সংবাদ শিরোনাম
কমলগঞ্জে শমশেরনগরে রেলপথ ঘেষে জমে উঠে অবৈধ পশুর হাট; দুর্ঘটনার আশঙ্কা নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন

ব্রাহ্মণবাড়িয়ায় ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে পবিত্র ঈদুল ফিতরের জামাত অনুষ্ঠিত 

ব্রাহ্মণবাড়িয়ায় ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে পবিত্র ঈদুল ফিতরের জামাত অনুষ্ঠিত 

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি
দীর্ঘ এক মাস সিয়াম সাধনার পর বিশ্ব মুসলিম উম্মাহর বৃহত্তম উৎসব পবিত্র ঈদুল ফিতর এর ঈদের জামাত সারাদেশের ন্যায় ব্রাহ্মণবাড়িয়ার অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (১৪ মে) সকালে যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে সরকারি নির্দেশনা স্বাস্থ্য বিধি মেনে ও সামাজিক দূরত্ব বজায় রেখে জেলা জামে মসজিদে ঈদের প্রধান জামাত অনুষ্ঠিত হয়।
মহামারি করোনা ভাইরাস সংক্রমণ রোধে জেলা ঈদগাহ মাঠের পরিবর্তে শহরের মসজিদ রোডের জেলা জামে মসজিদে একাধিক জামাতের মাধ্যমে পবিত্র ঈদুল ফিতরের নামাজ আদায় করেন ধর্মপ্রাণ মুসলমানেরা।
সকাল ৭ টায় ঈদুল ফিতরের প্রধান ও প্রথম জামাত অনুষ্ঠিত হয়। এসময় উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক ও জেলা ঈদগাহ্ মাঠ ও জেলা জামে মসজিদের সভাপতি হায়াত উদ-দৌলা খাঁন, পুলিশ সুপার মোহাম্মদ আনিসুর রহমান, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সাবেক পৌর চেয়ারম্যান যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার ও জেলা প্রশাসন, জেলা পুলিশসহ বিভিন্ন সরকারি দপ্তরের শীর্ষ কর্মকর্তা, বিভিন্ন রাজনৈতিক দল, সামাজিক সাংস্কৃতিক সংগঠনের শীর্ষ নেতৃবৃন্দ ও সর্বস্তরের মানুষ।
এদিকে, পবিত্র ঈদুল ফিতরের নামাজের পূর্বে ব্রাহ্মণবাড়িয়া বাসীকে ঈদ শুভেচ্ছা জানান জেলা প্রশাসক হায়াত উদ-দৌলা খাঁন। এসময় তিনি ব্রাহ্মণবাড়িয়া জেলাবাসীকে করোনা ভাইরাস সংক্রমণ রোধে সরকারি নির্দেশনা মোতাবেক স্বাস্থ্য বিধি মেনে ও সামাজিক দূরত্ব বজায় রেখে ঈদ আনন্দ উপভোগ করার আহ্বান জানান।
ঈদ উল ফিতরের ঈদ জামাত শেষে মহামারি করোনা ভাইরাস (কোভিড-১৯) থেকে বিশ্ববাসীকে মুক্ত করে দিয়ে স্বাভাবিক জীবন যাপনে ফিরিয়ে আনতে আল্লাহর দরবারে রহমত কামনা করা মোনাজাত করা হয়। পাশাপাশি বিশ্ব মুসলিমদের সকল রকম নির্যাতন থেকে হেফাজত করতে প্রার্থনা করা হয়।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com