সংবাদ শিরোনাম
কমলগঞ্জে শমশেরনগরে রেলপথ ঘেষে জমে উঠে অবৈধ পশুর হাট; দুর্ঘটনার আশঙ্কা নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন

নাসিরনগরে কৃষকলীগের উদ্যোগে জাতীয় শোক দিবস পালিত

নাসিরনগরে কৃষকলীগের উদ্যোগে জাতীয় শোক দিবস পালিত

মোঃ আব্দুর হান্নান, নাসিরনগর প্রতিনিধি
হাজার বছরের শ্রেষ্ট বাঙ্গালী জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদৎ বার্ষিকী ও জাতীয শোক দিবস উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে আলোচনা সভা, দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (২০ আগস্ট) সকাল ১১ টায় উপজেলা কৃষকলীগের আয়োজনে উপজেলা সদরের শেখ সাদি মার্কেট প্রাঙ্গণে এ আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
নাসিরনগর উপজেলা কৃষকলীগের আহবায়ক শেখ মোঃ আব্দুল আহাদের সভাপতিত্ব ও আহবায়ক কমিটির সদস্য সচিব মোঃ নুরে আলম ছিদ্দিকির পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কৃষকলীগের দুইবারের সফল অর্থ বিষয় সম্পাদক আলহাজ্ব মোঃ নাজির মিয়া। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা কৃষকলীগের সভাপতি মোঃ সাদেকুর রহমান শরীফ, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ আব্দুল গফুর। অন্যদের মাঝে উপস্থিত ছিলেন সরাইল উপজেলা কৃষকলীগের সভাপতি মোঃ সফিকুর রহমান, সাধারণ সম্পাদক আবু আহমেদ মৃধা সহ স্থানীয কৃষকলীগের নেতৃবৃন্দ।
বক্তব্য রাখেন জেলা কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক প্রদীপ কুমার ভৌমিক, কৃষকলীগ নেতা মোঃ নুরে আলম মিয়া, মোঃ আবুল কাসেম।
আলোচনা সভা শেষে  বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সকল সদস্যদের  আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্টিত হয়। অনুষ্ঠান শেষে সকলের মাঝে তবারক ও মাক্স বিতরন করেন কৃষকলীগের কেন্দ্রীয় কমিটির অর্থবিষয়ক সম্পাদক আলহাজ্ব মোঃ নাজির মিয়া।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com