সংবাদ শিরোনাম
কমলগঞ্জে শমশেরনগরে রেলপথ ঘেষে জমে উঠে অবৈধ পশুর হাট; দুর্ঘটনার আশঙ্কা নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের ৫ম দিনে নির্বাচিত গ্রন্থের প্রকাশনা সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত সাহিত্য একাডেমির বৈশাখী উৎসবের চতুর্থ দিনে মুজিবনগর দিবস পালন

চলন্ত সিএনজির উপর বিদ্যুতের খুঁটি পড়ে একজন নিহত ও দুইজন আহত

চলন্ত সিএনজির উপর বিদ্যুতের খুঁটি পড়ে একজন নিহত ও দুইজন আহত

আনোয়ার সুলতান, স্টাফ রিপোর্টার//ধামরাই
ধামরাইয়ে কালামপুর- সাটুরিয়া আঞ্চলিক সড়কে চলন্ত একটি সিএনজির ওপর বিদ্যুৎ এর খুটি পড়ে ইমরুল হাসান (২৫) নামের এক যুবক নিহত হয়েছে। এঘটনায় গুরুতর আহত হয়েছে সিএনজি চালক মিজানুর রহমান (৩০)। এসময় স্থানীয়রা চালক মিজানুর রহমানকে উদ্ধার করে চিকিৎসার জন্য স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করে।
মঙ্গলবার (৭ ডিসেম্বর) সন্ধ্যার দিকে ধামরাই উপজেলার কাওয়ালীপাড়া এলাকা থেকে সাটুরিয়ার দিকে যাওয়ার পথে বালিয়া ইউনিয়নের বিডি ফুড কারখানার পাশে পৌঁছালে এই দুর্ঘটনা ঘটে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায় , সন্ধার দিকে কাওয়ালীপাড়া থেকে সাটুরিয়ার দিকে যাবার পথে আঞ্চলিক সড়কের পাশে নতুন বিদ্যুৎ এর খুঁটি লাগানোর সময় খুঁটিতে বাঁশ দিয়ে সাপোর্ট দেওয়া ছিল। কিন্তু বাঁশটি সরে গেলে খুঁটিটি সিএনজির ওপর পড়ে যায়। এতে ঘটনাস্থলেই এক যুবকের মৃত্যু হয় এবং গুরুতর আহত হয় চালক। পরে তাকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়। নিহত ইমরুল উপজেলার আমতা ইউনিয়নের শিয়ালো পাড়া এলাকার মৃত খোরশেদ আলমের ছেলে এবং চালক মিজানুর রহমান একই ইউনিয়নের নান্দেশ্বরী গ্রামের আসুরুল্লার ছেলে।
এ বিষয়ে ধামইয়ের কুশুরা পল্লী বিদুৎ এর এজিএম সিজান আহম্মেদ বলেন, এক গ্রাহকের বিদ্যুৎ এর লাইন স্থানান্তর করা হচ্ছিলো। এখন কি কারণে বা কিভাবে এঘটনা ঘটেছে তা আমি বলতে পারছি না। তবে এঘটনা যদি কারো অবহেলার কারণে হয়ে থাকে তা হলে তার বিরুদ্ধে আমাদের উর্ধতন কর্মকর্তাদের নির্দেশ অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।
এ বিষয়ে কাওয়ালিপাড়া বাজার তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক (এসআই) মনির হোসেন বলেন, ঘটনার পরই খবর পেয়ে আমি ঘটনা স্থলে আসি। এসে নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে এবং সিএনজি চালক চিকিৎসাধীন রয়েছে। নিহতের পরিবারের লোকজন এসেছে। তারা যদি কোন অভিযোগ করেন তাহলে মরদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হবে। আর কোন অভিযোগ না পেলে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা। ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com