সংবাদ শিরোনাম
সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদ উল ফিতর পালিত সরাইল উপজেলা প্রেসক্লাবের ঈদ সামগ্রী বিতরণ ঢাকাস্থ ব্রাহ্মণবাড়িয়া সমিতির উদ্যোগে এতিম ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

নাসিরনগরে জোরপূর্বক জায়গা দখলের অভিযোগ

নাসিরনগরে জোরপূর্বক জায়গা দখলের অভিযোগ

মোঃ আব্দুল হান্নান,নাসিরনগর প্রতিনিধি  ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলার হরিপুর ইউনিয়নের হরিণবেড় বাজার সংলগ্ন প্রায় পৌনে দুই কোটির টাকার সম্পত্তির উপর নির্মিত বাড়ী ও দোকান ঘর জোরপূর্বক দখলের অভিযোগ পাওয়া গেছে।
সরেজমিন ঘুরে উপজেলার হরিপুর ইউনিয়নের হরিণবেড় গ্রামের মৃত হাজী নাছির উদ্দিন খানের ছেলে দাউদ খান, আবেদ খান ও তাদের বোন সাবেরা বেগম জানায়, হরিপুর ইউনিয়নের হরিণবেড় মৌজার সাবেক ২৭২/২৭৩ দাগে ৩৬ শতক বাড়ী ও তার উপর দোকান ঘর নির্মিত জায়গাটি খরিদ সূত্রে তারা মালিক স্বত্ববান ও দখলকার। তারা জায়গাটি দীর্ঘ প্রায় ৩৬ বৎসর যাবত ভোগ দখল করে আসছে।
সম্প্রতি গ্রামের রমাকান্ত দাসের ছেলে রনজিৎ দাস ঐখানকার স্থানীয় একটি প্রভাবশালী কুচক্রী মহলের দ্বারা প্রভাবিত হয়ে অবৈধভাবে জোরপূর্বক দখলের চেষ্টা চালাচ্ছে। এমনকি  রনজিৎ দাস তাদের বাড়ীর উপরে থাকা গাছ কেটে নিয়ে যাচ্ছে ও বাড়ী থেকে ভাড়াটিয়াদের ভয়ভীতি প্রদর্শন করে তাড়িয়ে দিচ্ছে। তারা আরো জানান, রনজিৎ দাস জনগণ চলাচলের রাস্তার উপরও বিঘ্নতা সৃষ্টি করছে। তারা জানান, রনজিৎ দাসের বিরুদ্ধে চাঁদাবাজী, চুরি, ডাকাতিসহ একাধিক মামলা মোকদ্দমা বিজ্ঞ আদালতে বিচারাধীন রয়েছে।
এ বিষয়ে অভিযুক্ত রনজিৎ দাসের সাথে যোগাযোগ করা হলে জায়গাটি তার পৈত্রিক সম্পত্তি বলে দাবী করে জানান, ২০১৬ সাল থেকে তারা এই জায়গাটি ভোগদখল করে আসছেন।
এ বিষয়ে হরিপুর ইউপি চেয়ারম্যান দেওয়ান আতিকুর রহমান আঁখি জানান, সম্পত্তির মালিক কাগজপত্র। কাগজপত্রে যার নাম আছে সেই সম্পত্তির মালিকানা দাবী করতে পারে।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com