সংবাদ শিরোনাম
ব্রাহ্মণবাড়িয়ায় পুকুরে পানিতে ডুবে দুই শিশুর করুণ মৃত্যু  বিজয়নগরে নিখোঁজের ৪দিন পর শিশুর মরদেহ উদ্ধার  ব্রাহ্মণবাড়িয়ায় আজ করোনায় আক্রান্ত- ১৩৭ ও মৃত্যু -২  আজ ব্রাহ্মণবাড়িয়ায় করোনায় আক্রান্ত- ৮৩ ও মৃত্যু -২  যতোদিন মাদ্রাসায় জাতীয় সংগীত গাওয়া না হবে ততোদিন সেগুলো খুলতে দেবেন না – মোকতাদির চৌধুরী এমপি  নাসিরনগরে অসুস্থ মানুষের মধ্যে আর্থিক অনুদানের চেক বিতরণ সরাইলে প্রবাসীর বাড়িতে ডাকাতি।। একজন গ্রেপ্তার করোনাকালে বিরোধী দলকে মানুষের পাশে দাঁড়াতে দেখিনি; আইনমন্ত্রী সরাইলে হেফাজত নেতা গ্রেপ্তার ব্রাহ্মণবাড়িয়ায় ১ হাজার কর্মহীন মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করলেন মোকতাদির চৌধুরী এমপি
হেফাজতে ইসলামের তান্ডবে পুড়িয়ে দেওয়া ব্রাহ্মণবাড়িয়া পৌরসভা ও পৌর মেয়রের বাসভবন পরিদর্শন করলেন আ’লীগ প্রতিনিধি দল

হেফাজতে ইসলামের তান্ডবে পুড়িয়ে দেওয়া ব্রাহ্মণবাড়িয়া পৌরসভা ও পৌর মেয়রের বাসভবন পরিদর্শন করলেন আ’লীগ প্রতিনিধি দল

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি 

গত রবিবার হেফাজতে ইসলামের ডাকা হরতালে হেফাজত, বিএনপি ও জামাত কমীর্দের নারকীয় তান্ডব ও ধ্বংসলীলায় আগুনে পুড়ে ছাই হওয়া ক্ষতিগ্রস্থ ব্রাহ্মণবাড়িয়া পৌরসভা, পৌর মেয়রের বাস ভবন ও ওস্তাদ আলাউদ্দিন খাঁ পৌর মিলনায়তন পরিদর্শন করছেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ এমপির নেতৃত্বে আওয়ামীলীগের প্রতিনিধি দল।

বুধবার (৩১ মার্চ) দুপুরে ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরের পাইকপাড়াস্থ পৌর মেয়র মিসেস নায়ার কবিরের বাসভবনে যান কেন্দ্রীয় আওয়ামীলীগের প্রতিনিধি দল।

এসময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আওয়ামীলীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, অর্থ বিষয়ক সম্পাদক ওয়াসিকা আয়েশা খান এমপি, তথ্য ও গবেষণা সম্পাদক ড. সেলিম মাহমুদ, ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক পৌর চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আল-মামুন সরকার সহ স্থানীয় অন্যান্য নেতৃবৃন্দ। 

আওয়ামীলীগ সাধারন সম্পাদক আল মামুন সরকারের কার্যালয় পরিদর্শন করছেন আওয়ামীলীগ প্রতিনিধি দল।

প্রতিনিধি দল হেফাজতের তান্ডবে ব্রাহ্মণবাড়িয়ার বিভিন্ন ক্ষতিগ্রস্ত এলাকা ও স্থাপনা পরিদর্শন করেন। এর আগে তিনি হেফাজতের হামলায় ক্ষতিগ্রস্ত ব্রাহ্মণবাড়িয়া পৌর মেয়রের বাসভবন পরিদর্শন করেন এবং মেয়রের খোঁজ-খবর নেন। পরে তিনি হামলায় ক্ষতিগ্রস্থ ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব পরিদর্শন করে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন।
এসময় মাহবুবুল আলম হানিফ বলেন, হেফাজতের এই তান্ডব পূর্ব পরিকল্পত। তাদের সাথে যোগ দিয়েছিলো বিএনপি-জামাত কর্মীরা। এই ঘটনায় বাংলাদেশ আওয়ামীলীগ বিক্ষুব্ধ ও মর্মাহত। এই তান্ডবের ঘটনায় জড়িত দোষীদের গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।

এসময় পৌর সচিব মোঃ সামছুদ্দিন নেতৃবৃন্দকে জানান, এই হামলায় পৌর ভবন ও পৌর কার্যালয়ে সকল কাগজপত্র, আলমারী, কম্পিউটার, ফটোকপির মেশিন, ল্যাপটপ, এসি এবং পৌরসভার নিচতলায় রক্ষিত সকল গাড়ী ও জনসেবায় নিয়োজিত সংরক্ষণ শাখা, বিদ্যুৎ শাখা, যান্ত্রিক শাখা, সাধারণ শাখা এবং স্বাস্থ্য শাখার স্টোররুমে ভাংচুর, অগ্নিসংযোগ ও লুটপাট চালানো হয়। এতে প্রায় শত কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়। বর্তমানে পৌরসভার সকল সেবা বন্ধ রয়েছে।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর। 

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com