সংবাদ শিরোনাম
ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত

আশুগঞ্জে র‍্যাবের অভিযানে গাঁজা ও পিকআপসহ ২ জন আটক

আশুগঞ্জে র‍্যাবের অভিযানে গাঁজা ও পিকআপসহ ২ জন আটক

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি 

ঢাকা-সিলেট মহাসড়ককের ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ টোলপ্লাজা এলাকা থেকে ১০ কেজি গাঁজা, ০১ টি পিকআপসহ ২ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছেন র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন সদস্যরা। 
শনিবার (২০ মার্চ) শনিবার রাত সাড়ে ৮ টায় র‍্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের সদস্যরা তাদেরকে আটক করেন। 
র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) এর পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানা যায়, শনিবার রাত সাড়ে ৮ টায় গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের একটি আভিযানিক দল ঢাকা-সিলেট মহাসড়ককের ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ টোল প্লাজায় নীল-হলুদ রংয়ের একটি ঢাকা মেট্রো-ন-১৮-৪৯৩২ পিকআপ তল্লাশি করে ১০ কেজি গাঁজা সহ জেলার নাসিরনগর উপজেলার ভলাকুট ইউনিয়নের কান্দিগ্রামের মৃত সুরত আলীর ছেলে আলী রহমান (৪০) ও হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলার তেলিয়াপাড়া এলাকার মোঃ রেজ্জেক মোল্লার ছেলে মোঃ বায়েজিদ (২৪) কে আটক করেন। এসময় মাদক সরবরাহের কাজে ব্যবহৃত পিকআপটিও আটক করেন ও মাদক বিক্রির ৬ হাজার টাকা জব্দ করেন র‍্যাব। 
র‍্যাব-১৪, ভৈরব ক্যাম্পের সিনিয়র সহকারী পরিচালক ও অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দিন মোহাম্মদ যোবায়ের এর সত্যতা নিশ্চিত করে জানান, আটককৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে আশুগঞ্জ থানায় মামলার প্রস্তুতি চলছে।

ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর। 

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com