সংবাদ শিরোনাম
কমলগঞ্জে শমশেরনগরে রেলপথ ঘেষে জমে উঠে অবৈধ পশুর হাট; দুর্ঘটনার আশঙ্কা নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন

সরাইলে প্রাণীসম্পদ প্রদর্শনী ও পুরস্কার বিতরণ

সরাইলে প্রাণীসম্পদ প্রদর্শনী ও পুরস্কার বিতরণ

সরাইল প্রতিনিধি//সময়নিউজবিডি
ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে উপজেলা প্রশাসন ও উপজেলা  প্রাণীসম্পদের উদ্যোগে প্রাণীসম্পদ প্রদর্শনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (০৫ জুন) সকালে উপজেলা প্রাণীসম্পদ কার্যালয়ের সামনে এ প্রাণীসম্পদ প্রদর্শনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সংরক্ষিত আসনের সংসদ সদস্য উম্মে ফাতেমা নাজমা বেগম শিউলি আজাদ। বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান রফিক উদ্দিন ঠাকুর, ভাইস চেয়ারম্যান আবু হানিফ মিয়া , সরাইল থানার ইনচার্জ মোঃ আসলাম হোসেন।
এতে উপজেলার সকল খামারীরা গবাদিপশু,  হাঁস মোরগ, ছাগল ও বিভিন্ন প্রজাতির প্রাণী ও সরাইলের গ্রে-হাউন্ড কুকুর প্রদর্শনী করা হয়।
অনুষ্ঠানে সরাইল উপজেলা নিবার্হী কর্মকর্তা মোঃ আরিফুল হক মৃদুলের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা প্রাণীসম্পদ কর্মকর্তা মোঃ জাহাঙ্গীর আলম।
এসময় আরো বক্তব্য রাখেন উপজেলা খামারী সমিতির সভাপতি বীর মুক্তিযোদ্ধা কুতুব উদ্দিন, সরাইল উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোঃ শফিকুর রহমান, সরাইল প্রেসক্লাবের সভাপতি আইয়ুব খান মাষ্টার, উপজেলা আওয়ামীলীগের সদস্য মোস্তাফিজুর রহমান, এডভোকেট জয়নাল উদ্দিন প্রমুখ।
বক্ততারা সরকারের উন্নয়নের বিভিন্ন দিক আলোচনা করে বক্তব্য রাখেন। খামারীদের প্রতি সরকারের সুদৃষ্টি প্রাণী সম্পদ দপ্তরের প্রতি সরকারের সুদৃষ্টি রাখার পরামর্শ দেন। অনুষ্ঠানে খামারীদেরকে উদ্দীপনা পুরস্কার প্রদান করা হয়।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com