সংবাদ শিরোনাম
একুশে ফেব্রুয়ারি শুধু একটি দিন নয়, এটি একটি আবেগ, একটি অনুভূতি: ওসি আসাদুল ইসলাম গোলাম মুস্তাফা আবৃত্তি পদক পেলেন কবি জয়দুল হোসেন আশুগঞ্জে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে এক ইটভাটাকে দেড় লাখ টাকা জরিমানা ব্রাহ্মণবাড়িয়ায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে জেলা প্রশাসনের ব্যাপক কর্মসৃচি গ্রহণ সাহিত্য একাডেমির ৪১তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত পদ্মা সেতু নিয়ে প্রকাশিত সাময়িকী ‘তিতাস পাড়ের পদ্য পাতায় পদ্মা সেতু’ সংকলনের মোড়ক উন্মোচন করলেন মোকতাদির চৌধুরী এমপি ব্রাহ্মণবাড়িয়ায় লাইসেন্সবিহীন এক ডায়াগনস্টিক সেন্টারকে সিলগালা বাংলাদেশের বাজারে রিয়েলমির সি৬৭ স্মার্টফোন, চলছে ফ্ল্যাশ সেল অফার ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের উপ-নিবার্চনে মনোনয়নপত্র জমা দিলেন হেলাল উদ্দিন নবীনগরে দীঘি থেকে বিচ্ছিন্ন দুই পা উদ্ধার

বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে আ’লীগ মনোনীত মেয়র প্রার্থী নায়ার কবিরকে নৌকা প্রতীকে ভোট দিন; যুবলীগ প্রেসিডিয়াম সদস্য তসলিম

বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে আ’লীগ মনোনীত মেয়র প্রার্থী নায়ার কবিরকে নৌকা প্রতীকে ভোট দিন; যুবলীগ প্রেসিডিয়াম সদস্য তসলিম

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি 

ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার নির্বাচনে মেয়র পদে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত নৌকা মার্কার প্রার্থী বিশিষ্ট নারী নেত্রী মিসেস নায়ার কবিরের পক্ষে বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় নেতৃবৃন্দের নির্বাচনী মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৪ ফেব্রুয়ারি) বিকেলে ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরের বঙ্গবন্ধু স্কয়ার এলাকার মুক্তমঞ্চে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। 
সভায় প্রধান অতিথির বক্তব্যে কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য এম শাহাদাত হোসেন তসলিম বলেন, আধুনিক ও মাদকমুক্ত পৌরসভা গঠনের লক্ষ্যে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকের মেয়র প্রার্থী মিসেস নায়ার কবিরকে ভোট দিয়ে বিজয়ী করতে হবে। নৌকার বিজয় মানেই শেখ হাসিনার বিজয়। সুতরাং দলের স্বনাম ও দলীয় সভানেত্রীর স্বনাম ধরে রাখতে যুবলীগের সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। তিনি বলেন, দলের ভেতরে থেকে যদি কেউ দলীয় প্রধানের নির্দেশ অমান্য করে ও দলে বিশৃংখলা তৈরি করে তাকে সকলে মিলে বয়কট করতে হবে। তিনি বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে আ’লীগ মনোনীত মেয়র প্রার্থী নায়ার কবিরকে নৌকা প্রতীকে ভোট দিন।

বিশেষ অতিথির বক্তব্য রাখছেন ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাবেক পৌর চেয়ারম্যান যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার।

জেলা যুবলীগের সভাপতি অ্যাডভোকেট শাহনুর ইসলামের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক অ্যাডভোকেট সিরাজুল ইসলাম ফেরদৌসের পরিচালনায় মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্যে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাবেক পৌর চেয়ারম্যান যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার বলেছেন, সকল আন্দোলন সংগ্রামের সাথে জড়িয়ে আছে যুবলীগের নেতাকর্মীদের রক্ত ঘাম ও পরিশ্রম। কোন অন্যায় অপরাধ ও অপরাধীদের সাথে আপোষ করেনি যুবলীগ। যুবলীগ নেতাকর্মীরা কোন চাঁদাবাজ, ছিনতাইকারী, সন্ত্রাসী, মাদকাসক্ত ও অন্যের বাড়ি দখলকারীর সাথে হাত মেলায়নি, ভবিষ্যতেও হাত মেলাবে না। তিনি বলেন, বর্তমান পৌর মেয়র ও জেলা আওয়ামীলীগের সহসভাপতি বিশিষ্ট নারী নেত্রী মিসেস নায়ার কবির একজন আপাদমস্তক ভালো মানুষ। বিগত পাঁচ বছরে তাঁর কোন অনিয়ম দূর্নীতি পৌরবাসী পায়নি। আগামীতেও পাবে না। আর সবকিছু জেনেই মাননীয় প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগ সভানেত্রী জননেত্রী শেখ হাসিনা মেয়র পদে দলীয় মনোনয়ন দিয়েছেন। আমরা যদি বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হয়, আমরা যদি দলীয় সভানেত্রীর নেতৃত্ব মানি তাহলে দলের বিপরীতে জীবন গেলেও অবস্থান নিতে পারি না। আর এটাই বঙ্গবন্ধুর আদর্শের সৈনিকের কাজ।
নির্বাচনী মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির পরিবেশ সম্পাদক হারিস মিয়া শেখ সাগর, সহ সম্পাদক আলামিন হক, সাইফুল ইসলাম শাহীন পাটোয়ারী, রোটারিয়ান মুজিবুর রহমান, সদস্য একেএম মহিউদ্দিন খোকা মজুমদার, প্রফেসর মোঃ জাহাঙ্গীর আলম, আশিকুল ইসলাম।
এসময় অন্যান্যের মাঝে আরো উপস্থিত ছিলেন জেলা যুবলীগের সহসভাপতি ইখতিয়ার উদ্দিন স্বপন, বিজয়নগর উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম মাস্টার, সাধারন সম্পাদক মোঃ রাসেল খান, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ এনামুল হক খোকন, সদর উপজেলা যুবলীগের সভাপতি আলী আজম, সাধারন সম্পাদক জসিম উদ্দিন রানা, জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ রবিউল হোসেন রুবেল সহ জেলা যুবলীগ ও বিভিন্ন উপজেলা যুবলীগের নেতাকর্মীরা। 

ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার নির্বাচনে আ’লীগ মনোনীত মেয়র প্রার্থী মিসেস নায়ার কবিরকে সাথে নিয়ে গণসংযোগ করছেন কেন্দ্রীয় যুবলীগ নেতৃবৃন্দ।

মতবিনিময় সভা শেষে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকের মেয়র প্রার্থী মিসেস নায়ার কবিরকে সাথে নিয়ে কেন্দ্রীয় যুবলীগ নেতৃবৃন্দ জেলা শহরের বঙ্গবন্ধু স্কয়ার এলাকায় গণসংযোগ করেন। 
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর। 

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com