সংবাদ শিরোনাম
ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন বিজয়নগর থানা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারি আটক সাহিত্য একাডেমি আয়োজিত ৭ দিনব্যাপী বৈশাখী উৎসবের দ্বিতীয় দিন অতিবাহিত

বিএনপি নেতার মৃত্যুতে হাসপাতালে ছুটে গেলেন আ’লীগ নেতাকর্মীরা

বিএনপি নেতার মৃত্যুতে হাসপাতালে ছুটে গেলেন আ’লীগ নেতাকর্মীরা

আনোয়ার সুলতান, স্টাফ রিপোর্টার//সাভার
অসুস্থ হয়ে ঢাকা জেলা বিএনপির এক নেতার মৃত্যুর খবরে হাসপাতালে ছুটে গেলেন সাভারের আওয়ামী লীগের নেতাকর্মীরা।
রবিবার (৫ ডিসেম্বর) বিকেলে সাভারের এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ঢাকা জেলার বিএনপির সাংগঠনিক সম্পাদক নূর করিম ভূঁইয়া (৬৫) মারা যান।
এসময় মৃত্যুর খবর পেয়ে হাসপাতালে ছুটে যান সাভার উপজেলার চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব। পরে সন্ধ্যা ৭টার দিকে ফেসবুকে এ সংক্রান্ত একটি পোস্টও দেন তিনি।
সেখানে রাজীবের আপলোডকৃত ছবিতে আরো আওয়ামীলীগ নেতাদেরও দেখা যায়। তারা হলেন, আশুলিয়া থানা আওয়ামী লীগের আহ্বায়ক ফারুক হাসান তুহিন, শিমুলিয়া ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা এবিএম আজহারুল ইসলাম সুরুজসহ অন্যান্য নেতাকর্মীরা। এর আগে, রবিবার (০৫ ডিসেম্বর) বিকেল ৫টার দিকে অসুস্থ অবস্থায় হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
বিএনপি নেতার মৃত্যুর খবরে আওয়ামী লীগ নেতাদের এমনভাবে ছুটে যাওয়ার ব্যাপারটিকে সৌহার্দ্যমূলক ও ইতিবাচক ভাবেই দেখছেন বিএনপির নেতাকর্মীরা।
এ ব্যাপারে ঢাকা জেলা যুবদলের সহ-সভাপতি মো. আমজাদ হোসেন বলেন, তার মৃত্যুতে তাকে দেখতে যাওয়া, তার পরিবারের পাশে দাঁড়ানো মানবিকতার অংশ। রাজনৈতিক মতাদর্শে ভিন্নতা থাকলেও রাজনীতির মাঠে তো আমরা সহকর্মী। এটা আসলে রাজনীতি বা সামাজিকতার একটা অংশ।
এসময় সাভার উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি ও আশুলিয়া থানার শিমুলিয়া ইউনিয়নের চেয়ারম্যান এবিএম আজহারুল ইসলাম সুরুজ বলেন, একটা মানুষের মৃত্যু সবকিছুর উর্ধ্বে। তিনি একজন রাজনৈতিক বর্ষীয়ান নেতা। আমরাও তো রাজনৈতিক নেতা। তার মৃত্যুতে আমরা সহমর্মীতা জানিয়েছি। আমরা তার পরিবারের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি।
তবে মুঠোফোনে একাধিকবার চেষ্টা করেও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজিবের সঙ্গে কথা বলা সম্ভব হয়নি। নূর করিম ভূঁইয়া দীর্ঘদিন সাভারের অধরচন্দ্র উচ্চ বিদ্যালয়ে ম্যানেজিং কমিটির সদস্য ছিলেন। সাভারের ব্যাংক কলোনী এলাকায় পরিবারসহ বসবাস করতেন তিনি।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com