সংবাদ শিরোনাম
কমলগঞ্জে শমশেরনগরে রেলপথ ঘেষে জমে উঠে অবৈধ পশুর হাট; দুর্ঘটনার আশঙ্কা নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন

বিজয়নগরে নৌ-দূর্ঘটনা রোধকল্পে উপজেলা প্রশাসনের আয়োজনে মতবিনিময় সভা 

বিজয়নগরে নৌ-দূর্ঘটনা রোধকল্পে উপজেলা প্রশাসনের আয়োজনে মতবিনিময় সভা 

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি
ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে সকল নৌপথে নৌ-দূর্ঘটনা রোধকল্প এবং বহুল প্রচার ও জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে উপজেলা প্রশাসনের আয়োজনে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
সোমবার (১৩ সেপ্টেম্বর) সকাল ১১ টায় উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এ এইচ ইরফান উদ্দিন আহমেদ এর সভাপতিত্বে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান নাছিমা মুকাই আলী, বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ সদস্য জহিরুল ইসলাম ভুইয়া, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট তানভীর ভুইয়া, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাহমুদুর রহমান মান্না, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান ফয়জুন্নাহার টুনি।
মতবিনিময় সভায় অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন পত্তন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কামরুজ্জামান রতন, সাবেক ইউপি চেয়ারম্যান তাজুল ইসলাম, হরষপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সারোয়ার হোসেন, চম্পকনগর বাজার পরিচালনা কমিটির সভাপতি রমজান মিয়া, পত্তন ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক বাবুল মিয়া, পত্তন ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সাইফুল ইসলাম।
সভায় সর্বসম্মতিক্রমে, নৌকা যার ঘাট তার। এই নীতিতে উপজেলার সকল নৌপথের ঘাট পরিচালনা করতে হবে। বিশেষ করে চম্পকনগর নৌকা ঘাটের কমিটি দ্রুত পরিবর্তন করা হবে বলেও সিদ্ধান্ত গৃহীত হয়। পাশাপাশি নৌকাঘাট কোনো ব্যক্তি, পরিবার বা গোষ্ঠীর কাছে জিম্মি থাকবে না। উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সকল নৌকাঘাট তদারকি করা হবে।
মতবিনিময় সভায় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন চান্দুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি শামীমুল হক চৌধুরী, ইছাপুরা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক জিয়াউল হক বকুল, চম্পকনগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা হামিদুল হক হামদু, উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক হাজী মোঃ রাসেল খানসহ প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন গণমাধ্যমের সংবাদকর্মীরা এবং সুশীল সমাজের নেতৃবৃন্দ।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com