সংবাদ শিরোনাম
ব্রাহ্মণবাড়িয়া শহরকে সম্প্রসারিত করে পরিকল্পিত নগরায়ন করা হবে: গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী মোকতাদির চৌধুরী এমপি কমলগঞ্জে শমশেরনগরে রেলপথ ঘেষে জমে উঠে অবৈধ পশুর হাট; দুর্ঘটনার আশঙ্কা নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত

নাসিরনগরে বঙ্গবন্ধু ও শেখ হাসিনার ছবি সংবলিত ব্যানার ছিঁড়লো দুর্বৃত্তরা

নাসিরনগরে বঙ্গবন্ধু ও শেখ হাসিনার ছবি সংবলিত ব্যানার ছিঁড়লো দুর্বৃত্তরা

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি
জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে বাংলাদেশ কৃষকলীগ কেন্দ্রীয় কমিটির অর্থবিষয়ক সম্পাদক বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব মোঃ নাজির মিয়ার বঙ্গবন্ধুর ছবি সংবলিত ব্যানার, ফেস্টুন ছিঁড়ে ফেলেছে দুর্বৃত্তরা।
গতকাল রবিবার (১৫ আগস্ট) রাতে উপজেলার গোকর্ণ ইউনিয়নসহ উপজেলার বিভিন্ন স্থানে জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ ১৫ আগস্ট নিহত সকল শহীদদের প্রতি গভীর শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন করে টানানো এ ব্যানার ফেস্টুন ছিঁড়ে ফেলেন দুর্বৃত্তরা।
এ ঘটনায় ক্ষোভ ও দুঃখ প্রকাশ করে কৃষকলীগ কেন্দ্রীয় কমিটির অর্থবিষয়ক সম্পাদক আলহাজ্ব মোঃ নাজির মিয়া জানান, একটি কুচক্রী মহলের ইন্ধনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও আওয়ামীলীগ সভানেত্রী মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ছবি সংবলিত ব্যানার ফেস্টুন ছিঁড়ে ফেলা হয়েছে। তিনি বলেন, যারা অসাম্প্রদায়িক চেতনায় বিশ্বাস করেন না, যারা বঙ্গবন্ধুকে হৃদয়ে লালন করে না, যারা স্বাধীনতা চায়নি তারাই এ ন্যাক্কারজনক ঘটনা ঘটিয়েছে। যে ঘটনায় আমি সহ সকল মুজিব আদর্শের মানুষের হৃদয়ে রক্তক্ষরণ হয়েছে। তিনি বলেন, আইনশৃংখলা রক্ষাকারী বাহিনী বঙ্গবন্ধুর ছবি সংবলিত ব্যানার যারা ছিঁড়েছে তাদেরকে খুঁজে বের করে আইনের আওতায় আনা হউক। তিনি এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।
উপজেলা কৃষকলীগের আহ্বায়ক সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান শেখ মোঃ আব্দুল আহাদ ক্ষোভ ও দুঃখ প্রকাশ করে এ প্রতিবেদককে জানান, এটি কোন সভ্য সমাজের ভালো মানুষ করতে পারেনা। জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি সংবলিত ব্যানার ছিঁড়ে ও ভাংচুর করে এটা প্রমাণ হয়েছে স্বাধীনতা বিরোধী শক্তিরা এখনো আছে। তারা সুযোগ পেলেই মাতা ছাড়া দিয়ে উঠবে। সুতরাং এখনি সময় এসব স্বাধীনতা বিরোধী কুচক্রী ও দুর্বৃত্তদের সমূলে গুড়িয়ে দেওয়া। পুলিশ প্রশাসনকে দ্রুত দুর্বৃত্তদের সনাক্ত করে আইনের আওতায় আনতে তিনি আহ্বান জানান।
খোঁজ নিয়ে জানা গেছে, নাসিরনগর উপজেলা সদর থেকে কুন্ডা, ধরন্তীর কাছাকাছি পর্যন্ত ব্যানার, ফেষ্টুন ছাড়াও তোরণ নির্মাণ করেছেন কেন্দ্রীয় কৃষকলীগ নেহতা আলহাজ্ব নাজির মিয়া। সাম্প্রতিক নাসিরনগরে মাননীয় প্রধানমন্ত্রী, জননেত্রী শেখ হাসিনার নির্দেশে বৈশ্বিক করোনা মহামারিকালীন দুর্যোগে উপজেলার বিভিন্ন ইউনিয়নের হতদরিদ্র মানুষের পাশে থেকে নানাভাবে সাহায্য সহযোগীতা ও করেন আলহাজ্ব নাজির মিয়া। তাছাড়ও রাজনৈতিক নানা কর্মসূচীর মাধ্যমে এলাকাবাসীর নজর কারেন।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com