সংবাদ শিরোনাম
তৃতীয়ধাপের ইউপি নির্বাচনে সরাইলের ৯ ইউনিয়নে চেয়ারম্যান পদে আ’লীগের ৫৬ জন প্রার্থীর মনোনয়নপত্র জমা  র‍্যাবের অভিযানে ভৈরবে দুই মাদক কারবারি আটক  নাসিরনগরে ঈদে মিলাদুন্নবী উপলক্ষে বস্ত্র খাবার বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত  পানিতে ডুবে আপন ভাই বোনের মৃত্যু  কমলগঞ্জে পূজামন্ডপে বস্ত্র বিতরণ অবশেষে দলীয় মনোনয়ন বাতিল হলো নাসিরনগরে সাম্প্রদায়িক হামলা মামলার চার্জশীটভুক্ত দুই আসামীর আগামী শনিবার জেলা আ’লীগের উপদেষ্টামন্ডলী ও সম্পাদকমন্ডলীর যৌথসভা রাস্তায় শ্রমিক হয়রানী ও নির্যাতন বন্ধসহ রিক্সা ও ইজিবাইকের লাইসেন্স নবায়ন দাবী বিভিন্ন শ্রমিক সংগঠনের  সরাইলে শেখ রাসেল দিবস উপলক্ষে বক্তৃতা প্রতিযোগিতা অনুষ্ঠিত ব্রাহ্মণবাড়িয়ায় পৃথক স্থানে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু 
google.com, pub-4407799439313181, DIRECT, f08c47fec0942fa0
ফলোআপঃ- সরাইলে দোলোয়ার হোসেন হত্যাকান্ড ইউপি চেয়ারম্যানকে প্রধান আসামী করে মামলা দায়ের

ফলোআপঃ- সরাইলে দোলোয়ার হোসেন হত্যাকান্ড ইউপি চেয়ারম্যানকে প্রধান আসামী করে মামলা দায়ের

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি 

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার পাকশিমুলে পূর্ব বিরোধের জের ধরে দোলোয়ার হোসেন-(২২) নামে এক যুবককে হত্যা করার ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে।
গত শুক্রবার বিকেলে নিহত দোলোয়ারের মা বাদি হয়ে পাকশিমুল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল ইসলামকে প্রধান আসামী করে মোট ৩৮ জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন। পুলিশ ইতিমধ্যে মামলার এজাহারনামীয় চার আসামীকে গ্রেপ্তার করেছে।
মামলার তদন্তকারী কর্মকর্তা ও সরাইল থানার উপ-পরিদর্শক (এসআই) জসিম উদ্দিন মামলার বিষয়টি নিশ্চিত করেন। খোঁজ নিয়ে গেছে, সরাইল উপজেলার পাকশিমুল ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান সাইফুল ইসলামের সাথে একই ইউনিয়নের সাবেক চেয়ারম্যান কাশেম আলীর দীর্ঘদিন ধরে বিভিন্ন বিষয় নিয়ে বিরোধ চলে আসছিল। এসব বিরোধের জের ধরে গত ৭ এপ্রিল দুপুরে সাবেক চেয়ারম্যান কাশেম আলীকে রাস্তায় পেয়ে তাকে নাজেহাল করে বর্তমান চেয়ারম্যান সাইফুল ইসলামের লোকজন। একই দিন সন্ধ্যায় সাবেক চেয়ারম্যান কাশেম আলী স্থানীয় বাজারে গেলে সাইফুলের লোকজন তাকে পুনরায় নাজেহাল করার চেষ্টা করে। এই ঘটনার জের ধরে উভয় পক্ষের মধ্যে হাতাহাতি হয়। পরে রাতের বেলা সাইফুলের লোকজন দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে কাশেম আলীর লোকজনের বাড়িতে হামলা করে। পরে দু’পক্ষের মধ্যে সংঘর্ষ বেঁধে যায়। সংঘর্ষ চলাকালে কাশেম আলীর পক্ষের দোলোয়ার হোসেন টেটাবিদ্ধ হয়। আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করে। পরে ঢাকায় নেয়ার পথে তিনি মারা যান।
এ ব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা জসিম উদ্দিন বলেন, দোলোয়ার হোসেন নিহতের ঘটনায় তার মা বাদী হয়ে শুক্রবার বিকেলে ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলামকে প্রধান আসামী করে ৩৮ জনকে আসামী করে থানায় মামলা দায়ের করেছেন। আমরা ইতিমধ্যেই মামলার চার আসামীকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করেছি।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর। 

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com