সংবাদ শিরোনাম
ব্রাহ্মণবাড়িয়া কারাগারে এক যাবজ্জীবন কারাদণ্ডপ্রাপ্ত কয়েদির মৃত্যু  ব্রাহ্মণবাড়িয়ায় এক সপ্তাহে করোনায় আক্রান্ত ১২১৮।। মৃত্যু- ৯ ও সুস্থ ১৩৪ জন  কসবায় চাঞ্চল্যকর শিশু ধর্ষণ মামলার আসামি সুমনকে গ্রেফতার  ব্রাহ্মণবাড়িয়ায় নির্মাণাধীন ভবনের ছাদ থেকে পড়ে আইনজীবী নিহত নবীনগরে র‍্যাবের অভিযানে ইয়াবাসহ এক মাদক কারবারি আটক  করোনার সম্মুখ যোদ্ধা ডিসি হায়াত উদ-দৌলা খাঁন ও তার পরিবারের রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত  ব্রাহ্মণবাড়িয়ায় পুকুরে পানিতে ডুবে দুই শিশুর করুণ মৃত্যু  বিজয়নগরে নিখোঁজের ৪দিন পর শিশুর মরদেহ উদ্ধার  ব্রাহ্মণবাড়িয়ায় আজ করোনায় আক্রান্ত- ১৩৭ ও মৃত্যু -২  আজ ব্রাহ্মণবাড়িয়ায় করোনায় আক্রান্ত- ৮৩ ও মৃত্যু -২ 
ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব ও সাংবাদিকদের উপর হামলায় জড়িতদের গ্রেফতার ও বিচার দাবী করে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত

ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব ও সাংবাদিকদের উপর হামলায় জড়িতদের গ্রেফতার ও বিচার দাবী করে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি 

ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব ও সাংবাদিকদের উপর হামলার ঘটনার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। 
মঙ্গলবার (৩০ মার্চ) সকাল সাড়ে ১১ টায় ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সামনে থেকে জেলার সর্বস্তরের সাংবাদিকদের উপস্থিতিতে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে প্রেসক্লাবের সামনে এসে এক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। 

ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব ও সাংবাদিকদের উপর হামলার ঘটনার প্রতিবাদে বিক্ষোভ মিছিল।

ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সিনিয়র সহসভাপতি পীযুষ কান্তি আচার্য্যের সভাপতিত্বে ও ব্রাহ্মণবাড়িয়া সাংবাদিক ইউনিয়নের আহ্বায়ক মোঃ মনির হোসেনের সঞ্চালনায় প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব ও প্রেসক্লাব সভাপতি রিয়াজ উদ্দিন জামি সহ সকল সাংবাদিকদের উপর হামলার দায় হেফাজত ইসলামকেই নিতে হবে। পাশাপাশি জেলা পুলিশও এসব হামলার সময় কেন নিরব ছিলেন তার জবাবও দিতে হবে। এসব ঘটনার সুষ্ঠু তদন্ত সাপেক্ষে প্রকৃত অপরাধীদের সনাক্ত করে বিচারের আওতায় আনার জন্য হেফাজত নেতাদের আহ্বান জানান বক্তাগন। অন্যথায় পুরো জেলা জুড়ে হেফাজতসহ যে সকল ইসলামী সংগঠনের নেতৃত্বে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব ও সাংবাদিকদের উপর হামলা চালানো হয়েছে তাদের সকল ধরণের সংবাদ আমরা বর্জন করবো। 
বক্তারা আরও বলেন, জেলা শহরের সরকারি বেসরকারি বিভিন্ন স্থাপনাসহ প্রেসক্লাবে হেফাজত নাকি অন্য কোন দূষ্কৃতিকারীরা হামলা ভাংচুর ও অগ্নিসংযোগ করেছে তাদেরকে সনাক্ত করার দায়িত্ব আইনশৃঙ্খলা বাহিনীর। ব্রাহ্মণবাড়িয়া শহরে এতো বড় সহিংসতার পরও কেন প্রশাসন নিরব ছিলো তা আমাদের বোধগম্য হচ্ছে না। তাহলে কি প্রশাসনের পৃষ্ঠপোষকতায় এসব তাণ্ডব চালিয়েছে হেফাজত।
প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সাধারন সম্পাদক জাবেদ রহিম বিজন, জেলা সংবাদপত্র পরিষদের সভাপতি জৈষ্ঠ সাংবাদিক মনজুরুল আলম, সাবেক সভাপতি মোঃ আরজু, সৈয়দ মিজানুর রহমান, সমকালের ব্রাহ্মণবাড়িয়া স্টাফ রিপোর্টার আব্দুন নুর, প্রেসক্লাবের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক বাহারুল ইসলাম মোল্লা, সাংবাদিক মুজিবুর রহমান, এমদাদুল হক, বিশ্বজিৎ পাল বাবু সহ বিভিন্ন উপজেলা প্রেসক্লাবের সভাপতি সাধারন সম্পাদকগন প্রমুখ। 

ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব ও সাংবাদিকদের উপর হামলার ঘটনায় জড়িতদের গ্রেফতার ও বিচার দাবিতে প্রতিবাদ সমাবেশ।

বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে জেলায় কর্মরত স্থানীয় ও জাতীয় প্রিন্ট ইলেকট্রনিক ও অনলাইন গণমাধ্যমের সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর। 

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com