সংবাদ শিরোনাম
সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদ উল ফিতর পালিত সরাইল উপজেলা প্রেসক্লাবের ঈদ সামগ্রী বিতরণ ঢাকাস্থ ব্রাহ্মণবাড়িয়া সমিতির উদ্যোগে এতিম ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

ধর্মের নামে বাংলাদেশের মাটিতে কাউকে নৈরাজ্য সৃষ্টি করতে দেওয়া হবে না; ব্যারিস্টার শেখ ফজলে নাঈম

ধর্মের নামে বাংলাদেশের মাটিতে কাউকে নৈরাজ্য সৃষ্টি করতে দেওয়া হবে না; ব্যারিস্টার শেখ ফজলে নাঈম

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি
বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কার্য নির্বাহী কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক ব্যারিস্টার শেখ ফজলে নাঈম বলেছেন, স্বাধীন বাংলাদেশের মাটিতে ধর্মের নামে কাউকে নৈরাজ্য সৃষ্টি করতে দেওয়া হবে না। মহান স্বাধীনতা যুদ্ধে সকর ধর্ম-বর্ণের মানুষ অংশ গ্রহণ করে এ দেশকে স্বাধীন করা হয়েছে। সুতরাং এদেশে কোনো সাম্প্রদায়িক শক্তিকে মাথাচাড়া দিয়ে উঠতে দেবো না। অসাম্প্রদায়িক চেতনার বাংলাদেশ গড়তে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে যাচ্ছে। সম্প্রীতির এ মেলবন্ধন অব্যাহত রাখতে যুবলীগের সর্বস্তরের নেতাকর্মীরা ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।
ব্যারিস্টার শেখ ফজলে নাঈম আরো বলেন, টাকার কাছে যুবলীগের কমিটি বিক্রি হবে না। পদ পেতে হলে দলের ত্যাগ ও আন্তরিকতা থাকতে হবে। সন্ত্রাস-চাঁদাবাজ, ভূমি দস্যু ও মাদক সেবীদের কমিটিতে রাখা হবে না। ক্লিন ইমেজের নেতাকর্মীদের দলের দায়িত্ব দেওয়া হবে। যারা দলের প্রতি শতভাগ আস্থাশীল, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও আওয়ামীলীগ সভানেত্রী জননেত্রী শেখ হাসিনার আদর্শের অনুসারী তারাই আগামীদিনে যুবলীগের নেতৃত্বে আসবে।
শনিবার (২৩ অক্টোবর) বিকেল সাড়ে ৪টায় জেলা শহরের শিল্পকলা একাডেমি মিলনায়তনে জেলা যুবলীগের এ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
প্রধান অতিথির বক্তব্যে শেখ ফজলে নাঈম আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সন্ত্রাসীদের বিরুদ্ধে জিরো টলারেন্সে রয়েছেন। সুতরাং কোন সন্ত্রাসী, ভূমিদস্যু ও চাঁদাবাজকে দলে ঠাই দেওয়া হবে না। তিনি বলেন, গোয়েন্দা রিপোর্টের ভিত্তিতে যাদের ক্লিন ইমেজ পাওয়া যাবে তাদেরকে দিয়ে কমিটি গঠন করা হবে।
জেলা যুবলীগের সভাপতি অ্যাডভোকেট শাহনুর ইসলামের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক অ্যাডভোকেট সিরাজুল ইসলাম ফেরদৌসের পরিচালনায় বর্ধিত সভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য কেন্দ্রীয় যুবলীগের কার্যনির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান চপল। এসময় আরো বক্তব্য রাখেন ঢাকা মহানগর উত্তর যুবলীগের সাধারন সম্পাদক ইসমাইল হোসেন, কেন্দ্রীয় যুবলীগ নেতা আলামিনুল হক, মুজিবুর রহমান, এইচ এম আল আমিন আহমেদ ও শিরিন শিলা।
এদিকে, বর্ধিত সভাকে কেন্দ্র করে পদ প্রত্যাশীদের প্রচার-প্রচারণায় মুখরিত হয়ে ওঠে পুরো জেলা শহর। গত ৩/৪ দিন ধরে শহর জুড়ে সাজ-সাজ পরিবেশের সৃষ্টি হয়। আজ শনিবার দুপুর ১২ টা থেকে বিভিন্ন পদপ্রার্থীদের নেতৃত্বে মোটরসাইকেল, ট্রাক, মাইক্রো মহড়ায় শহরে ব্যাপক যানজটের সৃষ্টি হয়। এমনকি ঢাকা-সিলেট ও কুমিল্লা-সিলেট মহাসড়কে তীব্র যানজটের কারণে যাত্রীবাহী যানবাহন আটকা পড়ে। এতে চরম ভোগান্তির শিকার হন যাত্রীরা।
উল্লেখ্য, ১৭ বছর পর আজ ২৩ অক্টোবর ২০২১ ইং তারিখে ব্রাহ্মণবাড়িয়া জেলা যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। এর আগে ২০০৪ ইং সনের ২৮ শে জুন জেলা আওয়ামী যুবলীগ এর সম্মেলন অনুষ্ঠিত হলেও ২০০৫ সালের ১৮ জুন বর্তমান জেলা যুবলীগ এর কমিটির অনুমোদন করেন কেন্দ্রীয় যুবলীগ।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com