সংবাদ শিরোনাম
ব্রাহ্মণবাড়িয়া শহরকে সম্প্রসারিত করে পরিকল্পিত নগরায়ন করা হবে: গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী মোকতাদির চৌধুরী এমপি কমলগঞ্জে শমশেরনগরে রেলপথ ঘেষে জমে উঠে অবৈধ পশুর হাট; দুর্ঘটনার আশঙ্কা নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত

ব্রাহ্মণবাড়িয়ায় জেলা প্রশাসনের আয়োজনে যথাযোগ্য মর্যাদায় স্বাধীনতার সুবর্ণজয়ন্তী পালিত

ব্রাহ্মণবাড়িয়ায় জেলা প্রশাসনের আয়োজনে যথাযোগ্য মর্যাদায় স্বাধীনতার সুবর্ণজয়ন্তী পালিত

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি 

যথাযোগ্য মর্যাদায় ও বিভিন্ন কর্মসূচির মধ্যদিয়ে জেলা প্রশাসনের আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী পালন করা হয়েছে। 
আজ শুক্রবার (২৬ মার্চ) সূর্যোদয়ের সাথে সাথে জেলা শহরের ফারুকী পার্কস্থ শহিদ স্মৃতিসৌধে সূর্যোদয়ের সাথে সাথে ৫০ বার তোপধ্বনির মাধ্যমে স্বাধীনতা দিবসের আনুষ্ঠানিকতা শুরু হয়।

জেলা প্রশাসক হায়াত উদ-দৌলা খাঁন এর নেতৃত্বে জেলা প্রশাসনের ফুলেল শ্রদ্ধা জ্ঞাপন।

পরে স্বাধীনতা যুদ্ধে শহীদদের প্রতি গভীর শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন করে সর্বপ্রথম শহিদ স্মৃতিসৌধে ফুলেল শ্রদ্ধা জ্ঞাপন করেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি, জেলা প্রশাসক হায়াত উদ-দৌলা খাঁন এর নেতৃত্বে জেলা প্রশাসন, পুলিশ সুপার মোহাম্মদ আনিসুর রহমান এর নেতৃত্বে জেলা পুলিশ, জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও দ্বিতীয় বারের মতো নবনির্বাচিত পৌর মেয়র মিসেস নায়ার কবিরের নেতৃত্বে পৌর পরিষদ, জেলা আওয়ামীলীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী ও সাধারন সম্পাদক আল মামুন সরকারের নেতৃত্বে জেলা আওয়ামীলীগ, জেলা মুক্তিযোদ্ধা কমান্ড সহ আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃত্ব সহ সামাজিক সাংস্কৃতিক, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রতিনিধি শিক্ষক শিক্ষার্থী ও সুশীল সমাজের নেতৃবৃন্দ সহ সর্বস্তরের মানুষ।  
এদিকে শহীদ স্মৃতিসৌধে ফুলেল শ্রদ্ধা জ্ঞাপন শেষে কাউতলী নিয়াজ মুহাম্মদ স্টেডিয়ামে জেলা পুলিশ, আনসার ভিডিপি, স্কাউটস সদস্য ও বিএনসিসি সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের কুচকাওয়াজ ও শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে গার্ড অব অনার প্রদান করেন। এসময় শান্তির প্রতীক সাদা কবুতর ও রংবেরঙের বেলুন উড়িয়ে দেন জেলা প্রশাসক, পুলিশ সুপার।

পরে অনুষ্ঠিত আলোচনা সভা, মুক্তিযোদ্ধাদের সংবর্ধণা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিশিষ্ট লেখক ও কলামিস্ট যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি। জেলা প্রশাসক হায়াত উদ-দৌলা খাঁন এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার মোহাম্মদ আনিসুর রহমান, পৌর মেয়র মিসেস নায়ার কবির, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাবেক পৌর চেয়ারম্যান যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার। 

জেলা প্রশাসনের পক্ষ থেকে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধণা ও সম্মাননা ক্রেস্ট গ্রহণ করছেন প্রয়াত বীর মুক্তিযোদ্ধার দুই সন্তান।

অনুষ্ঠানে জেলা প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তা, জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা, বীর মুক্তিযোদ্ধাগণ, বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ সহ জেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, প্রিন্ট ইলেকট্রনিক ও অনলাইন গণমাধ্যমের সংবাদকর্মীরা সহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিলেন। 
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর। 

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com