সংবাদ শিরোনাম
ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত

আ’লীগ সরকার নারীর ক্ষমতায়নে বিশ্বাসী ; মোকতাদির চৌধুরী এমপি

আ’লীগ সরকার নারীর ক্ষমতায়নে বিশ্বাসী ; মোকতাদির চৌধুরী এমপি

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি 

বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বলেছেন, আওয়ামীলীগ সরকার নারীর ক্ষমতায়নে বিশ্বাসী। সে জন্য আওয়ামীলীগ সভানেত্রী মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ১৯৯৬ সালে সরকার গঠনের পর শিক্ষা প্রতিষ্ঠানের মেয়ে শিক্ষার্থীদের উপবৃত্তি চালু করেন। পর্যায়ক্রমে বিনামূল্যে সম্মান শ্রেনী পর্যন্ত পড়াশোনার ব্যবস্থা করেছেন। দেশের সকল সরকারি দপ্তরে নারীদের পদায়ন করেছেন। সরকারের অনেক গুরুত্বপূর্ণ দায়িত্বেও নারীরা রয়েছে এবং প্রত্যেকেই তারা স্বস্ব পদে সফলতার স্বাক্ষর রেখে চলেছেন।
সোমবার (০৮ মার্চ) বিজয়নগর উপজেলা প্রশাসন আয়োজিত উপজেলা পরিষদ মিলনায়তনে আন্তর্জাতিক নারী দিবস-২০২১ ইং এর আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

এতে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) কে এম ইয়াসির আরাফাত এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান নাছিমা মুকাই আলী সহ উপজেলার বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তাবৃন্দ।
এদিকে, উপজেলা পরিষদ চেয়ারম্যান নাছিমা মুকাই আলীর সভাপতিত্বে উপজেলা পরিষদ ও উপজেলা আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া -০৩ (সদর ও বিজয়নগর) আসনের অভূতপূর্ব উন্নয়নের রূপকার তিতাস জনপদের আলোকিত মানুষ যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি। 
এদিকে, সকালে বিজয়নগর উপজেলার বিভিন্ন উন্নয়নমূলক কার্যক্রম পরিদর্শন করেন মোকতাদির চৌধুরী এমপি। এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদ সদস্য জহিরুল ইসলাম ভুইয়া, বিজয়নগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান সাবিত্রী রানী দাস সহ বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও গণমাধ্যম কর্মীরা।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর। 

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com