সংবাদ শিরোনাম
কমলগঞ্জে শমশেরনগরে রেলপথ ঘেষে জমে উঠে অবৈধ পশুর হাট; দুর্ঘটনার আশঙ্কা নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন

নাসিরনগরে শহীদ শেখ ফজলুল হক মনির জন্মদিন পালন

নাসিরনগরে শহীদ শেখ ফজলুল হক মনির জন্মদিন পালন

মোঃ আব্দুল হান্নান, নাসিরনগর প্রতিনিধি
ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা সভাপতি ও মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক শহীদ শেখ ফজলুল হক মণির ৮৩তম জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (০৪ ডিসেম্বর) সকাল ১১ টায় স্থানীয় ডাকবাংলো চত্বরে আলোচনা সভা ও মিলাদ মাহফিলের আয়োজন করেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ নাসিরনগর উপজেলা শাখা।
উপজেলা যুবলীগের আহবায়ক মোঃ রায়হান আলী ভূইয়ার সভাপতিত্বে ও যুগ্ন আহবায়ক ভানু চন্দ্র দেব এবং মোজাম্মেল হক দানার যৌথ সঞ্চালনায় উক্ত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া-১ (নাসিরনগর) আসনের সংসদ সদস্য আলহাজ্ব বিএম ফরহাম হোসেন সংগ্রাম, বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগ সভাপতি রাফি উদ্দিন আহমেদ। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন যুবলীগ নেতা মহিদুজ্জামান টিটু। অন্যান্যদের মাঝে আরো বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের সাবেক সভাপতি অঞ্জন কুমার দেব, যুবলীগ নেতা ও ভলাকুট ইউপি চেয়ারম্যান রুবেল মিয়া, চাপরতলা ইউপি চেয়ারম্যান মোঃ মনছুর আহমেদ ভূইয়া, স্বেচ্ছাসেবক লীগ নেতা নির্মল চৌধুরী, উপজেলা ছাত্রলীগের আহবায়ক নাছির উদ্দিন রানা প্রমুখ। আলোচনা সভা শেষে কেক কাটা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com