সংবাদ শিরোনাম
ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত

নাসিরনগরে পাঁচারকালে ভিজিডির ৩২ মন চাল আটক

নাসিরনগরে পাঁচারকালে ভিজিডির ৩২ মন চাল আটক

স্টাফ রির্পোটার//সময়নিউজবিডি
ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে হত দরিদ্রদের মাঝে বিতরণের জন্য সরকারের বরাদ্দকৃত ভিজিডি’র চালের সরকারী বস্তা পরিবর্তন করেও কালোবাজারে পাঁচারকালে ৩২ মন চাউল আটক করেছেন স্থানীয় জনতা।
বুধবার (১৬ জুন) বেলা ১টায় উপজেলার গোয়ালনগর ইউনিয়নের নৌকাঘাট এলাকায় এ ঘটনাটি ঘটেছে। তবে এঘটনায় জড়িত মমিন ও শফিকুল নামে দুই কালোবাজারিরা পালিয়ে যাওয়ায় তাদেরকে আটক করা যায়নি।
জানা যায়, গত মঙ্গলবার ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলার গোয়ালনগর ইউনিয়নের ১২৭ জন হত-দরিদ্রদের মাঝে বিতরণের জন্য সরকারের বরাদ্দকৃত (ভিজিডি’র) ৩ হাজার ৮মত কেজি চাল বিক্রির কথা ছিলো। এসব চালের মধ্যে ১ হাজার ৩শত কেজি চাল কালোবাজারির কাছে বিক্রি করে দেওয়া হয়। পরে বৃহস্পতিবার সকালে গোয়ালনগরের নৌকাঘাটে মমিন মিয়া ও শফিকুল মিয়া নামে দুই ব্যক্তি সরকারি বস্তা থেকে চাল গুলে সরিয়ে অন্য অবস্থায় রাখতে দেখেন স্থানীয় বাসিন্দারা। এসময় নৌকাঘাটে মানুষের ভীর দেখতে পেয়ে দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যান শফিকুল ও মমিন। এ সময় স্থানীয়রা ১ হাজার ৩শত কেজি চার ও একটি ট্রলি উদ্ধার করে জব্দ করেন। পরে স্থানীয়রা ইউপি চেয়ারম্যান, ইউএনও ও থানা পুলিশকে ঘটনাটি অবহিত করলে পুলিশ ঘটনাস্থল থেকে চালগুলো উদ্ধার করেন।
নাসিরনগরের চাতলপাড় পুলিশ তদন্ত কেন্দ্রের উপপরিদর্শক (এস.আই) মোঃ আবু ছায়েম জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আটককৃত চাউল জনতার সামনে মেপে ৩২ মন দেখতে পায়। এ সময় ক্রেতা ও বিক্রেতা কাউকে পাওয়া যায়নি।
এ বিষয়ে গোয়ালনগর ইউপি চেয়ারম্যান মোঃ  আজহারুল হক বলেন, তার স্ত্রীর ডেলিভারী সমস্যার কারণে তিনি ভৈরবে আছেন। বিষয়টি খোঁজ নিয়ে সমাধানের ব্যবস্থা করবেন বলে জানান।
উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হালিমা খাতুন বলেন, গোয়ালনগর ইউপি চেয়ারম্যান ঘটনাটি আমাকে অবগত করেছেন। বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com