সংবাদ শিরোনাম
ব্রাহ্মণবাড়িয়ায় পুকুরে পানিতে ডুবে দুই শিশুর করুণ মৃত্যু  বিজয়নগরে নিখোঁজের ৪দিন পর শিশুর মরদেহ উদ্ধার  ব্রাহ্মণবাড়িয়ায় আজ করোনায় আক্রান্ত- ১৩৭ ও মৃত্যু -২  আজ ব্রাহ্মণবাড়িয়ায় করোনায় আক্রান্ত- ৮৩ ও মৃত্যু -২  যতোদিন মাদ্রাসায় জাতীয় সংগীত গাওয়া না হবে ততোদিন সেগুলো খুলতে দেবেন না – মোকতাদির চৌধুরী এমপি  নাসিরনগরে অসুস্থ মানুষের মধ্যে আর্থিক অনুদানের চেক বিতরণ সরাইলে প্রবাসীর বাড়িতে ডাকাতি।। একজন গ্রেপ্তার করোনাকালে বিরোধী দলকে মানুষের পাশে দাঁড়াতে দেখিনি; আইনমন্ত্রী সরাইলে হেফাজত নেতা গ্রেপ্তার ব্রাহ্মণবাড়িয়ায় ১ হাজার কর্মহীন মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করলেন মোকতাদির চৌধুরী এমপি
ব্রাহ্মণবাড়িয়ায় প্রথম আলোর নিজস্ব প্রতিবেদক শাহাদাতের উপর হামলা।। ক্ষুব্ধ সাংবাদিকরা।। হামলাকারী রুম্মান আটক

ব্রাহ্মণবাড়িয়ায় প্রথম আলোর নিজস্ব প্রতিবেদক শাহাদাতের উপর হামলা।। ক্ষুব্ধ সাংবাদিকরা।। হামলাকারী রুম্মান আটক

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি
ব্রাহ্মণবাড়িয়ায় পেশাগত দায়িত্ব পালনকালে এক সন্ত্রাসীর হাতে শারিরিকভাবে লাঞ্চিত হয়েছেন দৈনিক প্রথম আলোর ব্রাহ্মণবাড়িয়ায়স্থ নিজস্ব প্রতিবেদক মোঃ শাহাদাৎ হোসেন। মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশনে এই ঘটনা ঘটে। এ ঘটনায় অভিযুক্ত ছাত্রলীগ কর্মী পরিচয়ধারী রুম্মান আটক।
প্রত্যক্ষদর্শীরা জানান, হেফাজতের তান্ডবে ক্ষতিগ্রস্থ ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশনটি সংস্কার করে পুনরায় যাত্রাবিরতির দাবিতে মঙ্গলবার বেলা ১১ টায় স্টেশন চত্বরে সচেতন ব্রাহ্মণবাড়িয়াবাসীর উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে ছাত্রলীগসহ বিভিন্ন  শ্রেনী-পেশার মানুষ অংশ নেয়।
মানববন্ধনের সংবাদ সংগ্রহের জন্য অন্যান্য সাংবাদিকদের সাথে সাংবাদিক শাহাদাৎ হোসেন স্টেশন চত্ত্বরে যান।
মানববন্ধন শেষে রোমান নামে এক সন্ত্রাসী  এক রেল কর্মচারিকে মারধর করে। শাহাদাৎ হোসেন বিষয়টি যুবলীগ নেতা হাসান সারোয়ারকে অবহিত করেন। এতে রোমান ক্ষিপ্ত  হয়ে সাংবাদিক শাহাদাৎকে শারিরীকভাবে লাঞ্ছিত করেন। এ সময় সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমরানুল ইসলাম ঘটনাস্থলে উপস্থিত থাকলেও তিনি নিরব দর্শকের ভূমিকা পালন করেন।
খোঁজ নিয়ে জানা গেছে সন্ত্রাসী রোমান পৌর এলাকার কাজীপাড়ার রউফ মিয়ার ছেলে ও সৈনিক লীগের আহবায়ক জুম্মানের ছোট ভাই।
পরে উপস্থিত সাংবাদিকরা শাহাদাৎকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিয়ে আসেন। আহত শাহাদাৎ হোসেন ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
খবর পেয়ে সাংবাদিকরা প্রেসক্লাবে এসে জড়ো হন ও ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। বিক্ষুদ্ধ সাংবাদিকরা সন্ত্রাসী রোমানকে গ্রেপ্তারের দাবি জানান।
এদিকে খবর পেয়ে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল-মামুন সরকার, আশুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের আহবায়ক হাজী মোঃ সফিউল্লাহ, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা আল-মামুন সরকার, সাধারণ সম্পাদক এম.এ.এইচ মাহবুব আলম, বিজয়নগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি জহিরুল ইসলাম ভূইয়া, জেলা আওয়ামী লীগের সদস্য মোঃ শাহআলম, জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল হোসেন  রুবেল, সাধারণ সম্পাদক শাহাদত হোসেন শোভনসহ নেতৃবৃন্দ প্রেসক্লাবে এসে ঘটনার জন্য দুঃখ প্রকাশ করেন। এদিকে দুপুরে পুলিশ সুপার মোহাম্মদ আনিসুর রহমান হাসপাতালে আহত শাহাদাতকে দেখতে যান। তিনি সন্ত্রাসী রোমানকে গ্রেপ্তারের আশ্বাস দেন।
হাসপাতালে আহত সাংবাদিক শাহাদাৎ হোসেন বলেন, রেলওয়ে স্টেশনে গেইট কিপার মুরাদুল ইসলামকে রোমান মারধোর করলে তিনি বিষয়টি যুবলীগ নেতা হাসান সারোয়ারকে অবহিত করেন। এতে ক্ষিপ্ত হয়ে রোমান তার উপর চড়াও হয়। তিনি বলেন, এ ঘটনায় তিনি আইনগত ব্যবস্থা গ্রহন করবেন।
এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমরানুল ইসলাম জানান, হামলাকারী যুবক রুম্মানকে জেলা শহরের বিরাসার এলাকা থেকে পুলিশ গ্রেফতার করেছেন।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com