সংবাদ শিরোনাম
কমলগঞ্জে শমশেরনগরে রেলপথ ঘেষে জমে উঠে অবৈধ পশুর হাট; দুর্ঘটনার আশঙ্কা নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন

বঙ্গবন্ধুর ম্যুরাল ও সরকারি স্থাপনায় তাণ্ডব ঠেকাতে না পারায় আমি লজ্জিত; মোকতাদির চৌধুরী এমপি

বঙ্গবন্ধুর ম্যুরাল ও সরকারি স্থাপনায় তাণ্ডব ঠেকাতে না পারায় আমি লজ্জিত; মোকতাদির চৌধুরী এমপি

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি
বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বলেছেন, যাদের কাছে আমরা শিষ্টাচার, ভদ্রতা আশা করেছিলাম, যারা আমাদের সভ্য মানুষ হওয়ার শিক্ষা দেবে তাদের লোকজন যখন বঙ্গবন্ধুর ম্যুরাল ও পুলিশের এপিসি খুঁচিয়ে খুঁচিয়ে ভাঙ্গে, সরকারি স্থাপনায় ভাংচুর ও অগ্নিসংযোগ করেন, যা দেখেও কিছু যখন করতে পারিনি তখন নিজেকে অপরাধী মনে করি। এতে আমার মাথা লজ্জায় নিচু হয়ে আসে।
মঙ্গলবার (১১ মে) সকাল ১০ টায় ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরের আব্দুল কুদ্দুস মাখন মুক্তমঞ্চে পৌরসভার উদ্যোগে প্রধানমন্ত্রীর মানবিক উপহার খাদ্য সহায়তা বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
প্রধান অতিথির বক্তব্যে মোকতাদির চৌধুরী এমপি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর মানবিক উপহার গরীব অসহায় মানুষের প্রাপ্য অধিকার। এটা কোন দান খয়রাত নই। গরীব অসহায় মানুষের প্রাপ্যের বৃহৎ অংশ আমরা জনপ্রতিনিধিরা চুরি করে খায়। যা গরীব অসহায় মানুষের কাছে পৌঁছেনা। আমরা গরীব অসহায় মানুষদের নামমাত্র দান করে নিজেদের অপরাধ ঢাকতে চাই। মানুষের অসহায়ত্বের জন্য আমরা যারা রাষ্ট্র চালায় তারা দায়ী। রাষ্ট্রের দায়িত্ব জনগনের খাদ্য – বস্ত্র, শিক্ষা-চিকিৎসা ও বাসস্থানের অধিকার নিশ্চিত করা।
ব্রাহ্মণবাড়িয়া পৌর মেয়র ও জেলা আওয়ামীলীগের সহসভাপতি বিশিষ্ট নারী নেত্রী মিসেস নায়ার কবিরের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক হায়াত উদ-দৌলা খাঁন, পুলিশ সুপার মোহাম্মদ আনিসুর রহমান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক পৌর চেয়ারম্যান যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সভাপতি রিয়াজ উদ্দিন জামি ও ব্রাহ্মণবাড়িয়া টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি মনজুরুল আলম।
পরে অনুষ্ঠানে উপস্থিত অতিথিরা ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার ৪শত পরিবারের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর মানবিক উপহার হিসেবে নগদ ৫শত টাকা করে প্রদান করেন।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com