সংবাদ শিরোনাম
অবশেষে ৮০ দিন পর আগামী মঙ্গলবার থেকে চালু হতে যাচ্ছে ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশন ওসি হিসেবে বিজয়নগরে লোকমান ও নাসিরনগরে হাবিবুল্লাহ সরকার’র যোগদান যুক্তরাষ্ট্র আ’লীগের আয়োজনে শেখ হাসিনার কারামুক্তি দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত  ২০ জুনের মধ্যে ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেনের যাত্রাবিরতির ব্যবস্থা করুন ; আলোচনা সভায় বক্তাগন জেলা প্রশাসনের উদ্যোগে ব্রাহ্মণবাড়িয়ায় একশত পুরোহিতের মধ্যে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ মুক্তিযুদ্ধের সংগঠক মাহবুবুল আলমের মৃত্যুবার্ষিকী উপলক্ষে নবীনগরে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেনের ধাক্কায় ১ ব্যক্তি নিহত মাছের পোনা ও প্রজননক্ষম মাছ রক্ষার্থে ব্রাহ্মণবাড়িয়ায় অভিযান।। ১২ জেলে আটক ও সোয়া লাখ মিটার কারেন্ট জাল জব্দ অনলাইন নিউজ পোর্টাল ডিজিটাল ব্রাহ্মণবাড়িয়ার কার্যালয় উদ্বোধন ব্রাহ্মণবাড়িয়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও  বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত 
বঙ্গবন্ধুর ম্যুরাল ও সরকারি স্থাপনায় তাণ্ডব ঠেকাতে না পারায় আমি লজ্জিত; মোকতাদির চৌধুরী এমপি

বঙ্গবন্ধুর ম্যুরাল ও সরকারি স্থাপনায় তাণ্ডব ঠেকাতে না পারায় আমি লজ্জিত; মোকতাদির চৌধুরী এমপি

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি
বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বলেছেন, যাদের কাছে আমরা শিষ্টাচার, ভদ্রতা আশা করেছিলাম, যারা আমাদের সভ্য মানুষ হওয়ার শিক্ষা দেবে তাদের লোকজন যখন বঙ্গবন্ধুর ম্যুরাল ও পুলিশের এপিসি খুঁচিয়ে খুঁচিয়ে ভাঙ্গে, সরকারি স্থাপনায় ভাংচুর ও অগ্নিসংযোগ করেন, যা দেখেও কিছু যখন করতে পারিনি তখন নিজেকে অপরাধী মনে করি। এতে আমার মাথা লজ্জায় নিচু হয়ে আসে।
মঙ্গলবার (১১ মে) সকাল ১০ টায় ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরের আব্দুল কুদ্দুস মাখন মুক্তমঞ্চে পৌরসভার উদ্যোগে প্রধানমন্ত্রীর মানবিক উপহার খাদ্য সহায়তা বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
প্রধান অতিথির বক্তব্যে মোকতাদির চৌধুরী এমপি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর মানবিক উপহার গরীব অসহায় মানুষের প্রাপ্য অধিকার। এটা কোন দান খয়রাত নই। গরীব অসহায় মানুষের প্রাপ্যের বৃহৎ অংশ আমরা জনপ্রতিনিধিরা চুরি করে খায়। যা গরীব অসহায় মানুষের কাছে পৌঁছেনা। আমরা গরীব অসহায় মানুষদের নামমাত্র দান করে নিজেদের অপরাধ ঢাকতে চাই। মানুষের অসহায়ত্বের জন্য আমরা যারা রাষ্ট্র চালায় তারা দায়ী। রাষ্ট্রের দায়িত্ব জনগনের খাদ্য – বস্ত্র, শিক্ষা-চিকিৎসা ও বাসস্থানের অধিকার নিশ্চিত করা।
ব্রাহ্মণবাড়িয়া পৌর মেয়র ও জেলা আওয়ামীলীগের সহসভাপতি বিশিষ্ট নারী নেত্রী মিসেস নায়ার কবিরের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক হায়াত উদ-দৌলা খাঁন, পুলিশ সুপার মোহাম্মদ আনিসুর রহমান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক পৌর চেয়ারম্যান যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সভাপতি রিয়াজ উদ্দিন জামি ও ব্রাহ্মণবাড়িয়া টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি মনজুরুল আলম।
পরে অনুষ্ঠানে উপস্থিত অতিথিরা ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার ৪শত পরিবারের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর মানবিক উপহার হিসেবে নগদ ৫শত টাকা করে প্রদান করেন।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com