<style>.lazy{display:none}</style> যতোদিন মাদ্রাসায় জাতীয় সংগীত গাওয়া না হবে ততোদিন সেগুলো খুলতে দেবেন না – মোকতাদির চৌধুরী এমপি যতোদিন মাদ্রাসায় জাতীয় সংগীত গাওয়া না হবে ততোদিন সেগুলো খুলতে দেবেন না – মোকতাদির চৌধুরী এমপি  – Somoy News BD/সময়নিউজবিডি টুয়েন্টিফোর
সংবাদ শিরোনাম
সরাইলে যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধুর ১০৪তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপিত সরাইলে তারুণ্যের আয়োজনে ১০ টাকার ইফতার বাজার তরী বাংলাদেশ এর উদ্যোগে আন্তর্জাতিক নদীকৃত্য দিবস পালিত শতভাগ মেধা ও সচ্ছতার ভিত্তিতে ব্রাহ্মণবাড়িয়ায় পুলিশের সদস্য পদে চাকুরি পেলেন ৭১ জন জাতীয় দলের সাবেক ফুটবলার সাতক্ষীরার রাজিয়ার মৃত্যু নবনির্বাচিত জেলা পরিষদ চেয়ারম্যানের কৃতজ্ঞতা প্রকাশ সাংগঠনিক আবৃত্তি চর্চায় পদক অর্জন করায় ব্রাহ্মণবাড়িয়ায় সংবর্ধিত হলেন কবি জয়দুল হোসেন সরাইলে ফসলি জমির মাটি যাচ্ছে ইটভাটায় ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদ উপ-নির্বাচন।। বিল্লাল চেয়ারম্যান নির্বাচিত দেশে প্রথম ফাইবারগ্লাস টাওয়ার স্থাপন করতে যাচ্ছে ইডটকো ও হুয়াওয়ে

যতোদিন মাদ্রাসায় জাতীয় সংগীত গাওয়া না হবে ততোদিন সেগুলো খুলতে দেবেন না – মোকতাদির চৌধুরী এমপি 

যতোদিন মাদ্রাসায় জাতীয় সংগীত গাওয়া না হবে ততোদিন সেগুলো খুলতে দেবেন না – মোকতাদির চৌধুরী এমপি 

