সংবাদ শিরোনাম
ব্রাহ্মণবাড়িয়া পলিটেকনিক ইনস্টিটিউটে শিক্ষা সপ্তাহ’র উদ্বোধন ব্রাহ্মণবাড়িয়া শহরকে সম্প্রসারিত করে পরিকল্পিত নগরায়ন করা হবে: গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী মোকতাদির চৌধুরী এমপি কমলগঞ্জে শমশেরনগরে রেলপথ ঘেষে জমে উঠে অবৈধ পশুর হাট; দুর্ঘটনার আশঙ্কা নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত

মাদকের মামলায় ব্রাহ্মণবাড়িয়ায় ১জনের যাবজ্জীবন ও ৮ জন বেকসুর খালাস

মাদকের মামলায় ব্রাহ্মণবাড়িয়ায় ১জনের যাবজ্জীবন ও ৮ জন বেকসুর খালাস

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি
ব্রাহ্মণবাড়িয়ায় একটি মাদকের মামলায় মহেব আলী-(৪৮) নামে এক ব্যক্তিকে যাবজ্জীবন কারাদন্ড একই সাথে ১০হাজার টাকা জরিমানা ও অনাদায়ে আরো ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড এবং মামলার অপর ৮ আসামীকে বেকসুর খালাস প্রদান করেছে আদালত।
সোমবার (২১ জুন) দুপুর ১২টায় ব্রাহ্মণবাড়িয়া জজ আদালতের অতিরিক্ত  দায়রা জজ, প্রথম আদালতের বিচারক সাবেরা সুলতানা খানম এই রায় প্রদান করেন।
যাবজ্জীবন কারাদন্ড পাওয়া মহেব আলী ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর উপজেলার সিঙ্গারবিল ইউনিয়নের নলগড়িয়া গ্রামের মরহুম মতুর্জ আলীর ছেলে।
বেকসুর খালাসপ্রাপ্তরা হলেন, বিজয়নগর উপজেলার নলগড়িয়া গ্রামের সামসু মিয়ার ছেলে দ্বীন ইসলাম ওরফে দিনা ও ফারুক, একই এলাকার রুপ মিয়ার ছেলে শরীফ, জানু মেকারের ছেলে মানিক মিয়া, শের আলীর ছেলে বোরহান উদ্দিন, উপজেলার মেরাশানী গ্রামের মরহুম তাহের মিয়ার ছেলে জুবায়ের মিয়া, একই এলাকার গিয়াস মিয়ার ছেলে মানিক মিয়া ও  জজ মিয়ার ছেলে সাচ্চু মিয়া।
আদালত সূত্রে জানা গেছে, ২০১৮ সালের ৩ জুন রাত সোয়া ১২টার দিকে বিজয়নগর উপজেলার কাঞ্চনপুর কবরস্থানের কাছ থেকে ৯৭৫ বোতল ভারতীয় ফেন্সিডিলসহ মহেব আলীকে গ্রেপ্তার করে পুলিশ। এসময় অপর আসামীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়। পরে এই ঘটনায় পুলিশের পক্ষ থেকে বিজয়নগর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মহবে আলীসহ ৯জনের বিরুদ্ধে একটি মামলা দায়ের  করা হয়।
এই মামলায় সাক্ষ্য গ্রহন শেষে সোমবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া জজ আদালতের অতিরিক্ত  দায়রা জজ প্রথম আদালতের বিচারক সাবেরা সুলতানা খানম মহেব আলীকে যাবজ্জীবন কারাদন্ড একই সাথে ১০হাজার টাকা জরিমানা ও অনাদায়ে আরো ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন এবং অভিযুক্ত অপর ৮ আসামীর বিরুদ্ধে অপরাধ সন্দেহাতীতভাবে প্রমানিত না হওয়ায় তাদেরকে বেকসুর খালাস প্রদান করা হয়। রায় ঘোষনাকালে মামলার সকল আসামী এজলাসে উপস্থিত ছিলেন।
এ ব্যাপারে মামলার আসামী পক্ষের আইনজীবী উম্মে শবনম মুস্তারী মৌসুমী বলেন, মামলার রায়ে আমরা ন্যায় বিচার পাইনি, আমরা সংক্ষুব্ধ। আমরা এই রায়ের বিরুদ্ধে উচ্চ আদালতে আপিল করবো।
এ ব্যাপারে মামলার সরকার পক্ষের আইনজীবী এপিপি শরিফুল ইসলাম বলেন, আদালত যৌক্তিক ভাবে এই মামলাটির রায় দিয়েছেন। আমরা এই রায়ে সন্তুষ্ট।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com