে। প্রয়োজনে বেসরকারি ভাবে আরো কম্বল সংগ্রহ করে অসহায়দের মধ্যে বিতরণ করা হবে।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর। 

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com