সংবাদ শিরোনাম
সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদ উল ফিতর পালিত সরাইল উপজেলা প্রেসক্লাবের ঈদ সামগ্রী বিতরণ ঢাকাস্থ ব্রাহ্মণবাড়িয়া সমিতির উদ্যোগে এতিম ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ আশুগঞ্জে নামাজের মাসআলা নিয়ে মসজিদে হাতাহাতি, বাইরে সংঘর্ষ।। পুলিশসহ আহত-১৫ ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

জেলা প্রশাসনের উদ্যোগে ব্রাহ্মণবাড়িয়ায় একশত পুরোহিতের মধ্যে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ

জেলা প্রশাসনের উদ্যোগে ব্রাহ্মণবাড়িয়ায় একশত পুরোহিতের মধ্যে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি
ব্রাহ্মণবাড়িয়ায় জেলা প্রশাসনের উদ্যোগে একশত পুরোহিত (ব্রাহ্মণ) এর মধ্যে সামাজিক দূরত্ব বজায় রেখে প্রধানমন্ত্রীর উপহার খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। গতকাল শনিবার বেলা সাড়ে ১১টায় শহরের শ্রী শ্রী আনন্দময়ী কালী মন্দিরে চেয়ারে বসিয়ে পুরোহিতদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ রুহুল আমীন পুরোহিতদের হাতে খাদ্য সামগ্রী তুলে দেন।
খাদ্য সামগ্রীর মধ্যে ছিলো প্রতি পরিবারের জন্য ১০ কেজি চাল, ১ লিটার সোয়াবিন তেল, ১ কেজি ডাল, ১ কেজি ডাল, ১ কেজি আটা, ১কেজি আলু, ১ কেজি চিনি, আধা কেজি সাবু, ২০ গ্রাম ঘি, ২০০ গ্রাম দুধ, ২০০ গ্রাম চা পাতা ও ২টি সাবান।
আনন্দময়ী কালী মন্দিরের ট্রাস্টি বোর্ডের সদস্য আশিষ পালের সভাপতিত্বে ও ব্রাহ্মণ পুরোহিত কল্যাণ সংঘের সভাপতি হরিশঙ্কর চক্রবতর্ীর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সদর উপজেলা নির্বাহী অফিসার পঙ্কজ বড়–য়া। উপস্থিত ছিলেন সদর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) এবিএম মশিউজ্জামান,
জেলা ত্রাণ ও পুর্নবাসন কর্মকর্তা মোঃ মাহবুব আলম, এনডিসি সঞ্জিব সরকার, জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট প্রশান্ত বৈদ্য, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক দীপক চৌধুরী বাপ্পী, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ বাহারুল ইসলাম মোল্লা, জেলা পূজা উদযাপন কমিটির সভাপতি সুমেশ রঞ্জন রায়, ইলেক্ট্রনিক মিডিয়া জার্নালিস্ট অ্যাসোসিয়েশন (ইমজা) এর ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক উজ্জ্বল চক্রবতর্ী, অ্যাডভোকেট রাকেশ রায় প্রমুখ।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রহুল আমীন বলেন, করোনা পরিস্থিতির কারনে সারা বিশ্ব এখন কঠিন সময় পার করছে। এতে করে অনেকের জীবন জীবিকা সংকটাপন্ন হয়ে পড়েছে।
তিনি বলেন, পুরোহিতরা সমাজের সম্মানিত ব্যক্তি, একজন ইমাম যখন মসজিদে কথা বলেন তখন তার অনুসারীরা তার কথা শোনেন, তেমনি, একজন ব্রাহ্মণ যখন পূজা দিতে যান তখন ভক্তরা তার কথা শোনেন। তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী সব দিকেই খোঁজখবর রাখছেন। তিনি প্রত্যেকের জন্য পর্যাপ্ত খাদ্য সহায়তা নিশ্চিত করেছেন। সমাজের সকল শ্রেনী-পেশার মানুষের মধ্যে সেই খাদ্য সহায়তা পৌছে দেয়া হচ্ছে। এই ধারা অব্যাহত থাকবে।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com