সংবাদ শিরোনাম
ব্রাহ্মণবাড়িয়ায় বজ্রপাতে এক কৃষক ও তিন গরুর মৃত্যু ভোক্তা অধিকারের অভিযানে ব্রাহ্মণবাড়িয়ায় এক আইসক্রিম কারখানা মালিকের ৪০ হাজার টাকা জরিমানা নাসিরনগরে নৌকা ডুবিতে এক শিশুর মৃত্যু আরেক শিশু আহত কমলগঞ্জে বৃষ্টির জন্য ইসতেগফার নামাজ অনুষ্ঠিত।। মোনাজাতে কান্নাররোল বিজয়নগরে প্রতিপক্ষের হামলায় একজন নিহত একটি উন্নত জাতি গঠন করতে গেলে, জাতিকে সুশিক্ষায় শিক্ষিত করে তুলতে হবে; প্রফেসর ফাহিমা খাতুন বীর মুক্তিযোদ্ধা ইদ্রিস মিয়ার রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব সাংবাদিকদের জন্য নিঃসন্দেহে এক মডেল প্রেসক্লাব- দৈনিক সংবাদের প্রকাশক প্রদীপ দত্ত ইউএনও ইরফান উদ্দিন’র নামে করা মিথ্যা মামলা খারিজ।। বাদী ও আইনজীবীকে আদালতের তিরস্কার ব্যতিক্রমী পথচলা : কোর্ট রোডে যন্ত্রণার মাঝেও দোয়া; আল আমীন শাহীন

বন ও পরিবেশ মন্ত্রীর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করলেন মৌলভীবাজারের চার পৌর মেয়র

বন ও পরিবেশ মন্ত্রীর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করলেন মৌলভীবাজারের চার পৌর মেয়র

তিমির বনিক, মৌলভীবাজার সংবাদদাতা

বন, পরিবেশ ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের মন্ত্রী মোঃ শাহাব উদ্দিন আহমেদের সঙ্গে সৌজন্যে সাক্ষাৎ করেছেন মৌলভীবাজার জেলার চারটি পৌরসভার  নবনির্বাচিত মেয়রগন। 

গতকাল শুক্রবার মৌলভীবাজারের বড়লেখার মন্ত্রীর বাসভবনে এ সৌজন্য সাক্ষাৎ করেন মৌলভীবাজার পৌরসভার নবনির্বাচিত মেয়র ফজলুর রহমান, কমলগঞ্জ পৌরসভার নবনির্বাচিত মেয়র জুয়েল আহমদ, কুলাউড়া পৌরসভার মেয়র অধ্যক্ষ সিপার আহমদ ও বড়লেখা পৌরসভার মেয়র আবু ইমাম মোহাম্মদ কামরান। এসময় চারটি পৌরসভার নবনির্বাচিত সাধারন ও সংরক্ষিত নারী কাউন্সিলররা উপস্থিত ছিলেন।  

সাক্ষাতের প্রথমেই মন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানান নবনির্বাচিত পৌর মেয়রগন। সাক্ষাৎকালে বন, পরিবেশ ও জলবায়ু পরিবর্তন বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী শাহাব উদ্দিন আহমেদ বলেন, বর্তমান সরকার জনকল্যাণমুখী। জলবায়ু পরিবর্তনে সরকারের পদক্ষেপগুলো বাস্তবায়ন করতে পৌরসভার মেয়রদের কাজ করতে হবে। এতে সরকারের সকল ধরনের সহযোগিতা রয়েছে।

এ সময় পৌরসভার মেয়রগন প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে বলেন, আওয়ামী লীগ সরকারের মনোনীত হয়ে সরকারের সকল উন্নয়নে আরও অবদান রাখতেও নিজেরা ওয়াদাবদ্ধ হন।

মেয়রগন জলবায়ু পরিবর্তনের বিভিন্ন ধরনের প্রকল্প পৌরসভাগুলোতে অন্তর্ভূক্ত করতে মন্ত্রীর সহযোগিতা কামনা করেন। জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে তৃনমুল পর্যায়ে কাজ করার জন্য বলেন। এসময় আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগসহ স্থানীয় পর্যায়ের সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর। 

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




আজকের দিন-তারিখ

  • শুক্রবার (রাত ৩:১২)
  • ১৯শে জিলকদ, ১৪৪৪ হিজরি
  • ২৬শে জ্যৈষ্ঠ, ১৪৩০ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
© All rights reserved © 2017 Somoynewsbd24.Com
Translate »