সংবাদ শিরোনাম
বিজয়নগরে পত্তন ইউপি নির্বাচনে তাজু বনাম রতনের মধ্যে হবে হাড্ডাহাড্ডি লড়াই ব্রাহ্মণবাড়িয়া শহরের কান্দিপাড়ায় আগুন।। লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি  পঞ্চম ধাপের ইউপি নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়ার ১৯ টি ইউনিয়নে আ’লীগের প্রার্থী তালিকা ঘোষণা চতুর্থ ধাপের ইউপি নির্বাচন- বিজয়নগরে ১৯ চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন প্রত্যার কিশোরগঞ্জে র‍্যাবের অভিযানে ভারতীয় প্রসাধনীসহ তিন চোরাকারবারি আটক  ব্রাহ্মণবাড়িয়ায় র‍্যাবের অভিযানে বিপুল পরিমাণ ভারতীয় কাপড় ও কসমেটিকসহ এক চোরাচালানীকে আটক বিএনপি নেতার মৃত্যুতে হাসপাতালে ছুটে গেলেন আ’লীগ নেতাকর্মীরা ওমিক্রন বিষয়ে আপতত দেশে লকডাউনের পরিকল্পনা নেই; স্বাস্থ্যমন্ত্রী ভোটারদের ভোট চাইলেন পত্তন ৭নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী আবুল ফায়েজ মাওলানা আব্দুল ওহাব কাউয়ার গলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের এস এম সি কমিটির সভাপতি নির্বাচিত
ডিসি এসপি ও ওসিকে ফোন দিয়েও সহিংসতা প্রতিরোধে সহায়তা চেয়েও পাওয়া যায়নি ; মোকতাদির চৌধুরী এমপি

ডিসি এসপি ও ওসিকে ফোন দিয়েও সহিংসতা প্রতিরোধে সহায়তা চেয়েও পাওয়া যায়নি ; মোকতাদির চৌধুরী এমপি

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি 
বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও জেলা আওয়ামীলীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বলেছেন, ব্রাহ্মণবাড়িয়ায় গত রবিবারের ঘটনার সময় সরকারের উচ্চপর্যায়ে যোগাযোগ করেছি। জেলার ডিসি ও এসপির সহায়তা চেয়েছি। থানার ওসিকে ফোন করেছি। অ্যাকশনে যেতে বলেছি। আমি তো আর দারোগার ভূমিকায় নামতে পারি না। 

গতকাল সোমবার (২৯ মার্চ) দুপুরে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব মিলনায়তনে সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন। 

হেফাজতের তাণ্ডবে ক্ষতিগ্রস্ত শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত ভাষা চত্বর পরিদর্শন করছেন মোকতাদির চৌধুরী এমপি।

এসময় মোকতাদির চৌধুরী এমপি আরো বলেন, নাসিরনগরের হামলাসহ আগের ঘটনা গুলোতেও কোনো ব্যবস্থা নেওয়া হয়নি। কাউকে আইনের আওতায় আনা হয়নি। কেন আনা হয়নি জানি না। আর গত রবিবারের সমস্ত ঘটনার দায়-দায়িত্ব হেফাজতকেই নিতে হবে। তিনি বলেন, হেফাজতের পাশাপাশি সদ্য অনুষ্ঠিত ব্রাহ্মণবাড়িয়া পৌর নির্বাচনে পরাজিত বিএনপির মনোনীত মেয়র প্রার্থী জহিরুল হক খোকন ও আওয়ামীলীগ বিদ্রোহী মেয়র প্রার্থী হাজী মাহমুদুল হক ভুইয়ারও সংশ্লিষ্টতা রয়েছে এই সহিংসতার ঘটনায়। আমরা বর্বোরচিত এ ন্যাক্কারজনক ঘটনার বিচার বিভাগীয় তদন্ত ও প্রকৃত অপরাধীদের বিচার চাই। হেফাজতের ডাকা সকাল-সন্ধ্যা হরতালে ব্রাহ্মণবাড়িয়াবাসী ইতিহাসের অন্যতম নারকীয় তাণ্ডবের বিভীষিকা রুপ দেখেছে।

হেফাজতের তাণ্ডবে ক্ষতিগ্রস্ত সুর সম্রাট ওস্তাদ আলাউদ্দিন খাঁ সঙ্গীতাঙ্গন পরিদর্শনে মোকতাদির চৌধুরী এমপি।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক পৌর চেয়ারম্যান যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার, জেলা আওয়ামীলীগের সহসভাপতি তাজ মোঃ ইয়াছিন।
এদিকে, এর আগে উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি হেফাজতের তাণ্ডবে জেলা শহরে সরকারি বেসরকারি স্থাপনাসহ আওয়ামীলীগ ও ছাত্রলীগ নেতাকর্মীদের ক্ষতিগ্রস্ত স্থাপনা ও বাড়িঘর পরিদর্শন করেন। এর মধ্যে ব্রাহ্মণবাড়িয়া আওয়ামী লীগের সভাপতির কার্যালয়, পৌরসভা মেয়র মিসেস নায়ার কবিরের বাসভবন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের কার্যালয় ও তার বাসভবন, বঙ্গবন্ধু স্কয়ার, শহীদ ধীরেন্দ্র ভাষা চত্বর, শিল্পকলা একাডেমি, পৌরসভা কার্যালয়,

আহত ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব সভাপতি রিয়াজ উদ্দিন জামি।

ওস্তাদ আলাউদ্দীন খাঁ পৌর মিলনায়তন, আনন্দময়ী কালীমন্দির, প্রেসক্লাব, হরিজন সম্প্রদায়ের আবাসন এলাকা, সুর সম্রাট ওস্তাদ আলাউদ্দিন খাঁ সঙ্গীতাঙ্গন, জেলা আওয়ামী লীগের সমবায় ও কৃষি বিষয়ক সম্পাদক প্রয়াত চৌধুরী মোহাম্মদ আফজাল হোসেন নিছারের বাসভবন, ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল হোসেন রুবেল  ও সাধারণ সম্পাদক শাহাদত হোসেন শোভনের বাসভবন,  রেলওয়ে স্টেশন, সদর ভূমি অফিস।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর। 

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com