সংবাদ শিরোনাম
ব্রাহ্মণবাড়িয়া পলিটেকনিক ইনস্টিটিউটে শিক্ষা সপ্তাহ’র উদ্বোধন ব্রাহ্মণবাড়িয়া শহরকে সম্প্রসারিত করে পরিকল্পিত নগরায়ন করা হবে: গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী মোকতাদির চৌধুরী এমপি কমলগঞ্জে শমশেরনগরে রেলপথ ঘেষে জমে উঠে অবৈধ পশুর হাট; দুর্ঘটনার আশঙ্কা নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত

ব্রাহ্মণবাড়িয়ায় র‍্যাবের পৃথক অভিযানে মাদক ও জালনোট ব্যবসায়ীসহ ১২ জন আটক

ব্রাহ্মণবাড়িয়ায় র‍্যাবের পৃথক অভিযানে মাদক ও জালনোট ব্যবসায়ীসহ ১২ জন আটক

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি
ব্রাহ্মণবাড়িয়ায় র‍্যাবের পৃথক অভিযানে মাদক ও জালনোট ব্যবসায়ীসহ ১২ জনকে আটক করা হয়েছে
আটককৃতরা হলেন- শ্রী চরণ দাস-(৪০), মোঃ শাহিন মিয়া (১৯), মোঃ শফিকুল ইসলাম-(২৮), মোঃ আব্দুল্লাহ (২২), মোঃ মেহেদী হাসান-(২০),  মোবারক ইসলাম আরিয়ান (২০), সুমি আক্তার (১৯), মোঃ মাসুম বিল্লাহ (২৮), মোঃ রুবেল হোসেন-(২৪), মোঃ শফিকুল ইসলাম (২৪), মোছাঃ মাইমুনা আক্তার-(১৯) ও মোঃ খাইরুল (১৪)।
গতকাল সোমবার ও আজ মঙ্গলবার ব্রাহ্মণবাড়িয়া জেলার বিভিন্ন উপজেলায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করেন র‍্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের সদস্যরা।
র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) এর পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানা যায়, গতকাল সোমবার রাত পৌঁনে ৯টায় ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর উপজেলার চম্পকনগর ইউনিয়নের তুলাতলা এলাকায় অভিযান চালিয়ে ঐ এলাকার নিখিল দাসের ছেলে শ্রী চরণ দাস, একই এলাকার ফরিদ মিয়ার ছেলে শফিকুল ইসলাম ও পার্শ্বর্তী গ্রাম ধীতপুরের মোঃ ইমান শাহ এর ছেলে মোঃ শাহিন মিয়াকে আটক করেন। এসময় তাদের কাছ থেকে ০২ টি চিরকুট, চোরাইকৃত ০১ টি মোবাইল ও চোরাইকৃত ০১ টি সিমকার্ড‘সহ উদ্ধার করে জব্দ করা হয়।
এদিকে, সোমবার রাত ১১ টায় ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার খাটিহাতা পূর্বপাড়ার মোহাম্মদ আলীর ঘরের সামনে অভিযান চালিয়ে জালনোট ব্যবসায়ী মোঃ আব্দুল্লাহকে আটক করা হয়। আটক আব্দুল্লাহ একই এলাকার বেতবাড়িয়া গ্রামের আব্দুল আওয়ালের ছেলে। এসময় তার কাছ থেকে ৫০০ টাকার নোট ৫৮ টি, ২০০ টাকার নোট ২৭টি, ১০০ টাকার নোট ৬৩টি এবং ৫০ টাকার নোট ৭৮টি জালনোট উদ্ধার করে জব্দ করা হয়।
অপরদিকে, আজ মঙ্গলবার সকাল সাড়ে ৫ টায় জেলার বাঞ্ছারামপুর উপজেলার কড়িকান্দি এলাকায় অভিযান পরিচালনা করে নবীনগর উপজেলার খাগাতুরা গ্রামের মোস্তফা কামালের ছেলে মাদক কারবারি মোঃ মেহেদী হাসান, আশুগঞ্জ উপজেলার সোহাগপুর গ্রামের ইসরাইল মিয়ার ছেলে মোবারক ইসলাম আরিয়ান, কসবার অনন্তপুর গ্রামের জাহাঙ্গীর হোসেনের মেয়ে সুমি আক্তারকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ১২.২ কেজি গাঁজা‘সহ উদ্ধার করে জব্দ করা হয়।
একই দিন সকাল ৯টায় আশুগঞ্জ সৈয়দ নজরুল ইসলাম সেতুর টোলপ্লাজা এলাকায় অভিযান চালিয়ে শরিয়তপুরের ডামুড্ডা উপজেলার বাহেরচর গ্রামের মৃত মোঃ আলীর ছেলে মোঃ মাসুম বিল্লাহ, একই গ্রামের মনসুর দারোগার ছেলে মোঃ রুবেল হোসেন ও মৃত হাতেম আলী হাওলাদারের ছেলে মোঃ শফিকুল ইসলামকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ১.৫ কেজি গাঁজা ও ০১ টি পিকআপ‘সহ উদ্ধার করে জব্দ করা হয়। একই দিন সকাল সাড়ে ৯টায় আশুগঞ্জ গোলচত্ত্বর যাত্রী ছাউনীর সামনে অভিযান চালিয়ে ময়মনসিংহের ত্রিশাল উপজেলার দরিরামপুর গ্রামের মৃত মোঃ মালেক মিয়ার স্ত্রী মোছাঃ মাইমুনা আক্তার ও লালমনিরহাটের হাতিবান্ধা উপজেলার জাইরাণী গ্রামের কছিম উদ্দিনের ছেলে মোঃ খাইরুলকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ২৪ পিস পেন্সিডিল ও ১৪ কেজি মাদকদ্রব্য গাঁজা‘সহ উদ্ধার করে জব্দ করা হয়।
র‍্যাব-১৪, ভৈরব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক ও অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দিন মোহাম্মদ যোবায়ের ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, উদ্ধারকৃত মাদকদ্রব্য, জালনোট ও আটককৃত আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com