সংবাদ শিরোনাম
সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদ উল ফিতর পালিত সরাইল উপজেলা প্রেসক্লাবের ঈদ সামগ্রী বিতরণ

সরাইলে সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত

সরাইলে সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত

স্টাফ//সময়নিউজবিডি
ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে সড়ক দুর্ঘটনায় দুই ব্যক্তি নিহত হয়েছেন। গতকাল রোববার বিকেলে ঢাকা-সিলেট মহাসড়কের সরাইল উপজেলার কুট্টাপাড়া পশ্চিমপাড়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন কিশোরগঞ্জ জেলার ভৈরব বাজারের মৃত আবু তাহেরের ছেলে সফিকুল ইসলাম সজল- (৪৮) ও হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার জগন্নাথপুর গ্রামের ভুষন দাসের ছেলে বংগিশ দাস- (৩৫)।
এলাকাবাসী ও পুলিশ জানায়, রোববার বিকেল ৪টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের কুট্টাপাড়া পশ্চিমপাড়া এলাকায় আশুগঞ্জ অভিমুখী ব্যাটারিচালিত একটি ইজিবাইকের সাথে ঢাকা থেকে ছেড় আসা সিলেটগামী একটি পিকআপ ভ্যানের মুখোমুখী সংঘর্ষ হলে ইজিবাইকটি দুমড়ে-মুচড়ে যায়। এতে ইজিবাইকের এক যাত্রী ঘটনাস্থলেই মারা যায় ও দুইজন আহত হয়। স্থানীয়রা আহতদেরকে উদ্ধার করে সরাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক একজনকে মৃত ঘোষনা করেন।
এ ব্যাপারে সরাইল বিশ্বরোড খাঁটিহাতা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ শাহাজালাল আলমের সাথে যোগাযোগ করলে তিনি দুই জনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, তাদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। তিনি বলেন, পিকআপ ভ্যানের চালক ও সহযোগী পালিয়ে যাওয়ায় তাদেরকে আটক করা যায়নি। তবে পিকআপ ভ্যান ও ইজিবাইকটি জব্দ করা হয়েছে।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com