সংবাদ শিরোনাম
ব্রাহ্মণবাড়িয়া কারাগারে এক যাবজ্জীবন কারাদণ্ডপ্রাপ্ত কয়েদির মৃত্যু  ব্রাহ্মণবাড়িয়ায় এক সপ্তাহে করোনায় আক্রান্ত ১২১৮।। মৃত্যু- ৯ ও সুস্থ ১৩৪ জন  কসবায় চাঞ্চল্যকর শিশু ধর্ষণ মামলার আসামি সুমনকে গ্রেফতার  ব্রাহ্মণবাড়িয়ায় নির্মাণাধীন ভবনের ছাদ থেকে পড়ে আইনজীবী নিহত নবীনগরে র‍্যাবের অভিযানে ইয়াবাসহ এক মাদক কারবারি আটক  করোনার সম্মুখ যোদ্ধা ডিসি হায়াত উদ-দৌলা খাঁন ও তার পরিবারের রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত  ব্রাহ্মণবাড়িয়ায় পুকুরে পানিতে ডুবে দুই শিশুর করুণ মৃত্যু  বিজয়নগরে নিখোঁজের ৪দিন পর শিশুর মরদেহ উদ্ধার  ব্রাহ্মণবাড়িয়ায় আজ করোনায় আক্রান্ত- ১৩৭ ও মৃত্যু -২  আজ ব্রাহ্মণবাড়িয়ায় করোনায় আক্রান্ত- ৮৩ ও মৃত্যু -২ 
ব্রাহ্মণবাড়িয়া ক্ষতিগ্রস্ত রেলওয়ে স্টেশন দ্রুত সংস্কারসহ সকল ট্রেনের যাত্রাবিরতির  দাবিতে  প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি

ব্রাহ্মণবাড়িয়া ক্ষতিগ্রস্ত রেলওয়ে স্টেশন দ্রুত সংস্কারসহ সকল ট্রেনের যাত্রাবিরতির  দাবিতে  প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি
ব্রাহ্মণবাড়িয়ায় হেফাজতের তান্ডবে ক্ষতিগ্রস্ত রেলওয়ে স্টেশন দ্রুত সংস্কারসহ স্থগিত সকল ট্রেনের যাত্রাবিরতির দাবিতে জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রীর কাছে স্মারকলিপি  প্রদান করেছে সন্ত্রাস প্রতিরোধ মঞ্চ, ব্রাহ্মণবাড়িয়া।
সোমবার (২১ জুন) বেলা সাড়ে ১১টায় জেলা  প্রশাসকের কাছে সন্ত্রাস প্রতিরোধ মঞ্চ, ব্রাহ্মণবাড়িয়ার পক্ষে স্মারকলিপি  তুলে দেয়া হয়। স্মারকলিপি প্রদানকালে উপস্থিত ছিলেন সন্ত্রাস প্রতিরোধ মঞ্চ, ব্রাহ্মণবাড়িয়ার সমন্বয়ক সাংবাদিক আবদুন নূর, জেলা জাসদের  সভাপতি বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট আখতার হোসেন সাঈদ, বাংলাদেশ জাসদের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক হোসাইন আহমেদ তফছির, উদীচী  শিল্পী গোষ্ঠী, ব্রাহ্মণবাড়িয়া জেলা সংসদের সভাপতি জহিরুল ইসলাম স্বপন, জেলা জেএসডির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তৈমুর রেজা মোঃ শাহজাদ, শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্মৃতি পাঠাগারের অ্যাডভোকেট মোঃ নাসির, সাংবাদিক খন্দকার শফিকুল আলম প্রমুখ ।
স্মারকলিপিতে ক্ষতিগ্রস্ত রেলওয়ে স্টেশন দ্রুত সংস্কার করে স্টেশনটির পূর্ণাঙ্গ কার্যক্রম চালুসহ ‘বি’গ্রেডে রুপান্তরিত করে স্থগিত সব ট্রেনের  যাত্রা বিরতির জন্য সংশ্লিষ্ট কর্তপক্ষকে প্রয়োজনীয় নির্দেশনা প্রদানের জন্য  প্রধানমন্ত্রীর কাছে দাবি জানানো হয়। পাশাপাশি তান্ডবের মূলহোতা জেলা  হেফাজতে ইসলামের সভাপতি মাওলানা সাজিদুর রহমান, সাধারণ সম্পাদক মুফতি মোবারক উল্লাহসহ জড়িতদের দ্রুত আইনের আওতায় আনা এবং তাদের সম্পত্তি বায়েজাপ্ত করে বিক্রয়লব্ধ অর্থ সংস্কার কাজে ব্যয় করারও আবেদন জানানো হয়।
উল্লেখ্য, হেফাজতের তান্ডবে ক্ষতিগ্রস্ত রেলওয়ে স্টেশন সংস্কারসহ স্থগিত ট্রেনের যাত্রাবিরতির দাবিতে সন্ত্রাস প্রতিরোধ মঞ্চ, ব্রাহ্মণবাড়িয়ার   উদ্যোগে গত ৫ জুন রেলওয়ে স্টেশনে অনুষ্ঠিত মানববন্ধন থেকে ২০ জুনের মধ্যে ট্রেন চলাচল শুরু না হলে রেলপথ অবরোধের আল্টিমেটাম ঘোষণা করা হয়েছিল।
এদিকে গত ১৫ জুন থেকে সীমিত পর্যায়ে ট্রেন চলাচল শুরু হলেও এখনো ঢাকা-চট্টগ্রাম এবং ঢাকা-নোয়াখালির  মধ্যে কোন আন্তঃনগর ট্রেনের যাত্রাবিরতির কোন ব্যবস্থা হয়নি। তাই সম্ভব দ্রুততম সময়ে রেলস্টেশনের বিরাজমান সমস্যার সমাধান না হওয়া   পর্যন্ত  সন্ত্রাস প্রতিরোধ মঞ্চের  অব্যাহত আন্দোলনের অংশ হিসেবেই সোমবার জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর  এ স্মারকলিপি প্রদান  করা হয়।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com