সংবাদ শিরোনাম
সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদ উল ফিতর পালিত সরাইল উপজেলা প্রেসক্লাবের ঈদ সামগ্রী বিতরণ ঢাকাস্থ ব্রাহ্মণবাড়িয়া সমিতির উদ্যোগে এতিম ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

পৌরসভা নারী ফেডারেশন তৃণমূল নারীদের উন্নয়নে কাজ করে যাচ্ছে: পৌর মেয়র নায়ার কবির

পৌরসভা নারী ফেডারেশন তৃণমূল নারীদের উন্নয়নে কাজ করে যাচ্ছে: পৌর মেয়র নায়ার কবির

ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র মিসেস নায়ার কবির বলেছেন, আামাদের জনসংখ্যার অর্ধেকই নারী। এখন আর নারীরা নেই। বর্তমান সরকার নারীদের উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। তিনি বলেন, আমাদের নারীদের উন্নয়নে বরাবরই প্রধান বাধা ছিল,আমাদের পুর“ষতান্ত্রিক সমাজের পেছনমুখো মনোভাব। এজন্যই এদেশের বেশিরভাগ নারীই গৃহিনী। গৃহের বাইরে যেন তাদের যাবার নয়। নারী শুধুগৃহবধু হয়ে থাকলে টেকসই অর্থনৈতিক উন্নয়ন সম্ভব নয়। ব্রাহ্মণবাড়িয়া পৌরসভা নারী ফেডারেশন তৃণমূল নারীদের উন্নয়নে কাজ করে যাচ্ছে।
তিনি গতকাল সকালে ব্রাহ্মণবাড়িয়া পৌরসভা নারী ফেডারেশনের আওতায় বিভিন্ন নারী সংগঠনের তৃণমূল কমর্ীদের মাঝে ক্ষুদ্র ঋণ বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
স্বাস্থ্যবিধি অনুস্মরণ পূর্বক এ সময় ১৩ নারী কমর্ীর মাঝে ৫ লক্ষ ৩০ হাজার টাকা ঋণ বিতরণ করা হয়।
পৌরসভা নারী ফেডারেশনের সভাপতি আমেনা বেগমের সভাপতিত্বে ঋণ বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংরক্ষিত কাউন্সিলর নিলুফা ইয়াছমিন, নির্বাহী প্রকৌশলী নিকাশ চন্দ্র মিত্র, সচিব মোঃ সামছুদ্দিন, হিসাব রক্ষণ কর্মকর্তা মোঃ গোলাম কাউছার, সহকারী প্রকৌশলী কাউছার আহমেদ, উপ সহকারী সুমন দত্ত প্রমুখ। (প্রেস বিজ্ঞপ্তি)

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com