সংবাদ শিরোনাম
ব্রাহ্মণবাড়িয়ায় পুকুরে পানিতে ডুবে দুই শিশুর করুণ মৃত্যু  বিজয়নগরে নিখোঁজের ৪দিন পর শিশুর মরদেহ উদ্ধার  ব্রাহ্মণবাড়িয়ায় আজ করোনায় আক্রান্ত- ১৩৭ ও মৃত্যু -২  আজ ব্রাহ্মণবাড়িয়ায় করোনায় আক্রান্ত- ৮৩ ও মৃত্যু -২  যতোদিন মাদ্রাসায় জাতীয় সংগীত গাওয়া না হবে ততোদিন সেগুলো খুলতে দেবেন না – মোকতাদির চৌধুরী এমপি  নাসিরনগরে অসুস্থ মানুষের মধ্যে আর্থিক অনুদানের চেক বিতরণ সরাইলে প্রবাসীর বাড়িতে ডাকাতি।। একজন গ্রেপ্তার করোনাকালে বিরোধী দলকে মানুষের পাশে দাঁড়াতে দেখিনি; আইনমন্ত্রী সরাইলে হেফাজত নেতা গ্রেপ্তার ব্রাহ্মণবাড়িয়ায় ১ হাজার কর্মহীন মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করলেন মোকতাদির চৌধুরী এমপি
নাসিরনগরে পাঁচারকালে ভিজিডির ৩২ মন চাল আটক

নাসিরনগরে পাঁচারকালে ভিজিডির ৩২ মন চাল আটক

স্টাফ রির্পোটার//সময়নিউজবিডি
ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে হত দরিদ্রদের মাঝে বিতরণের জন্য সরকারের বরাদ্দকৃত ভিজিডি’র চালের সরকারী বস্তা পরিবর্তন করেও কালোবাজারে পাঁচারকালে ৩২ মন চাউল আটক করেছেন স্থানীয় জনতা।
বুধবার (১৬ জুন) বেলা ১টায় উপজেলার গোয়ালনগর ইউনিয়নের নৌকাঘাট এলাকায় এ ঘটনাটি ঘটেছে। তবে এঘটনায় জড়িত মমিন ও শফিকুল নামে দুই কালোবাজারিরা পালিয়ে যাওয়ায় তাদেরকে আটক করা যায়নি।
জানা যায়, গত মঙ্গলবার ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলার গোয়ালনগর ইউনিয়নের ১২৭ জন হত-দরিদ্রদের মাঝে বিতরণের জন্য সরকারের বরাদ্দকৃত (ভিজিডি’র) ৩ হাজার ৮মত কেজি চাল বিক্রির কথা ছিলো। এসব চালের মধ্যে ১ হাজার ৩শত কেজি চাল কালোবাজারির কাছে বিক্রি করে দেওয়া হয়। পরে বৃহস্পতিবার সকালে গোয়ালনগরের নৌকাঘাটে মমিন মিয়া ও শফিকুল মিয়া নামে দুই ব্যক্তি সরকারি বস্তা থেকে চাল গুলে সরিয়ে অন্য অবস্থায় রাখতে দেখেন স্থানীয় বাসিন্দারা। এসময় নৌকাঘাটে মানুষের ভীর দেখতে পেয়ে দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যান শফিকুল ও মমিন। এ সময় স্থানীয়রা ১ হাজার ৩শত কেজি চার ও একটি ট্রলি উদ্ধার করে জব্দ করেন। পরে স্থানীয়রা ইউপি চেয়ারম্যান, ইউএনও ও থানা পুলিশকে ঘটনাটি অবহিত করলে পুলিশ ঘটনাস্থল থেকে চালগুলো উদ্ধার করেন।
নাসিরনগরের চাতলপাড় পুলিশ তদন্ত কেন্দ্রের উপপরিদর্শক (এস.আই) মোঃ আবু ছায়েম জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আটককৃত চাউল জনতার সামনে মেপে ৩২ মন দেখতে পায়। এ সময় ক্রেতা ও বিক্রেতা কাউকে পাওয়া যায়নি।
এ বিষয়ে গোয়ালনগর ইউপি চেয়ারম্যান মোঃ  আজহারুল হক বলেন, তার স্ত্রীর ডেলিভারী সমস্যার কারণে তিনি ভৈরবে আছেন। বিষয়টি খোঁজ নিয়ে সমাধানের ব্যবস্থা করবেন বলে জানান।
উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হালিমা খাতুন বলেন, গোয়ালনগর ইউপি চেয়ারম্যান ঘটনাটি আমাকে অবগত করেছেন। বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com