সংবাদ শিরোনাম
কমলগঞ্জে শমশেরনগরে রেলপথ ঘেষে জমে উঠে অবৈধ পশুর হাট; দুর্ঘটনার আশঙ্কা নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন

নাসিরনগরে আদালতের নিষেধাজ্ঞা উপেক্ষা রাস্তা নির্মাণের অভিযোগ 

নাসিরনগরে আদালতের নিষেধাজ্ঞা উপেক্ষা রাস্তা নির্মাণের অভিযোগ 

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি
ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলা সদরে আদালতের অস্থায়ী নিষেধাজ্ঞা ও কারণ দর্শানোর নোটিশকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে ব্যক্তি মালিকানা জায়গা দখল করে রাস্তা নির্মাণের অভিযোগ পাওয়া গেছে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সংলগ্ন এলাকায় এ ঘটনাটি ঘটেছে।
জানা যায়, নাসিরনগর মৌজার সিএস  ৮১৩, এসএ ৯০৭ নং, বিএস ৮৯৮ হাল দাগ ৬২৫৩ দাগের ৩ শতাংশ জায়গার উপর উপজেলার ফুল গ্রামের মৃত আমরু মিয়া চৌধুরীর ছেলে কবির চৌধুরী বাদী হয়ে নাসিরনগর সদরের মৃত আব্দুল হান্নান চৌধুরীর ছেলে মোজাম্মেল হক চৌধুরী, মোখলেছুর রহমান চৌধুরী, গোপাল বিশ্বাসের ছেলে পল্টু বিশ্বাস, নান্টু বিশ্বাস, মৃত অমর দেবের ছেলে দুলাল দেব, আবুল হোসেন চৌধুরীর ছেলে আহম্মদ হোসেন চৌধুরীকে বিবাদী করে নাসিরনগর থানায় একটি লিখিত অভিযোগ ও ব্রাহ্মণবাড়িয়ার সিনিয়র বিজ্ঞ জজ আদালতে দেওয়ানী ৩৬৩ নং মোকদ্দমা দায়ের করেন। আদালত মামলাটি আমলে নিয়ে গত ২১ জুন ২০২১ তারিখে বিবাদীগণকে নোটিশ প্রাপ্তির ১০ দিনের মধ্যে আদালতে কারণ দর্শাতে ও উক্ত জায়গার যেখানে যে অবস্থায় আছে সে অবস্থায় রাখতে অস্থায়ী নিষেধাজ্ঞার নোটিশ জারি করে। বিবাদীরা আদালতের কারণ দর্শানোর ও অস্থায়ী নিষেধাজ্ঞার নোটিশ প্রাপ্তির পরেও গত ২২ জুন ২০২১ তারিখে থানা ও আদালতকে অবমাননা করে আইনের প্রতি কোনরূপ তোয়াক্কা না করে  ব্যক্তি মালিকানা জায়গার উপর রাস্তা নির্মাণ করে ফেলে। এ বিষয়ে বাদী বাঁধা দিলে বিবাদীরা প্রাণনাশের হুমকি প্রদান করে। বর্তমানে বিবাদীদের ভয়ে বাদী ও তার পরিবারের লোকজন চরম নিরাপত্তাহীনতায় ভোগছে বলে জানান কবির চৌধুরী।
এ বিষয়ে জানতে চাইলে বিবাদী মোজাম্মেল হক চৌধুরী ও দুলাল দেব জানায়, ইহা কারো মালিকানা জায়গা নয়। দীর্ঘদিন যাবৎ জনগণের চলাচলের রাস্তা। তাই জনগণের চলাচলের স্বার্থে পুন:সংস্কার করা হচ্ছে।
এ বিষয়ের অভিযোগের তদন্তকারী কর্মকর্তা এসআই জুলুস খান পাঠানের সাথে মুঠো ফোনে যোগাযোগ করে জানতে চাইলে তিনি বলেন, বিষয়টি জানতে আমি হাসপাতালে গিয়ে কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করলে হাসপাতাল কর্তৃপক্ষ জানায় রাস্তার জায়গাটি হাসপাতালের কিন্তু জনগণের চলাচলের সুবিধার্থে সেটি রাস্তার জন্য দেওয়া হয়েছে।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com