সংবাদ শিরোনাম
শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২

উপজেলা প্রশাসনের আয়োজনে বিজয়নগরে যথাযোগ্য মর্যাদায় স্বাধীনতার সুবর্ণজয়ন্তী পালিত

উপজেলা প্রশাসনের আয়োজনে বিজয়নগরে যথাযোগ্য মর্যাদায় স্বাধীনতার সুবর্ণজয়ন্তী পালিত

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি 

যথাযোগ্য মর্যাদায় ও বিভিন্ন কর্মসূচির মধ্যদিয়ে উপজেলা প্রশাসনের আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী পালন করা হয়েছে। 
আজ শুক্রবার (২৬ মার্চ) সূর্যোদয়ের সাথে সাথে উপজেলা পরিষদ চত্বরে অস্থায়ী শহিদ স্মৃতিসৌধে সূর্যোদয়ের সাথে সাথে ৫০ বার তোপধ্বনির মাধ্যমে স্বাধীনতা দিবসের আনুষ্ঠানিকতা শুরু হয়।

স্বাধীনতা দিবসের কুচকাওয়াজ পরিদর্শন করছেন উপজেলা চেয়ারম্যান নাছিমা মুকাই আলী, ইউএনও কে এম ইয়াসির আরাফাত ও বিজয়নগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আতিকুর রহমান।

পরে স্বাধীনতা যুদ্ধে শহীদদের প্রতি গভীর শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন করে সর্বপ্রথম শহিদ স্মৃতিসৌধে ফুলেল শ্রদ্ধা জ্ঞাপন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান নাছিমা মুকাই আলী, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) কে এম ইয়াসির আরাফাতের নেতৃত্বে উপজেলা প্রশাসন, বিজয়নগর থানা পুলিশের অফিসার ইনচার্জ আতিকুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদ সদস্য জহিরুল ইসলাম ভুইয়া, সাধারণ সম্পাদক সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব অ্যাডভোকেট তানভীর ভুইয়া, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের নেতৃবৃন্দ, বিভিন্ন প্রিন্ট ইলেকট্রনিক ও অনলাইন গণমাধ্যমের সংবাদকর্মী, উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক ইছাপুরা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জিয়াউল হক বকুল, উপজেলা আওয়ামী যুবলীগের পক্ষ থেকে ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম মাস্টার, সাধারন সম্পাদক হাজী মোঃ রাসেল খান, উপজেলা ছাত্রলীগের সভাপতি এস এম মাহবুব, সাধারন সম্পাদক শফিকুল ইসলাম রাজভীসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক শিক্ষার্থী ও সুশীল সমাজের নেতৃবৃন্দ সহ সর্বস্তরের মানুষ। 

এদিকে শহীদ স্মৃতিসৌধে ফুলেল শ্রদ্ধা জ্ঞাপন শেষে উপজেলা পরিষদ চত্বরে পরে বিজয়নগর থানা পুলিশ আনসার ভিডিপি, স্কাউটস সদস্য ও বিএনসিসি সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের কুচকাওয়াজ ও শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে গার্ড অব অনার প্রদান করেন।এসময় শান্তির প্রতীক সাদা কবুতর ও রংবেরঙের বেলুন উড়ানো হয় এবং আলোচনা সভা, মুক্তিযোদ্ধাদের সংবর্ধণা, পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়। এতে উপজেলা নির্বাহী কর্মকর্তা ইউএনও কে এম ইয়াসির আরাফাতের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান নাছিমা মুকাই আলী, বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিজয়নগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আতিকুর রহমান। 
অনুষ্ঠানে উপজেলা প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তা, বীর মুক্তিযোদ্ধাগণ, বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ সহ উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, প্রিন্ট ইলেকট্রনিক ও অনলাইন গণমাধ্যমের সংবাদকর্মীরা সহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিলেন। 

ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর। 

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com