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি
বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বলেছেন, আধুনিকতা, তথ্য প্রযুক্তি ও বিজ্ঞানকে যারা সমর্থন করেন না তারাই রেলওয়ে স্টেশনে হামলা ও ভাংচুর করেছেন। যারা সুস্থ সংস্কৃতির মাধ্যমে মানসিক বিকাশ ও দেশ প্রেমিক প্রজন্ম চান না তারাই দি আলাউদ্দিন সঙ্গীতাঙ্গনে হামলা ভাংচুর করেছে। তারাই পৌরসভা, ভূমি অফিস, সার্কিট হাউজ, সিভিল সার্জন অফিসে হামলা ভাংচুর ও অগ্নিসংযোগ করেছে। যারা গত ২৬,২৭ ও ২৮ শে মার্চ ব্রাহ্মণবাড়িয়ায় ধ্বংসাত্মক আক্রমণ করেছে তারা মুসলমান না। তারা হারিজি। এরা যুগে যুগে আধুনিকতার বিরুদ্ধে ছিলো। তারা মানুষের মৌলিক অধিকার বিনষ্টকারী। তারা কখনো প্রকৃত আলেম হতে পারে না। তারা আলেম নামের জালেম। আলী (রাঃ) কে যারা মুসলমান মনে করেনা, তারা যেমন হারিজি। তেমনি সাজিদুর রহমান ও মোবারক উল্লাহ সহ যারা সেদিন ব্রাহ্মণবাড়িয়ায় সরকারি বেসরকারি স্থাপনায় হামলা ভাংচুর ও অগ্নিসংযোগ করেছেন, তারাও হারিজি।
মঙ্গলবার (২০ জুলাই) সকাল সাড়ে ১১ টায় গত ২৮ মার্চ ২০২১ ইং তারিখে দুষ্কৃতিকারী কর্তৃক হামলায় ক্ষতিগ্রস্ত সুর সম্রাট দি আলাউদ্দিন সঙ্গীতাঙ্গনের পুনঃসংস্কার শেষে শুভ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) রুহুল আমিন এর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মোহাম্মদ আনিসুর রহমান, জেলা আওয়ামীলীগের সহসভাপতি ও পৌর মেয়র মিসেস নায়ার কবির, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাবেক পৌর চেয়ারম্যান যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার, ব্রাহ্মণবাড়িয়া সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ কে এম সফিউল্লাহ, প্রেসক্লাবের সভাপতি রিয়াজ উদ্দিন জামি।
সুর সম্রাট দি আলাউদ্দিন সঙ্গীতাঙ্গনের সাধারন সম্পাদক বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব মনজুরুল আলম এর সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন বিজয়নগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ সদস্য জহিরুল ইসলাম ভুইয়া, ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব লোকমান হোসেন, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সাধারন সম্পাদক জাবেদ রহিম বিজন, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক এম এ এইচ মাহবুব আলম সহ আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ, প্রিন্ট ইলেকট্রনিক ও অনলাইন গণমাধ্যমের সংবাদকর্মীরা প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি উপস্থিত সুধীজনদের উদ্দেশ্যে আরো বলেন, আপনারা যদি স্বাধীনতাকামী ও স্বাধীনতার পক্ষের লোক হয়ে থাকেন তাহলে যতোদিন পর্যন্ত কওমী মাদ্রাসা গুলোতে জাতীয় সংগীত গাওয়া না হবে ততোদিন পর্যন্ত আপনারা কোন মাদ্রাসা খুলতে দেবেন না। তিনি বলেন, গত ২০১৬ সালের পরে আমরা যাদেরকে (কওমী আলেমদের) লালন পালন করেছি তারাই ২০১৮ সালে ব্রাহ্মণবাড়িয়ায় আক্রমণ করেছিলেন, ২০১৮ সালের পরে আমরা যাদেরকে লালন পালন করেছি তারাই ২০২১ ইং সালের ২৬, ২৭ ও ২৮ শে মার্চ ব্রাহ্মণবাড়িয়ায় ধ্বংসাত্মক আক্রমণ চালিয়েছিলো। তাদের বিচার না হওয়া পর্যন্ত আপনারা সতর্ক থাকবেন।
মোকতাদির চৌধুরী বলেন, হেফাজত নেতা মাওলানা সাজিদুর রহমান ও মুফতি মোবারক উল্লাহ এর নির্দেশে ও তাদের উপস্থিতিতে তাদের কর্মী সমর্থকরা ব্রাহ্মণবাড়িয়ায় যে তান্ডব চালিয়েছিলো তা কোন সভ্য সমাজ মেনে নিতে পারেনা। যে রকমটা আমিও মানতে পারিনি। কারণ, ইসলাম এসব জনদূর্ভোগ, রাষ্ট্রীয় সম্পদ ধ্বংস, জনগনের জানমাল বিনষ্ট করা সমর্থন করেনা। সুতরাং হেফাজতিরা নিজেদেরকে ইসলামের হেফাজতকারী হিসেবে দাবী করেন। কিন্তু মানুষের জানমাল ধ্বংস করে, রাষ্ট্রীয় সম্পদ বিনষ্ট করে কিসের হেফাজত করেন তারা। তিনি বলেন, রেল স্টেশন, পৌরসভা, ভূমি অফিস, এসপি অফিস ও সিভিল সার্জন অফিস তো জনগণের জন্য কাজ করেন। এসব প্রতিষ্ঠান তো রাজনীতি করেনা বা করতেও পারেনা, কিংবা ইসলামের বিরুদ্ধেও কিছু বলতে পারেনা। তাহলে কেন তারা এসব প্রতিষ্ঠানে হামলা ভাংচুর ও অগ্নিসংযোগ করে ধ্বংস করেছে। সাজিদুর, মোবারক উল্লাহ ও তাদের সমর্থকরা কি এসব প্রতিষ্ঠানে তাদের প্রয়োজনে যান না। মূলত তারা দেশের উন্নয়ন চান না, তারা দেশের জনগণের মঙ্গল চান না। তারা শুধু নিজেদের পকেট ভারি করতে চান।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।
সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

