সংবাদ শিরোনাম
কমলগঞ্জে শমশেরনগরে রেলপথ ঘেষে জমে উঠে অবৈধ পশুর হাট; দুর্ঘটনার আশঙ্কা নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন

ব্রাহ্মণবাড়িয়া সাংবাদিক ইউনিয়ন কার্যকরী কমিটি অনুমোদিত।। দীপক চৌধুরী বাপ্পী সভাপতি ও মনির হোসেন সাধারণ সম্পাদক

ব্রাহ্মণবাড়িয়া সাংবাদিক ইউনিয়ন কার্যকরী কমিটি অনুমোদিত।। দীপক চৌধুরী বাপ্পী সভাপতি ও মনির হোসেন সাধারণ সম্পাদক

ব্রাহ্মণবাড়িয়া সাংবাদিক ইউনিয়নের (রেজি: নং-মৌল-০৩১) কার্যকরী কমিটি অনুমোদিত হয়েছে। গত ৮ নভেম্বর মৌলভীবাজারের শ্রীমঙ্গল বিভাগীয় শ্রম দপ্তরের উপ-পরিচালক ও রেজিস্ট্রার অব ট্রেড ইউনিয়নস মোহাম্মদ নাহিদুল ইসলাম এর স্বাক্ষরে এ কমিটি অনুমোদন লাভ করে।
কমিটির সদস্যরা হচ্ছেন- সভাপতি দীপক চৌধুরী বাপ্পী, সাধারণ সম্পাদক মো. মনির হোসেন, সহ-সভাপতি বিশ্বজিৎ পাল বাবু, যুগ্ম-সাধারণ সম্পাদক ফরহাদুল ইসলাম পারভেজ, কোষাধ্যক্ষ আজিজুল আলম সঞ্চয়, কার্যকরী সদস্য মোহাম্মদ মুজিবুর রহমান খান ও জহির রায়হান।
সোমবার বিকালে এ কমিটির এক সভা অনুষ্ঠিত হয়েছে। ব্রাহ্মণবাড়িয়া সাংবাদিক ইউনিয়নের নিজস্ব কার্যালয়ে সভাপতি দীপক চৌধুরী বাপ্পীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো.মনির হোসেন এর সঞ্চালনায় কমিটির সকল সদস্য উপস্থিত থেকে বক্তব্য উপস্থাপন করেন।
সভায় বক্তাগণ ব্রাহ্মণবাড়িয়া সাংবাদিক ইউনিয়নের রেজিস্ট্রেশন সংক্রান্ত কাজে সার্বিক সহযোগিতা করায় বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি’র প্রতি অশেষ কৃতজ্ঞতা জ্ঞাপন করে আন্তরিক ধন্যবাদ জানান। সভায় দ্রুততম সময়ের মধ্যে সাংবাদিক ইউনিয়নে অন্তর্ভুক্ত সকল সদস্যদের নিয়ে সাধারণ সভা ও অভিষেক অনুষ্ঠানেরও সিদ্ধান্ত গ্রহণ করা হয়। সাংবাদিকদের অধিকার আদায় ও কল্যাণে নিবেদিত থাকার প্রত্যয় ব্যক্ত করেন সাংবাদিক ইউনিয়ন নেতৃবৃন্দ। (প্রেস বিজ্ঞপ্তি)

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com