সংবাদ শিরোনাম
বর্ণাঢ্য আয়োজনে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা নববর্ষ উদযাপন সরাইলে খাস জমি দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ ও আহত-২২ গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে জেলা পুলিশের ঈদ শুভেচ্ছা বিনিময় পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে জেলা পুলিশের প্রীতিভোজ অনুষ্ঠিত যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদ উল ফিতর পালিত সরাইল উপজেলা প্রেসক্লাবের ঈদ সামগ্রী বিতরণ ঢাকাস্থ ব্রাহ্মণবাড়িয়া সমিতির উদ্যোগে এতিম ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ আশুগঞ্জে নামাজের মাসআলা নিয়ে মসজিদে হাতাহাতি, বাইরে সংঘর্ষ।। পুলিশসহ আহত-১৫ ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ভারত বিরোধী অবস্থান নিয়ে বিএনপি এখন আবোল তাবোল বলছে: আইনমন্ত্রী আনিসুল হক

র‍্যাবের অভিযানে ব্রাহ্মণবাড়িয়ায় পিকআপভর্তি ভারতীয় লোশনসহ এক চোরাকারবারি আটক

র‍্যাবের অভিযানে ব্রাহ্মণবাড়িয়ায় পিকআপভর্তি ভারতীয় লোশনসহ এক চোরাকারবারি আটক

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি
র‍্যাবের অভিযানে ব্রাহ্মণবাড়িয়ার সরাইল থেকে অভিনব কায়দায় পিকআপ ভর্তি ভারতীয় লোশন পাঁচারকালে মোঃ বদরুল ইসলাম (২৪) নামে এক চোরাকারবারিকে আটক করা হয়েছে।
বৃহস্পতিবার (০৪ নভেম্বর) বেলা ৪ টা ৪০ মিনিটে ঢাকা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার জিলানী পেট্রোল পাম্প সংলগ্ন সড়কে অভিযান চালিয়ে তাকে আটক করেন র‍্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের সদস্যরা।
র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) এর পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানা যায়, গতকাল বৃহস্পতিবার বেলা ৪ টা ৪০ মিনিটে গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার শাহবাজপুর এলাকার জিলানী পেট্রোল পাম্প সংলগ্ন সড়কে অভিযান চালিয়ে সিলেটের গোয়াইনঘাট উপজেলার লামা কুটাপাড়া এলাকার হারিছ মিয়ার ছেলে মোঃ বদরুল ইসলামকে আটক করেন। এসময় বদরুলের হেফাজতে থাকা একটি গোবরভর্তি পিকআপে তল্লাশী চালিয়ে ভারতীয় অবৈধ প্রসাধনী ১১৫২ পিস বডি লোশন উদ্ধার করে জব্দ করেন।
র‍্যাব-১৪, ভৈরব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক ও অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দিন মোহাম্মদ যোবায়ের ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, উদ্ধারকৃত চোরাচালান এবং গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইন মোতাবেক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com