সংবাদ শিরোনাম
ব্রাহ্মণবাড়িয়ায় কোটা সংস্কার আন্দোলনকারীদের প্রতিবাদ সভায় ছাত্রলীগের বাঁধা দেওয়ার অভিযোগ বিজয়নগরে সালিশে প্রকাশ্যে নারীকে নির্যাতনের ভিডিও ভাইরাল।। দুই ইউপি সদস্য আটক সাবেক রাষ্ট্রপতি হোসাইন মোহাম্মদ এরশাদ এর ৫ম মৃত্যু বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত কোটা আন্দোলনকারীদের বক্তব্য আদালত বিবেচনায় নেবেন; আইনমন্ত্রী আনিসুল হক চিরকুট লিখে সৌদি আরব প্রবাসীর স্ত্রীর আত্মহত্যা শতভাগ নাগরিককে শিক্ষার আওতায় এনে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে বাউবি বদ্ধপরিকর – বাউবির উপাচার্য বাউবিতে অবসরপ্রাপ্ত শিক্ষক কর্মকর্তা ও কর্মচারীদের সংবর্ধনা পাটগ্রামে রাসেলস ভাইপার সাপ সন্দেহে মেরে ফেলা হলো দুইটি সাপকে সাইলোর মতো খাদ্যভান্ডার ছিলো বলে আমরা করোনা ও রাশিয়া-ইউক্রেন যুদ্ধের মতো সমস্যা গুলো অতিক্রম করতে পেরেছি; খাদ্য মন্ত্রী সাধন চন্দ্র মজুমদার টানা বৃষ্টি ও পাহাড়ি ঢলে শেরপুরে বাড়ছে নদ-নদীর পানি

ব্রাহ্মণবাড়িয়ায় তিনটি পৃথক অভিযানে বিপুল পরিমাণ মাদকসহ পাঁচ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

ব্রাহ্মণবাড়িয়ায় তিনটি পৃথক অভিযানে বিপুল পরিমাণ মাদকসহ পাঁচ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি
ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে বিপুল পরিমাণ মাদকসহ মোঃ আলম মিয়া (৩৮), মোঃ আকাশ (১৮), শ্রী লিটন মুন্ডা (৩১), মোঃ খলিল মিয়া (১৯) ও মোঃ সুজন (২১) নামে পাঁচ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছেন র‍্যাব।
শনিবার (০৮ মে) সকাল সাড়ে ৮ টা থেকে সোয়া ১০ টায় পৃথক তিনটি অভিযান চালিয়ে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ সৈয়দ নজরুল ইসলাম সেতুর টোলপ্লাজা এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করেন র‍্যাব।
র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‍্যাবের পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে জানা যায়, শনিবার সকাল সাড়ে ৮ টায় র‍্যাবের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে ব্রাহ্মনবাড়িয়ার আশুগঞ্জ গোলচত্তর যাত্রী ছাউনীর সামনে অভিযান চালিয়ে ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার পাহাড়পুর ইউনিয়নের কামালমুড়া গ্রামের মৃত ইউসুফ আলীর ছেলে মোঃ আলম মিয়া ও একই এলাকার জলফু মিয়ার ছেলে মোঃ আকাশকে গ্রেফতার করেন। এসময় তাদের নিকট হতে ০৪ কেজি মাদকদ্রব্য গাঁজা উদ্ধার করে জব্দ করা হয়।
একই দিন সকাল পৌনে ১০ টায় আরেকটি অভিযানে জেলার আশুগঞ্জ সৈয়দ নজরুল ইসলাম সেতুর টোলপ্লাজা এলাকায় অভিযান পরিচালনা করে হবিগঞ্জ চুনারুঘাটের নালুয়া চা বাগান এলাকার শ্রী নগেন্দ্র মুন্ডার ছেলে শ্রী লিটন মুন্ডাকে গ্রেফতার করেন। এসময় তার নিকট হতে ৭১ কেজি মাদকদ্রব্য গাঁজা, ০১ টি প্রাইভেটকার উদ্ধার করে জব্দ করেন র‍্যাব।
অপরদিকে আজ শনিবার সকাল ১০টা ২৫ মিনিটে আশুগঞ্জ সৈয়দ নজরুল ইসলাম সেতুর টোলপ্লাজা এলাকায় অভিযান পরিচালনা করে হবিগঞ্জ চুনারুঘাট উপজেলার গাদ্দিশাল গ্রামের আব্দুল জলিলের ছেলে মাদক ব্যবসায়ী মোঃ খলিল মিয়া, একই উপজেলার কালামন্ডল গ্রামের কাছম আলীর ছেলে মোঃ সুজনকে গ্রেফতার করেন। এসময় তাদের নিকট হতে ৯০ বোতল ফেন্সিডিল, ০১ টি মোটরসাইকেল উদ্ধার করে জব্দ করা হয়।
র‍্যাব- ১৪, সিপিসি-০৩, ভৈরব ক্যাম্পের অতিরিক্ত পুলিশ সুপার ও সহকারী পরিচালক রফিউদ্দিন মোহাম্মদ যোবায়ের ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, উদ্ধারকৃত মাদকদ্রব্য এবং গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন- ২০১৮ মোতাবেক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com