সংবাদ শিরোনাম
সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদ উল ফিতর পালিত সরাইল উপজেলা প্রেসক্লাবের ঈদ সামগ্রী বিতরণ ঢাকাস্থ ব্রাহ্মণবাড়িয়া সমিতির উদ্যোগে এতিম ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

ব্রাহ্মণবাড়িয়ায় সোনার বাংলার ধাক্কায় ১জন নিহত ও আহত-০১

ব্রাহ্মণবাড়িয়ায় সোনার বাংলার ধাক্কায় ১জন নিহত ও আহত-০১

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি
ঢাকা-সিলেট ও ঢাকা-চট্রগ্রাম রেলপথের ব্রাহ্মণবাড়িয়ায় সোনার বাংলা এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় শাহাবুদ্দিন (৪৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় আরো একজন আহত হয়েছে। আহত রিক্সা চালকের নাম পরিচয় জানা যায়নি।
রবিবার (১৫ আগস্ট) রাত পৌনে ৯ টায় জেলা শহরের টিএ রোড এলাকার রেলক্রসিংয়ে এ ঘটনাটি ঘটেছে।
নিহত শাহাবুদ্দিন ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরের বিভিন্ন স্থানে দীর্ঘদিন ধরে মুড়ি চানাচুর ও আচার বিক্রি করতেন। তিনি জেলার নাসিরনগর উপজেলার গোয়ালনগর ইউনিয়নের জামালবাড়ি গ্রামের মোঃ মালু মিয়ার ছেলে। সে জেলা শহরে বাসা ভাড়ায় পরিবার নিয়ে বসবাস করতেন।
জানা যায়, আজ রবিবার রাত পৌনে ৯ টায় রিক্সা দিয়ে বাসায় যাওয়ার পথে শহরের টিএ রোডের রেলক্রসিং অতিক্রম করার সময় চট্রগ্রাম থেকে ছেড়ে আসা ঢাকাগামী সোনার বাংলা এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় রিক্সাটি ছিটকে পড়ে রিক্সার যাত্রী শাহাবুদ্দিন ও রিক্সা চালক আহত হন। এসময় স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শাহাবুদ্দিনকে মৃত ঘোষণা করেন ও আহত রিক্সা চালককে ভর্তি দেন।
এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশন পুলিশ ফাঁড়ির ইনচার্জ সালাউদ্দিন খান নোমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, রিক্সা চালকের অসাবধানতার কারনে এ দূর্ঘটনাটি ঘটেছে।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com