সংবাদ শিরোনাম
শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২

ব্রাহ্মণবাড়িয়ায় লকডাউনের প্রথম দিনে জেলা ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে আইনশৃঙ্খলা বাহিনীর সরব উপস্থিতি  

ব্রাহ্মণবাড়িয়ায় লকডাউনের প্রথম দিনে জেলা ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে আইনশৃঙ্খলা বাহিনীর সরব উপস্থিতি  

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি
করোনা মহামারির তৃতীয় ঢেউ ঠেকাতে পহেলা জুলাই থেকে সারাদেশে এক সপ্তাহের কঠোর লকডাউনের প্রথম দিনে ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরসহ সকল উপজেলায় জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট হায়াত উদ-দৌলা খাঁন এর নেতৃত্বে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা টহল ছিলো চোখে পড়ার মতো।
সকালে জেলা শহরের হালকা যানবাহন চলাচল চোখে পড়লেও সকাল ১১ টার পর আইনশৃঙ্খলা বাহিনীর সরব উপস্থিতিতে বিশেষ প্রয়োজন ছাড়া কোন যানবাহন ও সাধারণ মানুষকে দেখা যায়নি। জেলা শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়কে আইনশৃঙ্খলা বাহিনীর চেকপোস্ট লক্ষ্য করা গেছে। কঠোর লকডাউনের প্রথম দিনে জেলা শহরসহ জেলার ৯ টি উপজেলায় করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে সরকার কর্তৃক আরোপিত কঠোর বিধিনিষেধ প্রতিপালন নিশ্চিতকল্পে ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকালে সংক্রামক ব্যাধি আইন,২০১৮ এর সংশ্লিষ্ট ধারাসমুহ লংঘনের অপরাধে ১৫৪ জন ব‍্যক্তিকে ৮৮ হাজার ১শত ৫০ টাকা জরিমানা করা হয় এবং সরকার কর্তৃক আরোপিত বিধিনিষেধ সম্পর্কে জনসচেতনতা সৃষ্টির প্রয়াস অব‍্যাহত রাখা হয়।

লকডাউনের প্রথম দিনে জেলার কসবা উপজেলা উপশাসনের উদ্যোগে করোনার সংক্রমণ রোধে কাজ করছেন এসিল্যান্ড হাসিবা খান।

সকালে জেলা শহরের বিভিন্ন পয়েন্টে জেলা প্রশাসক হায়াত উদ-দৌলা খাঁন, পুলিশ সুপার মোহাম্মদ আনিসুর রহমান, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাবেক পৌর চেয়ারম্যান যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সভাপতি রিয়াজ উদ্দিন জামি, সাধারণ সম্পাদক জাবেদ রহিম বিজন সহ আইনশৃঙ্খলা বাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তারা কঠোর লকডাউন বাস্তবায়নে মানুষের মধ্যে সচেতনতামূলক প্রচারণা চালায়।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com