সংবাদ শিরোনাম
ব্রাহ্মণবাড়িয়ায় কারাগারে কয়েদির মৃত্যু  ব্রাহ্মণবাড়িয়ায় স্ত্রীর বিরুদ্ধে স্বামীকে হত্যার অভিযোগ।। স্ত্রী আটক ব্রাহ্মণবাড়িয়ায় নিখোঁজ গৃহবধূর মরদেহ ভেসে উঠলো পুকুরে পৌরসভার উন্নয়ন কর্মকান্ড ত্বরান্নিত করতে সকলে আন্তরিকতার সহিত কাজ করতে হবে; পৌর মেয়র নায়ার কবির  কমলগঞ্জে মনু দলই ভ্যালী কর্তৃক চা শ্রমিক সমাবেশ অনুষ্ঠিত।  বিদেশে সুনামের পর বাংলা টিভি বাংলাদেশে জনপ্রিয় হয়ে উঠেছে; প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানে বক্তারা জনশুমারী ও গৃহগণনা সঠিকভাবে নিশ্চিত করা হলে বিভিন্ন ক্ষেত্রে তা গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে; পৌর মেয়র নায়ার কবির আশুগঞ্জে র‍্যাবের অভিযানে গাঁজাসহ তিন মাদক কারবারি আটক  কমলগঞ্জে ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত নারীর মৃত্যু  পৌরসভার ইমারত নির্মাণ অনুমোদন ও ভবনের গুণগতমান নিশ্চিতকরণ কমিটির সভা অনুষ্ঠিত
ব্রাহ্মণবাড়িয়ায় প্রিন্স বেকারীর দই খেয়ে এক যুবক অসুস্থ 

ব্রাহ্মণবাড়িয়ায় প্রিন্স বেকারীর দই খেয়ে এক যুবক অসুস্থ 

মতিউর মুন্না, স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি
ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরের প্রাণকেন্দ্র কাউতলিতে “নিউ প্রিন্স ফুড প্রোডাক্ট” বেকারী’র দই খেয়ে হাসপাতালে ভর্তি হতে হল আল আমিন চৌধুরী (৪২) নামে এক সরকারি চাকুরী’জীবিকে। তথাকথিত নামীদামী সেই বেকারীর দই খেয়ে অসুস্থ যুবক আল আমিন চৌধুরী সদর উপজেলার মাছিহাতা ইউনিয়নের চিনাইর গ্রামের মৃত জিয়া উদ্দিন চৌধুরীর ছেলে।
জানা যায়, গত মঙ্গলবার (১৩ জুলাই) বেলা ২ টার দিকে ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরের কাউতলীর মোড় “নিউ প্রিন্স ফুড প্রোডাক্ট” বেকারী থেকে ১ কেজি (প্লাস্টিকের বক্সে) দই কিনে বাড়িতে নিয়ে যান আল আমিন। বাড়িতে গিয়ে তিনি দই খাওয়ার পর থেকেই বমি করা ও পাতলা পায়খানা’সহ ভীষনভাবে তার শারীরিক সমস্যা দেখা দেয়ায় তার স্বজন’রা তাকে মুমুর্ষ অবস্থায় হাসপাতালে নিয়ে গিয়ে দ্রুত চিকিৎসার ব্যবস্থা করেন। হাসপাতালের দায়িত্ব’রত চিকিৎসক জানান- মেয়াদ উত্তীর্ণ দই খাওয়ার ফলে তার ‘ফুট পইজনিং হয়ে এ অবস্থা হয়েছে।
এ ব্যাপারে ভুক্তভোগী যুবক আল আমিন চৌধুরী জানান, প্রায়শঃই অফিস থেকে আসা যাওয়ার সময় নিউ প্রিন্স বেকারী থেকে দই, বিস্কিট’সহ প্রয়োজনীয় নানান পন্য সামগ্রী ক্রয় করে থাকেন।
গত মঙ্গলবার (১৩ জুলাই) দুপুরে উক্ত বেকারী থেকে এক কেজি দই কিনে নিয়ে যান। পরে সন্ধ্যায় সেখান থেকে দুই তিন চামচ দই খাওয়ার পরেই ডায়রিয়া ও বমি হতে থাকে। গত দুদিন যাবৎ সেলাইন ও ইনজেকশন চলছে। ডাক্তার বলছে এটা মেয়াদ উত্তীর্ণ হয়ে যাওয়ায় এ সমস্যা হয়েছে।
এ ব্যাপারে নিউ প্রিন্স ফুড প্রোডাক্ট এর সত্ত্বাধিকারী মোঃ ফোরকান উদ্দিনের সাথে যোগাযোগ করা হলে তিনি এ প্রতিবেদককে জানান, আমি অসুস্থ, আমার বড় ভাই নাসির উদ্দিনের সাথে কথা বলে বিষয়টি আপনাকে জানাচ্ছি।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com