সংবাদ শিরোনাম
কমলগঞ্জে শমশেরনগরে রেলপথ ঘেষে জমে উঠে অবৈধ পশুর হাট; দুর্ঘটনার আশঙ্কা নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন

উৎসবমুখর পরিবেশে ব্রাহ্মণবাড়িয়া পৌর নির্বাচনের ভোট গ্রহণ শুরু

উৎসবমুখর পরিবেশে ব্রাহ্মণবাড়িয়া পৌর নির্বাচনের ভোট গ্রহণ শুরু

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি 

উৎসবমুখর পরিবেশে ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার সাধারন নির্বাচনের ভোট গ্রহণ শুরু হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত কোথাও কোন অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।
রবিবার (২৮ ফেব্রুয়ারি) সকাল ৮ থেকে পৌরসভার ৪৮টি কেন্দ্রে এ ভোট গ্রহণ শুরু। চলবে বিকেল ৪ টা পর্যন্ত।
ইলেকট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) এর মাধ্যমে শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহণের জন্য নির্বাচন কমিশনের পক্ষ থেকে নেওয়া হয়েছে চার স্তরের নিরাপত্তা ব্যবস্থা। পৌর এলাকার প্রতিটি কেন্দ্রে পর্যাপ্ত পরিমাণ আইনশৃঙ্খলা রক্ষা বহিনীর  সদস্যরা দায়িত্ব পালন করছেন।
এদিকে পৌর নির্বাচনের তিনটি পদে মোট প্রতিদ্বন্দ্বিতা করছেন ৭৭ জন প্রার্থী। এর মধ্যে মেয়র পদে ৬ জন, ১২ টি ওয়ার্ডে সাধারন কাউন্সিলর পদে ৬৫ জন ও সংরক্ষিত ৪ টি ওয়ার্ডে ১৫ জন। পৌরসভায় মোট ভোটার সংখ্যা ১ লাখ ২০ হাজার ৫০৪ জন। এর মধ্যে পুরুষ ভোটার ৫৯ হাজার ৫৬২ জন ও নারী ভোটার ৬০ হাজার ৯৪২ জন।
মেয়র পদের প্রার্থীরা হচ্ছেন আওয়ামী লীগ মনোনীত বর্তমান মেয়র  মিসেস নায়ার কবির (নৌকা), বিএনপি মনোনীত জহিরুল হক খোকন (ধানের শীষ), বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি মনোনীত কমরেড নজরুল ইসলাম (হাতুড়ি), ইসলামী আন্দোলন বাংলাদেশের মোঃ আবদুল মালেক (হাতপাখা), বিদ্রোহী প্রার্থী হাজী মাহমুদুল হক ভূইয়া (মোবাইল ফোন) এবং আবদুল করিম (নারিকেল গাছ)। তবে প্রচার-প্রচারণায় নির্বাচনী মাঠ চষে বেড়াচ্ছেন তিন মেয়র প্রার্থী। ত্রিমুখী লড়াই হবে নৌকা প্রতীকের নায়ার কবির, ধানের শীষ প্রতীকের জহিরুল হক খোকন ও মোবাইল ফোন প্রতীকে হাজী মাহমুদুল হক ভুইয়ার মধ্যে।  

ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর 

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com