সংবাদ শিরোনাম
ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত

বিজয়নগরে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে তিনটি ইটভাটাকে ভেঙ্গে উচ্ছেদ।। ১২ লাখ টাকা জরিমানা (ভিডিও সহ)

বিজয়নগরে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে তিনটি ইটভাটাকে ভেঙ্গে উচ্ছেদ।। ১২ লাখ টাকা জরিমানা (ভিডিও সহ)

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি 

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে পরিবেশ অধিদপ্তর ও জেলা প্রশাসনের অনুমোদন না থাকায় “এএলবি, ভাই ভাই ও হাজী” ব্রিকস নামে তিনটি ইটভাটাকে বোল্ড ড্রেজার দিয়ে সমূলে গুড়িয়ে দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। 
মঙ্গলবার (০৯ মার্চ) সকাল থেকে বিকেল পর্যন্ত দিনভর বিজয়নগর উপজেলার বিভিন্ন স্থানে গিয়ে এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন পরিবেশ অধিদপ্তর। 
জানা যায়, মঙ্গলবার দিনভর বিজয়নগর উপজেলার চান্দুরা-সিঙ্গারবিল সড়কের চম্পকনগর ইউনিয়নের মিলন বাজারের দক্ষিন পশ্চিম পাশে অবস্থিত এএলবি ব্রিকস ফিল্ড, ইছাপুরা ইউনিয়নের “ভাই ভাই ” ব্রিকস ফিল্ড ও হাজী ব্রিকস ফিল্ড নামে তিনটি ইটভাটায় পরিবেশ অধিদপ্তরের ছাড়পত্র ও জেলা প্রশাসকের অনুমোদন না থাকায় বোল্ড ড্রেজার দিয়ে সমূলে গুড়িয়ে দিয়ে উচ্ছেদ অভিযান চালান পরিবেশ অধিদপ্তরের এনফোর্স উইংয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু হাসান এর ভ্রাম্যমাণ আদালত। এসময় পরিবেশ আইন লঙ্ঘনের দায়ে ভাই ভাই ও হাজী ব্রিকস ফিল্ড নামে দুটি ইটভাটাকে ৬ লাখ করে ১২ লাখ টাকা জরিমানা আদায় করেন।

মিলন বাজারের দক্ষিন পশ্চিম পাশে অবস্থিত এএলবি ব্রিকস ফিল্ড নামে এক ইটভাটাতে পরিবেশ অধিদপ্তরের এনফোর্স উইংয়ের ভ্রাম্যমাণ আদালত।

এসময় উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া পরিবেশ অধিদপ্তরের উপপরিচালক মোঃ নুরুল আমিন, র‌্যাবের সদস্যরা, ফায়ার সার্ভিসের একটি দল ও বিজয়নগর থানা পুলিশ। 

ব্রাহ্মণবাড়িয়া পরিবেশ অধিদপ্তরের উপপরিচালক মোঃ নুরুল আমিন এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ অভিযান অব্যাহত থাকবে। 

অবৈধ ইটভাটায় পরিবেশ অধিদপ্তরের এনফোর্স উইংয়ের ভ্রাম্যমাণ আদালতের অভিযান। (ভিডিও)

ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর। 

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com