সংবাদ শিরোনাম
ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত

ডিসি এসপি ও ওসিকে ফোন দিয়েও সহিংসতা প্রতিরোধে সহায়তা চেয়েও পাওয়া যায়নি ; মোকতাদির চৌধুরী এমপি

ডিসি এসপি ও ওসিকে ফোন দিয়েও সহিংসতা প্রতিরোধে সহায়তা চেয়েও পাওয়া যায়নি ; মোকতাদির চৌধুরী এমপি

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি 
বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও জেলা আওয়ামীলীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বলেছেন, ব্রাহ্মণবাড়িয়ায় গত রবিবারের ঘটনার সময় সরকারের উচ্চপর্যায়ে যোগাযোগ করেছি। জেলার ডিসি ও এসপির সহায়তা চেয়েছি। থানার ওসিকে ফোন করেছি। অ্যাকশনে যেতে বলেছি। আমি তো আর দারোগার ভূমিকায় নামতে পারি না। 

গতকাল সোমবার (২৯ মার্চ) দুপুরে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব মিলনায়তনে সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন। 

হেফাজতের তাণ্ডবে ক্ষতিগ্রস্ত শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত ভাষা চত্বর পরিদর্শন করছেন মোকতাদির চৌধুরী এমপি।

এসময় মোকতাদির চৌধুরী এমপি আরো বলেন, নাসিরনগরের হামলাসহ আগের ঘটনা গুলোতেও কোনো ব্যবস্থা নেওয়া হয়নি। কাউকে আইনের আওতায় আনা হয়নি। কেন আনা হয়নি জানি না। আর গত রবিবারের সমস্ত ঘটনার দায়-দায়িত্ব হেফাজতকেই নিতে হবে। তিনি বলেন, হেফাজতের পাশাপাশি সদ্য অনুষ্ঠিত ব্রাহ্মণবাড়িয়া পৌর নির্বাচনে পরাজিত বিএনপির মনোনীত মেয়র প্রার্থী জহিরুল হক খোকন ও আওয়ামীলীগ বিদ্রোহী মেয়র প্রার্থী হাজী মাহমুদুল হক ভুইয়ারও সংশ্লিষ্টতা রয়েছে এই সহিংসতার ঘটনায়। আমরা বর্বোরচিত এ ন্যাক্কারজনক ঘটনার বিচার বিভাগীয় তদন্ত ও প্রকৃত অপরাধীদের বিচার চাই। হেফাজতের ডাকা সকাল-সন্ধ্যা হরতালে ব্রাহ্মণবাড়িয়াবাসী ইতিহাসের অন্যতম নারকীয় তাণ্ডবের বিভীষিকা রুপ দেখেছে।

হেফাজতের তাণ্ডবে ক্ষতিগ্রস্ত সুর সম্রাট ওস্তাদ আলাউদ্দিন খাঁ সঙ্গীতাঙ্গন পরিদর্শনে মোকতাদির চৌধুরী এমপি।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক পৌর চেয়ারম্যান যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার, জেলা আওয়ামীলীগের সহসভাপতি তাজ মোঃ ইয়াছিন।
এদিকে, এর আগে উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি হেফাজতের তাণ্ডবে জেলা শহরে সরকারি বেসরকারি স্থাপনাসহ আওয়ামীলীগ ও ছাত্রলীগ নেতাকর্মীদের ক্ষতিগ্রস্ত স্থাপনা ও বাড়িঘর পরিদর্শন করেন। এর মধ্যে ব্রাহ্মণবাড়িয়া আওয়ামী লীগের সভাপতির কার্যালয়, পৌরসভা মেয়র মিসেস নায়ার কবিরের বাসভবন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের কার্যালয় ও তার বাসভবন, বঙ্গবন্ধু স্কয়ার, শহীদ ধীরেন্দ্র ভাষা চত্বর, শিল্পকলা একাডেমি, পৌরসভা কার্যালয়,

আহত ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব সভাপতি রিয়াজ উদ্দিন জামি।

ওস্তাদ আলাউদ্দীন খাঁ পৌর মিলনায়তন, আনন্দময়ী কালীমন্দির, প্রেসক্লাব, হরিজন সম্প্রদায়ের আবাসন এলাকা, সুর সম্রাট ওস্তাদ আলাউদ্দিন খাঁ সঙ্গীতাঙ্গন, জেলা আওয়ামী লীগের সমবায় ও কৃষি বিষয়ক সম্পাদক প্রয়াত চৌধুরী মোহাম্মদ আফজাল হোসেন নিছারের বাসভবন, ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল হোসেন রুবেল  ও সাধারণ সম্পাদক শাহাদত হোসেন শোভনের বাসভবন,  রেলওয়ে স্টেশন, সদর ভূমি অফিস।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর। 

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com