সংবাদ শিরোনাম
ব্রাহ্মণবাড়িয়ায় মাফলার পেচিয়ে শ্রমিকের মৃত্যু কমলগঞ্জে চা গাছের উৎপাদন বাড়াতে চলছে প্রুনিং উবায়দুল মোকতাদির চৌধুরী এমপির জন্মদিন উপলক্ষে “লেখক ও সংস্কৃতিসেবী সমাবেশ” অনুষ্ঠিত বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের সদস্য পদ থেকে আক্কাস আলী, আল আমীন এবং দিলসাদ ইয়াসমিনকে অব্যাহতি মোকতাদির চৌধুরী এমপির জন্মদিনে স্বেচ্ছাসেবক লীগের ৩ দিনব্যাপী আলোকচিত্র প্রদর্শনী ও শিশুদের মাঝে শীতের জ্যাকেট বিতরণ বিজয়নগর ইউএনও’র মোবাইল নাম্বার ক্লোন করে চেয়ারম্যানের কাছে চাঁদা দাবী বর্ণাঢ্য আয়োজনে তিতাস জনপদের সাংস্কৃতিক ব্যক্তিত্ব কবি জয়দুল হোসেনের জন্মদিন উদযাপন বিজয়নগরে গাড়ীচাপায় নিহত-২।। আহত-১ মৌলভীবাজারে আশার শাখা ব্যবস্থাপকদের অর্ধ-বার্ষিক সমন্বয় সভা বকেয়া বেতন ভাতাসহ বিভিন্ন দাবীতে ব্রাহ্মণবাড়িয়া পলিটেকনিক ইনস্টিটিউটে শিক্ষকদের মানববন্ধন
ব্রাহ্মণবাড়িয়া সাংবাদিক ইউনিয়ন কার্যকরী কমিটি অনুমোদিত।। দীপক চৌধুরী বাপ্পী সভাপতি ও মনির হোসেন সাধারণ সম্পাদক

ব্রাহ্মণবাড়িয়া সাংবাদিক ইউনিয়ন কার্যকরী কমিটি অনুমোদিত।। দীপক চৌধুরী বাপ্পী সভাপতি ও মনির হোসেন সাধারণ সম্পাদক

ব্রাহ্মণবাড়িয়া সাংবাদিক ইউনিয়নের (রেজি: নং-মৌল-০৩১) কার্যকরী কমিটি অনুমোদিত হয়েছে। গত ৮ নভেম্বর মৌলভীবাজারের শ্রীমঙ্গল বিভাগীয় শ্রম দপ্তরের উপ-পরিচালক ও রেজিস্ট্রার অব ট্রেড ইউনিয়নস মোহাম্মদ নাহিদুল ইসলাম এর স্বাক্ষরে এ কমিটি অনুমোদন লাভ করে।
কমিটির সদস্যরা হচ্ছেন- সভাপতি দীপক চৌধুরী বাপ্পী, সাধারণ সম্পাদক মো. মনির হোসেন, সহ-সভাপতি বিশ্বজিৎ পাল বাবু, যুগ্ম-সাধারণ সম্পাদক ফরহাদুল ইসলাম পারভেজ, কোষাধ্যক্ষ আজিজুল আলম সঞ্চয়, কার্যকরী সদস্য মোহাম্মদ মুজিবুর রহমান খান ও জহির রায়হান।
সোমবার বিকালে এ কমিটির এক সভা অনুষ্ঠিত হয়েছে। ব্রাহ্মণবাড়িয়া সাংবাদিক ইউনিয়নের নিজস্ব কার্যালয়ে সভাপতি দীপক চৌধুরী বাপ্পীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো.মনির হোসেন এর সঞ্চালনায় কমিটির সকল সদস্য উপস্থিত থেকে বক্তব্য উপস্থাপন করেন।
সভায় বক্তাগণ ব্রাহ্মণবাড়িয়া সাংবাদিক ইউনিয়নের রেজিস্ট্রেশন সংক্রান্ত কাজে সার্বিক সহযোগিতা করায় বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি’র প্রতি অশেষ কৃতজ্ঞতা জ্ঞাপন করে আন্তরিক ধন্যবাদ জানান। সভায় দ্রুততম সময়ের মধ্যে সাংবাদিক ইউনিয়নে অন্তর্ভুক্ত সকল সদস্যদের নিয়ে সাধারণ সভা ও অভিষেক অনুষ্ঠানেরও সিদ্ধান্ত গ্রহণ করা হয়। সাংবাদিকদের অধিকার আদায় ও কল্যাণে নিবেদিত থাকার প্রত্যয় ব্যক্ত করেন সাংবাদিক ইউনিয়ন নেতৃবৃন্দ। (প্রেস বিজ্ঞপ্তি)

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com