তরী বাংলাদেশ এর উদ্যোগে আন্তর্জাতিক নদীকৃত্য দিবস পালিত

শতভাগ মেধা ও সচ্ছতার ভিত্তিতে ব্রাহ্মণবাড়িয়ায় পুলিশের সদস্য পদে চাকুরি পেলেন ৭১ জন

জাতীয় দলের সাবেক ফুটবলার সাতক্ষীরার রাজিয়ার মৃত্যু

নবনির্বাচিত জেলা পরিষদ চেয়ারম্যানের কৃতজ্ঞতা প্রকাশ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


তরী বাংলাদেশ এর উদ্যোগে আন্তর্জাতিক নদীকৃত্য দিবস পালিত

শতভাগ মেধা ও সচ্ছতার ভিত্তিতে ব্রাহ্মণবাড়িয়ায় পুলিশের সদস্য পদে চাকুরি পেলেন ৭১ জন

জাতীয় দলের সাবেক ফুটবলার সাতক্ষীরার রাজিয়ার মৃত্যু

নবনির্বাচিত জেলা পরিষদ চেয়ারম্যানের কৃতজ্ঞতা প্রকাশ

সাংগঠনিক আবৃত্তি চর্চায় পদক অর্জন করায় ব্রাহ্মণবাড়িয়ায় সংবর্ধিত হলেন কবি জয়দুল হোসেন

সরাইলে ফসলি জমির মাটি যাচ্ছে ইটভাটায়

ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদ উপ-নির্বাচন।। বিল্লাল চেয়ারম্যান নির্বাচিত

দেশে প্রথম ফাইবারগ্লাস টাওয়ার স্থাপন করতে যাচ্ছে ইডটকো ও হুয়াওয়ে

সফলতার সহিত এম.বি.বি.এস পাশ করলেন বড়পুকুর পাড় গ্রামের শিক্ষক পুত্র মুহা: ইকরাম হোসাইন রিনান

মাগুরছড়া ট্রাজেডির ক্ষতিগ্রস্তদের ক্ষতিপূরণ প্রদান ও ঘরে ঘরে গ্যাস সংযোগের দাবীতে কমলগঞ্জে সড়ক অবরোধ করে মানববন্ধন 

উপজেলা নির্বাহী অফিসারের উদ্যোগে কসবায় বাল্য বিয়ে থেকে রক্ষা পেয়েছে মাদরাসা ছাত্রী

দ্বিতীয় বারের মতো পূনরায় বিজয়নগর উপজেলা ইউসিসিএ’র চেয়ারম্যান নির্বাচিত হলেন সাংবাদিক দীপক চৌধুরী বাপ্পী

বিজয়নগরে দুপক্ষের সংঘর্ষে আহত-৩০।। বাড়িঘর ভাংচুর ও লুটপাট (ভিডিও সহ)

ইসহাক ভূইয়া এর মৃত্যুতে ঢাকাস্থ ব্রাহ্মণবাড়িয়া জেলা সমিতির শোক

বিজয়নগরে শ্রমিক লীগ নেতার উপর সন্ত্রাসী হামলা

খ্রীষ্টিয়ান মেমোরিয়াল হাসপাতালের ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু

বিজয়নগর উপজেলা পরিষদ নির্বাচন-২০১৯ ;চেয়ারম্যান নাছিমা, ভাইস চেয়ারম্যান মান্না ও সাবিত্রী রানী বিজয়ী

বিজয়নগরে শ্রমিকলীগ নেতার উপর সন্ত্রাসী হামলার ঘটনায় রতন চেয়ারম্যান কে প্রধান আসামি করে মামলা দায়ের



© All rights reserved © 2017 Somoynewsbd24.Com
Optimized with PageSpeed Ninja