সংবাদ শিরোনাম
সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদ উল ফিতর পালিত সরাইল উপজেলা প্রেসক্লাবের ঈদ সামগ্রী বিতরণ

ব্রাহ্মণবাড়িয়ায় দিনের আলোয় মোবাইলের দোকানে চুরি।। আতংকিত ব্যবসায়ীরা

ব্রাহ্মণবাড়িয়ায় দিনের আলোয় মোবাইলের দোকানে চুরি।। আতংকিত ব্যবসায়ীরা

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি
ব্রাহ্মণবাড়িয়ায় দিনের আলোয় একটি মোবাইলের দোকানে দুঃসাহসিক চুরি ঘটনা ঘটেছে। এ ঘটনায় ব্যবসায়ীদের মধ্যে আতংকের সৃষ্টি হয়েছে।
মঙ্গলবার (১৯ অক্টোবর) সকালে ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরের প্রাণকেন্দ্র মসজিদ রোডের অনুরাগ টেলিকম এন্ড ফটোফ্রেম নামে একটি মোবাইলের দোকানে এ দুঃসাহসিক চুরি ঘটনাটি ঘটেছে। একটি সিসিটিভি ক্যামেরায় চুরি দৃশ্যটির প্রমাণ রয়েছে।
জানা যায়, মঙ্গলবার সকাল সাড়ে ৮ টায় ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরের প্রাণকেন্দ্র মসজিদ রোডের অনুরাগ টেলিকম এন্ড ফটোফ্রেম নামে একটি মোবাইলের দোকানে দুঃসাহসিক চুরি ঘটনা ঘটে। এসময় সংঘবদ্ধ চোরদল দোকানে থাকা নগদ টাকা ও মোবাইল ফোনসহ ৯ লক্ষাধিক টাকার মালামাল চুরি করে নিয়ে যায়। চুরির এ ঘটনাটি একটি সিসিটিভি ক্যামেরায় ধারণ রয়েছে। যা নিয়ে পুলিশও মাঠে নেমেছে সংঘবদ্ধ চোরদের গ্রেপ্তার করতে।
অনুরাগ টেলিকম এন্ড ফটোফ্রেম দোকানের মালিক জানান, নগদ টাকা ও মোবাইল সহ প্রায় ৯ লক্ষ টাকার মালামাল চুরি হয়েছে। অবশ্য সিসি ক্যামেরায় চুরির ঘটনাটি ধারণ হয়েছে।
মসজিদ রোডের একাধিক ব্যবসায়ী জানান, এ রোডে এর আগেও একই কায়দায় ভোর এবং সকালে আরও দুটি দোকানে সংঘবদ্ধ চোর দলের চুরির ঘটনা সিসি ক্যামেরায় রেকর্ড হয়। শহরের প্রাণকেন্দ্রের অন্যতম প্রধান ব্যবসায়ী এলাকায় চুরির ঘটনায় জড়িতদের গ্রেপ্তারে সংশ্লিস্ট মহলের যথাযথ তৎপরতা আশা করছে ব্যবসায়ী নেতারা।
ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমরানুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সিসিটিভি ক্যামেরার ফুটেজ দেখে পুলিশ চোরদের গ্রেপ্তার করতে বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করছে। খুব দ্রুত এদের সনাক্ত করে গ্রেফতার করা হবে।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com