সংবাদ শিরোনাম
ব্রাহ্মণবাড়িয়ায় নির্মাণাধীন ভবনের ছাদ থেকে পড়ে আইনজীবী নিহত নবীনগরে র‍্যাবের অভিযানে ইয়াবাসহ এক মাদক কারবারি আটক  করোনার সম্মুখ যোদ্ধা ডিসি হায়াত উদ-দৌলা খাঁন ও তার পরিবারের রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত  ব্রাহ্মণবাড়িয়ায় পুকুরে পানিতে ডুবে দুই শিশুর করুণ মৃত্যু  বিজয়নগরে নিখোঁজের ৪দিন পর শিশুর মরদেহ উদ্ধার  ব্রাহ্মণবাড়িয়ায় আজ করোনায় আক্রান্ত- ১৩৭ ও মৃত্যু -২  আজ ব্রাহ্মণবাড়িয়ায় করোনায় আক্রান্ত- ৮৩ ও মৃত্যু -২  যতোদিন মাদ্রাসায় জাতীয় সংগীত গাওয়া না হবে ততোদিন সেগুলো খুলতে দেবেন না – মোকতাদির চৌধুরী এমপি  নাসিরনগরে অসুস্থ মানুষের মধ্যে আর্থিক অনুদানের চেক বিতরণ সরাইলে প্রবাসীর বাড়িতে ডাকাতি।। একজন গ্রেপ্তার
ইউনিভার্সিটি অব ব্রাহ্মণবাড়িয়ার সিন্ডিকেট সভা ও অর্থ কমিটির সভা অনুষ্ঠিত

ইউনিভার্সিটি অব ব্রাহ্মণবাড়িয়ার সিন্ডিকেট সভা ও অর্থ কমিটির সভা অনুষ্ঠিত

ইউনিভার্সিটি অব ব্রাহ্মণবাড়িয়ার ৩য় সিন্ডিকেট সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার (২৬ জুন) বিশ্ববিদ্যালয়ের কনফারেন্স রুমে এ সভা অনুষ্ঠিত হয়।
বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য (ভারপ্রাপ্ত) ও মহামান্য রাষ্ট্রপতি কর্তৃক নিযুক্ত মাননীয় ট্রেজারার প্রফেসর ফাহিমা খাতুনের সভাপতিত্বে সিন্ডিকেট সভায় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ডীন প্রফেসর ড. মিজানুর রহমান, ব্যবসায় প্রশাসন বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর কাজী মোস্তফা জালাল, কম্পিউটার সায়েন্স বিভাগের বিভাগীয় প্রধান আশরাফুল আলম। এছাড়াও সিন্ডিকেট সভায় জুম এ্যাপের মাধ্যমে অনলাইনে যুক্ত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের অধ্যাপক বিশিষ্ঠ শিক্ষাবিদ ও বিশ্ববিদ্যালয়ের ট্রাস্টি প্রফেসর ড. দেলোয়ার হোসেন, শিক্ষা মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব (পরিকল্পনা) কাজী মনিরুল ইসলাম এবং ইউজিসি মনোনীত অধ্যাপক ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইন্টারন্যাশনাল বিজনেস বিভাগের সহযোগী অধ্যাপক ড. সুবর্ণ বড়ুয়া। সিন্ডিকেট সভা পরিচালনা করেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার ও সিন্ডিকেটের সদস্য সচিব খন্দকার এহসান হাবীব। সভায় অর্থ কমিটির সুপারিশসমূহ এবং ২০২১-২০২২ অর্থ বছরের বাজেট অনুমোদন করা হয়। এছাড়া বিশ্ববিদ্যালয়ের একাডেমিক কার্যক্রমে গতিশীলতা আনয়নের লক্ষ্যে শিক্ষক ও কর্মকর্তা নিয়োগ বোর্ডের সুপারিশ অনুযায়ী সিএসই বিভাগে সহকারী অধ্যাপক , সমাজবিজ্ঞান বিভাগে প্রভাষক, পরীক্ষা নিয়ন্ত্রক ও সহকারী পরিচালক (এইচআরডি ও জনসংযোগ) নিয়োগের সুপারিশসমূহ অনুমোদন করা হয়।
সিন্ডিকেট সভার পূর্বে সকাল ১১.০০ টায় বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টিজের মাননীয় চেয়ারম্যান ও অর্থ কমিটির সম্মানীত সভাপতি বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরীর সভাপতিত্বে অর্থ কমিটির ২য় সভা অনুষ্ঠিত হয়। সভায় ২০২১-২০২২ অর্থ বছরের বাজেট অনুমোদন ও সংশোধিত টিউশন ফি’র প্রস্তাব অনুমোদন দেয়া হয়। (প্রেস বিজ্ঞপ্তি)।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com